• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে কোমায় ঐন্দ্রিলা শর্মা, ভেঙে পড়েছেন প্রেমিক সব্যসাচী

  • |
Google Oneindia Bengali News

ক্যান্সারকে হারিয়ে সুস্থতার পথে ঐন্দ্রিলা শর্মা। বেশ হাসি , খুশি ভাবেই তার দিন চলছিল। কিন্তু তার মাঝেই আবারও যেন ছন্দপতন! মঙ্গলবার রাতে স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী। সঙ্কটজনক অবস্থায় তার পরিবার তাঁকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। সেখানেই চিকিৎসকের চিকিৎসাধীন হয়েছেন টেলি অভিনেত্রী ঐন্দ্রিলা। এই খবরে খুব ভেঙ্গে পরেছেন প্রেমিক সব্যসাচী চৌধুরী । এখন কেমন আছেন অভিনেত্রী।

ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে কোমায় ঐন্দ্রিলা শর্মা, ভেঙে পড়েছেন প্রেমিক সব্যসাচী

চিকিৎসকেরা জানিয়েছেন, ব্রেন স্ট্রোক হওয়ার পর অভিনেত্রীর মাথায় রক্ত জমাট বেঁধে যায়। বর্তমানে তিনি কোমায় রয়েছেন। যদিও তারা জানিয়েছেন আজ শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে ৪৮ ঘণ্টা না যাওয়া পর্যন্ত কিছুই বলা যাবে না। অভিনেত্রীর শরীরের একদিকের অংশ পুরোপুরি অসাড় হয়ে গেছে। তবে এই মুহূর্তে বাঁ হাত ও চোখ নড়ছে। যদিও বর্তমানে অভিনেত্রী ভেন্টিলেশনে রয়েছেন তিনি। যেহেতু অভিনেত্রীর বয়স খুব কম তাই কোনও রকম রিস্ক নিতেই চাইছেন না চিকিৎসকেরা। তাঁদের মতে, আগে অভিনেত্রীর জ্ঞান ফিরলে তবেই সব বোঝা যাবে।

ক্যান্সারকে হারিয়ে আবারও পর্দায় ফিরেছিলেন ঐন্দ্রিলা শর্মা। জ়ি বাংলা অরিজিনাল ছবি 'ভোলে বাবা পার করেগা’তে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। সেখানে তিনি অনির্বাণ চক্রবর্তীর মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। নভেম্বর মাসে দিল্লি যাওয়ার কথা ছিল অভিনেত্রীর কিন্তু তার আগেই এমন ঘটনার শিকার হলেন ঐন্দ্রিলা। তাছাড়া ওয়েব সিরিজেও অভিনয় করার সুযোগ পেয়েছিলেন অভিনেত্রী । তার জন্য তাঁর গোয়া যাওয়ার কথা ছিল। কিন্তু এই ঘটনার কারণে এখন সব কিছুই থমকে গেছে। বর্তমানে সকলেই চাইছেন আগে অভিনেত্রী সুস্থ হয়ে উঠুক।

বলা বাহুল্য, জিয়নকাঠি বাংলা ধারাবাহিকে অভিনয় করতে করতে গুরুতর অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। ২০২১ সালটা তাঁর কাছে ছিল অত্যন্ত কঠিন ও মর্মাহত। কত ঝড় তাঁর ওপর দিয়ে বয়ে গিয়েছে। কারণ এই সময়ে ক্যান্সার নিয়ে খুব অসুস্থ ছিলেন অভিনেত্রী। কঠিন সময় ঐন্দ্রিলাকে আগলে রেখেছিলেন সব্যসাচী। অভিনেত্রী সুস্থ হওয়ার পর স্বাভাবিক জীবনে ফিরে আসা, সেই সোশ্যাল মিডিয়া পোস্ট করেছেন সব্যসাচী। চলতি মাসে ২ তারিখ অর্থাৎ বুধবার অভিনেতা ক্লোজ করে দুটি ফটো শেয়ার করেন। একটি ফটোতে নায়িকাকে দেখা গিয়েছে হাতে নল হাসপাতালে বিছানায় শোওয়া কষ্টে চিত্র। আর একটি ছবিতে দেখা যাচ্ছেন নায়িকা সেই চেনা হাসি মাখানো মুখটা। যেখানে অভিনেত্রী জি বাংলার জনপ্রিয় শো ডিডি নম্বার ওয়ানে রচনা বন্দোপাধায়য়ের সঙ্গে নাচছেন।

শাহরুখের এই এই ছবি দিয়েই সৌদি আরবে বলিউড সিনেমার শুটিং শুরু হচ্ছেশাহরুখের এই এই ছবি দিয়েই সৌদি আরবে বলিউড সিনেমার শুটিং শুরু হচ্ছে

English summary
television actress aindrila sharma affected brain stroke
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X