• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের টলি পাড়ায় বিক্ষোভ, বন্ধ হওয়ার মুখে জনপ্রিয় সিরিয়াল রাসমণি

ফের বিক্ষোভ টলি পাড়ায়। পুজোর আগে বকেয়া টিিডএসের দাবিতে বিক্ষোভে বসলেন টেকনিশিয়ানরা। জনপ্রিয় বাংলা ধারাবাহিক রানি রাসমনির সেটে বিক্ষোভ শুরু করেছেন টেকনিশিয়ানরা।

ফের টলি পাড়ায় বিক্ষোভ, বন্ধ হওয়ার মুখে জনপ্রিয় সিরিয়াল

তাঁদের অভিযোগ, সুব্রত রায় প্রোডাকশন্সের কাছে বারবার টিডিএস মেটানোর আর্জি জানিয়েও কোনও লাভ হয়নি। ২০ সেপ্টেম্বরের মধ্যে টাকা জমা দেওয়ার দাবি জানিয়েছিলেন তাঁরা। কিন্তু নির্ধারিত সময়সীমা শেষ হয়ে যাওয়ার পরেও টাকা জমা না পড়ায় বিক্ষোভ শুরু করেন তাঁরা। যার জেরে বন্ধ হয়ে যায় রানি রাসমনি সিরিয়ালের শ্যুটিং। দাবি না মেটা পর্যন্ত তাঁরা কাজ শুরু করবেন না বলে জানিয়েছেন।

কয়েকদিন আগেও এই বকেয়া টাকার দাবিতে বিক্ষোভ শুরু করেছিলেন তাঁরা। কয়েকমাস আগেও এই অলাবস্থা তৈরি হয়েছিল টলি পাড়ায়। প্রযোজকদের বিরুদ্ধে পারিশ্রমিক না মেটানোর অভিযোগে বিক্ষোভ শুরু করেছিলেন টেকনিশিয়ন এবং কলাকুশলীরা। প্রসেনজিত চ্যাটার্জি থেকে শুরু করে টালিগঞ্জের বড় অভিনেতারাও কলাকুশলীদের এই আন্দোলনে সামিল হয়েছিলেন।

আন্দোলনের জেরে বেশ কিছু বাংলা টেলি সিরিয়ালের শ্যুটংি বন্ধ হয়ে গিয়েছিল। টেলিভিশনের পর্দাতেও প্রায় বন্ধ হতে বসেছিল সিরিয়ালের সম্প্রচার। চরম অরাজক পরিস্থিতি তৈরি হয়েছিল। দীর্ঘ আলোচনার পর অবশেষে সমস্যা মেটে। সময়ে টাকা মেটানোর প্রতিশ্রুতি দেওয়া হলেও একাধিক প্রযোজক সংস্থা সেটা করছে না বসে অভিযোগ টেকনিশিয়ানদের।

English summary
Technicians strike in Tollygunj, Rani Rashmoni serial shooting halted
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X