• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাস্তায় কেন এভাবে ছুটছেন নবাব-নন্দিনী, দেখুন প্রোমো

  • |
Google Oneindia Bengali News

স্টার জলসায় সদ্যই শুরু হয়েছে 'নবাব নন্দিনী’ ধারাবাহিক। এই সিরিয়াল দেখতে সকলেই খুব পছন্দ করেন। এবার চ্যানেলের তরফে নতুন প্রোমো শেয়ার করেছে। যা দেখা অবাক হচ্ছেন অনেক অনুগামীই। ধারবাহিকের এই জুটিকে ভীষণ সুন্দর মানিয়েছে বলে জানাচ্ছেন অনেক অনুগামীই। তবে ইন্দ্রানী যেন একটু বেশি ভালো অভিনয় করছে এখানে। রেজওয়ান রব্বানী কে নিয়ে বলার তো কিছু নেই। নবাবের চরিত্রের তার যা অভিনয় এবং চোখ মুখের এক্সপ্রেশন সেটা দুর্দান্ত লাগছে।

রাস্তায় কেন এভাবে ছুটছেন নবাব-নন্দিনী, দেখুন প্রোমো

তবে ধারাবাহিকে নবাব আর নন্দিনীর মধ্যে বেশ ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে। একজন অন্ধ মেয়েকে হাত ধরে নবাব তাড়াতাড়ি করছিল, দূর থেকে তা দেখতে পেয়ে নন্দিনী এসে নবাবের গালে সজোরে এক থাপ্পড় মারে। তবে কিছুক্ষণ পরে সমস্ত সত্য ঘটনা সে জানতে পারে। সে জানতে পারেন ওই অন্ধ মেয়েটির পড়াশোনার খরচ নবাবই যোগায়। তার জন্যই সে জোর করে মেয়েটার হাতে টাকা তুলে দিচ্ছিলেন। আর এটি সেটা জানার পর নন্দিনীর মনের মধ্যে অনুশোচনা তৈরী হয়। আর এই নিয়েই শুরু হয় তাঁদের মধ্যে ভুল ব্বোঝাবুঝি।

তিনি ভাবেন এবার আর নবাব প্রতিশোধ নেয়। এমন সময় একা অটোতে রাতের সময় নন্দিনী বাড়ি ফিরছিল তখন নবাব তাড়া করতে শুরু করে তাঁকে। আর নন্দিনী রাস্তায় পড়ে যায় সঙ্গে সঙ্গে তার পা কেটে যায়। তখন নবাব ছুটে এসে নন্দিনীকে নিয়ে নিকটবর্তী একটি স্বাস্থ্য কেন্দ্রে যখন নিয়ে যান। সেখানে গিয়ে তাঁরা দেখেন সেটি একটি অ্যাব’রশন ক্লিনিক। রিসেপশনিস্ট জিজ্ঞেস করছে, কী অ্যাবরশন করবেন ছেলে না মেয়ে?সেই সময় নন্দিনী ভয় পেয়ে গিয়ে নবাবকে জিজ্ঞেস করে আপনি আমাকে শেষ পর্যন্ত এখানে আনলেন কেন? এর পর কী হবে তা জানতে হলে আপনাকে দেখতে হবে ধারাবাহিকটি।

উল্লেখ্য, সেখানে দেখা গিয়েছিল এক বনেদি বাড়িকে কেন্দ্র করে ধারাবাহিকের গল্প। বাড়ির কর্তার এক ছেলে তিন নাতি ও নাতনি। সেখানেই ছোট নাতির চরিত্রের অভিনয় করবেন নবাব ওরফে রিজওয়ান। কর্তার বড় ছেলের বউ ব্যবসার হাল ধরবে। উন্নতির জন্য সে ভুল পথে পা রাখতে ভয় পাননা একদমই। তাঁর মধ্যেই বাড়ির এক পুজো তে উপস্থিত হন নন্দিনী।সেখানেই নবাব- নন্দিনীর আলাপ হয়। তাঁদের প্রেম কীভাবে এগোবে বা গল্পের মোড় কোন দিকে যাবে। তা জানতে হলে দেখতে আসন্ন ধারাবাহিকটি। ইন্দ্রানী ও রিজওয়ান ছাড়া এই সিরিয়ালে দেখা মিলবে অশোক মুখোপাধ্যায়, অনিমেষ বাদুড়ী, সেজুতি সহ একাধিক কলাকুশলীর।

মারকাটারি অ্যাকশন–টানটান উত্তেজনা নিয়ে মুখোমুখি হৃত্ত্বিক–সইফ, প্রকাশ্যে '‌বিক্রম বেদা’‌–র টিজারমারকাটারি অ্যাকশন–টানটান উত্তেজনা নিয়ে মুখোমুখি হৃত্ত্বিক–সইফ, প্রকাশ্যে '‌বিক্রম বেদা’‌–র টিজার

English summary
start jalsas bengali serial nabab nandinis promo viral on social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X