• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সলমন খানের ওপর বিগ বসের কোন সদস্য বিরক্তি প্রকাশ করলেন দেখে নিন

বিগ বসের বাড়ির অধিকাংশ সদস্যের সঙ্গেই ঝামেলা কবিতা কৌশিকের। প্রথমে আলি গনির সঙ্গে ঝগড়ার পর এবার ইজাজ খানের সঙ্গে মনোমালিন্য শুরু হয়েছে কবিতার। যা খোদ এই শোয়ের সঞ্চালক সলমন খানের সামনেও ধরা পড়ে গিয়েছিল।

সলমন খানের ওপর বিগ বসের কোন সদস্য বিরক্তি প্রকাশ করলেন দেখে নিন

বাড়ির পরিস্কার–পরিচ্ছন্নতা নিয়ে প্রথমে ইজাজের সঙ্গে কবিতার হাল্কা বাক বিতন্ডা শুরু হয়, যা পরে বিশাল আকার ধারণ করে। এই ঝগড়া এতটাই বাড়াবাড়ি পর্যায় পৌঁছায় যে কবিতা ঝগড়া চলাকালীন ইজাজকে ঠেলা দিয়ে ফেলে দেন। ইজাজ ও আলির সঙ্গে এই ঝগড়া চলাকালীন কবিতা বিগ বসের বাড়িকে '‌নরকের বাড়ি’‌ বলে সম্বোধন করেন। এরপর তাঁর মনে হয় যে তাঁকে ইচ্ছাকৃতভাবে নিশানা করা হচ্ছে এবং টিভিতে তাঁর ভাবমূর্তি বাজে দেখানোর চেষ্টা হচ্ছে। এরপরই কবিতা অন্য সদস্যদের সঙ্গে নিজের ক্ষোভ প্রকাশ করেন এবং এই বাড়ি ছেড়ে চলে যেতে চান বলে জানান। তিনি জানান যে এই বাড়িতে এসে তাঁর ভালো আচরণ খারাপ আচরণে পরিণত হয়েছে। আর এটা বাড়িতে যদি ক্রমাগত চলতে থাকে তবে তিনি এই শোতে আর থাকতে ইচ্ছুক নন এবং তিনি তাঁর জীবনের সময় বরবাদ করছেন এখানে।

কবিতা তাঁর কথোপকথনে এও প্রকাশ করেন যে উইকেন্ড কা ওয়ার–এর সময় তিনি লক্ষ্য করেছেন যে যখনই তিনি নিজেকে সলমন খানের সামনে প্রকাশ করার চেষ্টা করেন তখনই সলমনের আচরণ, শব্দ ও মুখের হাবভাব অন্যরকম হয়ে যায়। এমনকী তিনি এটা বোঝান যে তিনি নিজেও কবিতাকে নেতিবাচক ব্যক্তি মনে করেন। কবিতাকে বলতে শোনা গিয়েছে, '‌আমি সলমনের এক–একটা ভাব, এক–এক শব্দ যা উনি বলেন, তা শুনে মনে হয়েছে যে তাঁর চোখে আমার জায়গা কোথায় এবং শোতে আমায় কেমন লাগছে।’‌ কবিতা এরপরও জানিয়েছেন যে তিনি যখন এই শোতে প্রবেশ করেন তখন তিনি ভেবেছিলেন যে আর কেউ না হোক অন্তত সলমন খান তাঁকে বুঝবেন। কিন্তু সলমন খান তাঁকে বোঝার চেষ্টা না করেই তাঁর প্রতি খারাপ ধারণা পোষণ করে নিয়েছেন। কবিতা জানিয়েছেন যে সলমন তাঁর কথা শোনেন না, কোনও আগ্রহও দেখান না।

কলকাতা : গুরু দায়িত্ব সামলাতে কলকাতায় বিজেপির কেন্দ্রীয় নেতা বিনোদ তাওরে

English summary
take a look at which members of the bigg boss have expressed their disappointed over salman khan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X