India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নীলাম্বরী সাজে ধরা দিলেন সৌমিতৃষা, কার জন্যে এমন সাজলেন মিঠাই রানি?

Google Oneindia Bengali News

যা সকলের বিশেষ নজর কাড়ে। এবার অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি সুন্দর ভিডিও শেয়ার করেছেন। যা দেখে অবাক হচ্ছেন অনেকেই। এখানে শেষ নয়। তাঁর ভিডিওতে এখন কমেন্ট ও লাইকিংয়ের বন্যা বইছে।

নীলাম্বরী সাজে ধরা দিলেন সৌমিতৃষা, কার জন্যে এমন সাজলেন মিঠাই রানি?

তবে কি আছে সেই ভিডিওতে? ভিডিওতে দেখা যাচ্ছে নতুন রূপে সৌমিতৃষা ওরফে মিঠাইকে। নীল শাড়ি, রূপোলি গয়না নিজেকে সুন্দরভাবে সাজিয়েছেন মিঠাই। কপালে ও গালে চন্দন দিয়ে সুন্দর করে আঁকা। সিঁথি ভর্তি সিঁদুর। নতুন বউয়ের সাজে হাজির মিঠাই। তবে কেন তিনি এমন সাজলেন।

তাহলে এই সাজ কী উচ্ছেবাবুর জন্য, তা কিন্তু একেবারেই নয়। টলিউডের বিখ্যাত ফ্যাশন স্টাইলিস্ট রুদ্র সাহার সৌজন্যে। এমন কোনের সাজ সেজে ফটোশুট করেছেন মিঠাই রানি।

অভিনেত্রীর এই সাজ দেখেই অনেকই বলেছেন, তিনি রূপে মা লক্ষ্মী গুণে সরস্বতী। অনেকেই আবার বলছেন তাঁর এই সাজ তাঁর দিকে থেকে চোখ সরানো যাচ্ছে না। আবার অনেকেই বলছেন উচ্ছে বাবুর সামনে এরকম সেজে সে তো পাগল হয়ে যাবেন।

বলা বাহুল্য, মিঠাই সিরিয়াল ক্রমেই জনপ্রিয় হয়ে উঠছে। অনেকের মতে, এই ধারাবাহিক একদিন না দেখলেই মন খারাপ হয়ে যায় অনেকের। উচ্ছেবাবু ও মিঠাইয়ের খুনসুটি, প্রেম অনুগামীদের বিশেষ নজর কাড়ে। মোদক পরিবারের এই হাসি খুশি মিষ্টি সময়ে সকলকে আরও খুশি করে তোলে। তাছাড়া আরও অনুগামীদের মতে মিঠাইয়ের সুদক্ষ অভিনয়ে অনেকই তাঁকে খুব পছন্দ করে থাকেন। অনেক ভক্তদের মতে তাঁর মতো মিষ্টি ও সুন্দর মেয়ে তাঁরা আগে অনেকেই দেখেনি। তাছাড়া তাঁর মিষ্টি হাসিতে মন ভোলে অনেকেরই।

গোপন কথাটি আর গোপনে নেই, প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করলেন সন্দীপ্তা সেন গোপন কথাটি আর গোপনে নেই, প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করলেন সন্দীপ্তা সেন

English summary
television actress soumitrisha kundu does a bridal photoshoot in blue sari see this video
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X