• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আবারও হিন্দি ছবিতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া, কিন্তু ছবিটির নাম কী

Google Oneindia Bengali News

খুব কম বয়সেই নিজের জায়গা তৈরি করে ফেলেছেন রানি রাসমণি ওরফে দিতিপ্রিয়া রায়। এক ডাকে সবাই চেনে তাঁকে। এবার তিনি হিন্দি সিরিজে অভিনয় করতে চলেছেন তিনি। 'স্টোরিজ অন দ্য নেক্সট পেজ’ ছবিতে দেখা মিলবে তাঁর। ছবিটি পরিচালনা করেছেন পরিচালক বৃন্দা মিত্র। অভিনেত্রীর বিপরীতে দেখা মিলবে অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। জানা গিয়েছে আসন্ন সিনেমাটি মুক্তি পাবে হটস্টারে।

আবারও হিন্দি ছবিতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া, কিন্তু ছবিটির নাম কী

জানা গিয়েছে, এই সিনেমার জন্য গত বছর সেপ্টেম্বরে মুম্বই গিয়েছিলেন তিনি। নতুন ছবির জন্য বাস্তব জীবনের অভিজ্ঞতা নিয়ে তিনটি ছোট ছোট গল্প। সম্পর্কের নানান টানাপড়েন, জীবনের উত্থান পতন, ভুলকে স্বীকার করে নেওয়া, ভুলকে আবার ক্ষমা করা। তারপর জীবনের আবার নতুন শুরু। ইতিমধ্যে কিন্তু ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে।

অপরদিকে, চলতি বছরের ১৩ মে মুক্তি পাবে ছবিটি। সিনেমায় অভিনয় করেছেন অর্পিতা চট্টোপাধ্যায়, সাহেব চট্টোপাধ্যায় –সহ অন্যান্যরা। নতুন ছবিতে অভিনেতার নাম হয়েছে ঋক। তবে, মুক্তির জন্য অপেক্ষা করছেন অনুগামীরা। অপরদিকে, আবারও একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন সৌরভ দাস ও দর্শনা বণিক। তবে তবে তা কিন্তু ছোটপর্দায় নয়, তাঁদের দেখা মিলবে বড় পর্দাতেই। ছবির নাম 'হৃদয়পুর'।

'রাজযোটক'এর পর ফের একসঙ্গে মিশমি ও বিশ্বজিৎ, কিন্তু এবার অন্য রসায়নে 'রাজযোটক'এর পর ফের একসঙ্গে মিশমি ও বিশ্বজিৎ, কিন্তু এবার অন্য রসায়নে

ছবিটি পরিচালনা করেছেন সৌমজিৎ আদক।তবে কি নিয়ে ছবির গল্প ছবির গল্পটি গড়ে উঠেছে? একটি খুনকে কেন্দ্র করে গড়ে উঠছে ছবির গল্প। তারপরে প্রেম রহস্য তো আছেই। কোন চরিত্রে দেখা মিলবে সৌরভের? অভিনেতা শহরের একজন ছেলে। চাকরি সূত্রে গ্রামে যেতে হয় তাকে। সেখানেই তার সঙ্গে পরিচয় হয় মোড়লের মেয়ের। নাম শ্রেয়া। সেখানে তাঁর সঙ্গে তার প্রেমের সম্পর্ক তৈরি হয় নায়কের। সেখান থেকেই শুরু হয় রহস্য। প্রেম নাকি প্রতিশোধ কী লুকিয়ে আছে তা জানতে হলে অবশ্যই আপনাকে দেখতে হবে আসন্ন সিনেমাটি।

সৌরভ দর্শনা ছাড়াও এই সিনেমায় অভিনয় করবেন অর্ণ মুখোপাধ্যায়, ঐশ্বর্য সেন-সহ অন্যান্য কলা কুশলীরা। খুব তাড়াতাড়ি ছবির শুটিং শুরু হয়ে যাবে বলে জানা গিয়েছে। কলকাতার আনাচে কানাচে হবে ছবির শুটিং বলে জানা গিয়েছে। নতুন ছবিটির প্রযোজনা করছেন প্রদীপ বাজাজ ও অরিজিৎ বোস। হোয়াইটস ফেদারস প্রোডাকশন ও কলকাতা ফিল্মসের ব্যানারে মুক্তি পাবে 'হৃদয়পুর'।

বলা বাহুল্য, অভিনেত্রী দিতিপ্রিয়াও কিন্তু বব বিশ্বাস ছবিতে কাজ করছেন। আসন্ন সিনেমার ভাই বোনের দৃশ্যে দেখা মিলবে দিতিপ্রিয়া এবং অভিষেককে। ২০২২ সালের ৬ মে হটস্টারে মুক্তি ছবিটি। সিনেমাটি মুক্তির অপেক্ষায় ভক্তরা।

English summary
television popular actress ditipriya roy is again act in hindi films but what is the name of the movie
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X