• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘‌দাদাগিরি আনলিমিটেড ৮’‌–এর শুটিং ফের শুরু করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

লকডাউনের পর নন–ফিকশন রিয়্যালিটি শো ফের ছন্দে ফেরার অনুমতি পেয়েছে রাজ্য সরকারের কাছ থেকে। এই অনুমতি পাওয়ার পরই সৌরভ গঙ্গোপাধ্যায়ের '‌দাদাগিরি আনলিমিটেড ৮’‌ সহ বহু রিয়্যালিটি শোয়ের শুটিং পুনরায় শুরু হয়ে গিয়েছে।

‘‌দাদাগিরি আনলিমিটেড ৮’‌–এর শুটিং ফের শুরু করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

সৌরভ গঙ্গোপাধ্যায়ে দাদাগিরির দলের সদস্যরা তাঁর ৪৮তম জন্মদিনে শুভেচ্ছা জানান তাঁকে। গত ৮ জুলাই ছিল সৌরভের জন্মদিন। এই শোয়ের সঞ্চালক তথা বিসিসিআই সভাপতি ফের পর্দায় ফিরতে পারবে জেনে বেশ খুশি। এই সপ্তাহেই এই শোয়ের নতুন পর্ব সম্প্রচার করা হবে বলে জানা গিয়েছে।

লকডাউনের পর নতুন নিয়ম অনুযায়ী রিয়্যালিটি শোয়ে কোনও দর্শক থাকবেন না এবং ৪০ জন ক্রু সদস্য নিয়ে কাজ করতে হবে। শুটিংয়ের সময় সব নিয়ম পালন করেছে টিম '‌দাদাগিরি’‌। বাংলা টেলিভিশনে সৌরভ গঙ্গোপাধ্যায়ের '‌দাদাগিরি আনলিমিটেড ৮’‌ অন্যতম জনপ্রিয় শো। ২০০৯ থেকে এই শো শুরু হওয়ার পর তা যথেষ্ট হিট হয়। তার ওপর ইউএসপি হিসাবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের শোয়ের সঞ্চালক হওয়ায় দর্শকরা এমনি তাঁর কথা বলার ভঙ্গিমা ও হাসিতে ক্লিন বোল্ড হয়ে যান। এতবছর পরও একটুও ম্লান হয়ে যায়নি এই শোয়ের জনপ্রিয়তা। তার জন্য অবশ্যই দাদাকে এত দারুণভাবে ক্যুইজ শো সঞ্চালনা করারল জন্য ধন্যবাদ জানাতে হয়। গোটা সপ্তাহ জুড়ে চলা অন্য ধারাবাহিকগুলোর সঙ্গে লড়াই করার পর সপ্তাহ শেষে '‌দাদাগিরি’‌ ভালো টিআরপি আদায় করে ছক্কা মেরে চলে যায়। বৃহস্পতিবার থেকে শুটিং শুরু হয়েছে রচনা বন্দ্যোপাধ্যায়ের '‌দিদি নম্বর ১’‌–এর।

লকডাউন সঠিকভাবে পালন করতে হবে, মুখ্যমন্ত্রীকে কটাক্ষ দিলীপ ঘোষের

'সুশান্ত কতটা প্রাণোচ্ছল, কত খুশি, সেটাই দেখছিলাম', 'দিল বেচারা'র টাইটেল ট্র্যাক নিয়ে ফারহা আবেগঘন

English summary
sourav ganguly resumes shootiong for dadagiri unlimited 8
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X