• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জানি না কি শিক্ষা দিয়েছে মা, বিগ বসে জানের আপত্তিকর মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন বাবা কুমার শানু

সম্প্রতি বিগ বস ১৪–এর বাড়িতে কুমার শানুর ছেলে জান কুমার শানুর মন্তব্যের জেরে বিতর্কের সৃষ্টি হয়েছে। যার জন্য সঙ্গীত শিল্পী তথা জানের বাবা কুমার শানু তাঁর হয়ে ক্ষমা প্রার্থনা করেছেন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার রা সেই ভিডিওতে দেখা গিয়েছে যে তিনি জানতে পেরেছেন কিছু আপত্তিকর মন্তব্য করেছেন বাড়ির মধ্যে এবং তিনি তাঁর ছেলের পক্ষ থেকে তার জন্য ক্ষমা চাইছেন।

জানি না কি শিক্ষা দিয়েছে মা, বিগ বসে জানের আপত্তিকর মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন বাবা কুমার শানু

কুমার শানু ভিডিওতে বলছেন, '‌আমি শুনতে পেয়েছি যে আমার ছেলে জান কিছু ভুল কথা বলেছে, যা আমি আমার ৪১ বছরের জীবনে কখনও মাথাতেই আনতে পারিনি। মহারাষ্ট্র, মুম্বই ও মুম্বা দেবীর আশীর্বাদে আমার নাম, যশ এবং সবকিছু পেয়েছি। আমি কখনও এমন জিনিস মুম্বা দেবী বা মহারাষ্ট্রের বিষয়ে ভাবতেও পারব না। আমি ভারতের সব ভাষাকেই ভালোবাসি ও সম্মান করি। আমি নিজে বিভিন্ন ভাষায় গান গেয়েছি।’‌ তিনি আরও বলেন, '‌আমি তাঁদের সঙ্গে গত ২৭ বছর ধরে থাকি না এবং আমি জানি না কোথা থেকে এই শিক্ষা পেয়েছে, কি বলতে হয় আর কি বলতে নেই।

আমি জানি না কি ধরনের শিক্ষা জান তাঁর মায়ের থেকে পেয়েছে। আমি দুঃখিত। একজন বাবা হিসাবে, আমি শুধুমাত্র ক্ষমা চাইতে পারি।’‌ কুমার শানু এও জানিয়েছেন যে মহারাষ্ট্র তাঁকে সবকিছু দিয়েছে এবং তিনি সবসময় বাল ঠাকরের জন্মদিনের অনুষ্ঠানে পারফর্ম করতেন। তিনি ঠাকরেদের পরিবারের খুব কাছের মানুষ ছিলেন।

সম্প্রতি বিগ বসের একটি পর্বে দেখা গিয়েছে যে বিগ বস জানকে কনফেশান রুমে ডেকে পাঠান এবং সেখানে জানকে ক্ষমা চাইতে দেখা যায় এই বলে যে তিনি অনিচ্ছাকৃতভাবে মারাঠি ভাষার মানুষদের আবেগকে আঘাত করেছেন। তিনি এও জানিয়েছেন যে এটা ইচ্ছাকৃতভাবে নয়এবং তিনি পুনরায় এই ভুল করবেন না। ঘটনার সূত্রপাত হয়েছিল, ২৭ অক্টোবরের পর্ব থেকে থেকে। যেখানে শোয়ের প্রতিযোগী নিক্কি তাম্বোলি রাহুল বৈদ্যের সঙ্গে মারাঠিতে কথোপকথন করছেন দেখে জান কুমার শানু বিরক্ত হয়ে জানান যে মারাঠি ভাষা শুনলে তাঁর বিরক্তি লাগে। তাঁর সঙ্গে কথা বলতে হলে হিন্দিতে বলতে হবে। এই পর্বের ভিডিও প্রকাশ্যে আসতেই ক্ষুব্ধ হয়ে ওঠে শিবসেনা। এমএনএস নেতা আমেয়া খোপকার দ্রুত এই মন্তব্যের জন্য ক্ষমা চাওয়ার দাবি তোলেন। জানের মা রীতা ভট্টাচার্য জানিয়েছেন যে তাঁর স্বামীকে খ্যাতি এনে দিয়েছে এই মহারাষ্ট্র এবং কুমার শানু কখনই এই রাজ্যের ভাষাকে অসম্মান করেননি।

করোনায় আক্রান্ত হয়েও এ বছর ছোট করেই লক্ষ্মীর আরাধনা করবেন অপরাজিতা আঢ্য

English summary
singer kuarm sanu apologises on behalf of his son jaans statemenet in big boss 14
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X