• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

‘মিঠাই’ ধারাবাহিক থেকে সরলেন নীপা! কিন্তু কেন?

  • |
Google Oneindia Bengali News

'মিঠাই’ ধারাবাহিক বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এমন অনেক সিরিয়ালপ্রেমী আছেন যারা এই ধারাবাহিকটি না দেখলে মন খারাপ করেন। সিরিয়াল থেকে সরে দাঁড়ালেন নীপা। তিনি এই ধারাবাহিকে সিডের বোনের ভূমিকায় অভিনয় করতেন। মন খারাপ অভিনেত্রীর ভক্তদের।

‘মিঠাই’ ধারাবাহিক থেকে সরলেন নীপা! কিন্তু কেন?

মিঠাই সিরিয়ালে মোদক পরিবারের সব ছেলে-মেয়েদের মধ্যে সব থেকে নীপা। আর সেজন্য বাড়ির সদস্যরা তাঁকে একটু বেশীই ভালবাসেন। সেই সঙ্গে মিঠাইও তাঁকে একটু আলাদা ভাবে বেশী ভালোবাসেন। এবার ধারাবাহিক থেকে তিনি বিরতি নিলেন। আগেও একবার সিরিয়াল থেকে বিরতি নিয়েছিলেন তিনি, কারণ, সেসময় অভিনেত্রীর পা ভেঙ্গে গেছিল। তারপর তিনি একটু সুস্থ হতেই প্লাস্টার পা নিয়ে ধারাবাহিকের শুটিংয়ে এসছিল। তবে, অনেকের মতে, কেন মিঠাই থেকে সরলেন নীপা!

আসলে অভিনেত্রী কাজ থেকে ছুটি নিয়ে বেড়াতে গেছেন, সেখান থেকে ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। মন খারাপ কিছু নেই। ঘুরে এসে আবারও কাজে যোগ দেবেন।

বলা বাহুল্য, বাংলা ধারাবাহিকের বেশ জনপ্রিয় মুখ মানসী সিনহা। তাঁর অভিনয়ের মুগ্ধ দর্শকরা। দীর্ঘ দিন ধরে অভিনয়ের জগতের সঙ্গে যুক্ত মানসী। বর্তমান তিনি জি বাংলার বেশ জনপ্রিয় ধারাবাহিক 'এই পথ যদি না শেষ হয়’ তে অভিনয় করছেন তিনি। সিরিয়ালের ঊর্মি ছোট ঠাম্মি হিসেবে প্লে করছেন তিনি।

বলিউডের এই হিট সিনেমাগুলির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিললেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতবলিউডের এই হিট সিনেমাগুলির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিললেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত

শুধু জি বাংলা নয় সান বাংলাতেও তাঁর দেখা মিলেছে। কন্যাদান নামের এক ধারাবাহিকে। একটি বিশেষ চরিত্রের দেখা যাচ্ছিল মানসী সিন্হাকে। তবে হঠাৎই ধারাবাহিক থেকে সরলেন তিনি। কন্যাদান সিরিয়ালে মন্দিরা দেবী চরিত্রে তাঁকে দেখা গিয়েছিল। তবে শোনা যাচ্ছে তাঁর জায়গা স্বাগত মুখোপাধ্যায় আসছে। কিন্তু কী কারণে ধারাবাহিক থেকে সরলেন তিনি। অনুগামীদের মতে, অন্য কোনও ধারাবাহিকে হয়তো এ থেকে ভালো সুযোগ পেয়েছেন অভিনেত্রী। তাই তিনি এই ধারাবাহিক থেকে সরছেন। নতুন মুখ স্বাগতা মুখোপাধ্যায় প্রায় সকলে চেনেন। তবে প্রশ্ন মন্দিরা দেবীর জায়গায় কতটা ভালো অভিনয় করবেন স্বাগতা মুখোপাধ্যায়।

English summary
television actress oindrila saha took a break from zee banglas bengali serial mithai
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X