• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বস ১৪:‌ তিন তুফানি সিনিয়র্সদের সিদ্ধান্তে বিগ বস ছাড়লেন সারা গুরপল

জমে উঠেছে বিগ বস ১৪–এর বাড়ি। শোয়ের নবম দিনেই বিগ বস ফ্রেশার্সদের হাতে নমিনেশনের দায়িত্ব তুলে দেয়। যেখানে ফ্রেশার্সরা সিদ্ধান্ত নেবে বাড়িতে কোন সদস্য থাকবে আর কে নমিনেশনে যাবে। এই খেলায় যাঁরা যোগ্য নন এবং কারা যোগ্য যথাযথথ কারণ দেখিয়ে সদস্যদের নাম লেখা মাটির পাত্র ভাঙবে ফ্রেশার্সরা। তবে কারণ হিসাবে দেখাতে হবে যাঁকে নমিনেট করছে সে আসল মুখ দেখাচ্ছে না বা তাঁদের খেলা অতটা জমছে না এ ধরনের। তবে এই নমিনেশন নিয়েই ব্যাপক ঝামেলার সৃষ্টি হল বগ বসের বাড়িতে।

বিগ বস ১৪:‌ তিন তুফানি সিনিয়র্সদের সিদ্ধান্তে বিগ বস ছাড়লেন সারা গুরপল

গত সপ্তাহেই '‌কনফার্ম’‌ স্ট্যাটাস পেয়ে নিক্কি তাম্বোলি নমিনেশনের হাত থেকে রেহাই পেয়ে গিয়েছিলেন। এই নমিনেশন শেষে রাহুল বৈদ্য, নিশান্ত মালকানি, ইজাজ খান, জান কুমার শানু, শেহজাদ দেওল, অভিনব শুক্লা ও সারা গুরপলকে নমিনেট করেছেন ফ্রেশার্সরা। এ বছরই বিগ বসে নতুন একটি বিষয় যোগ করা হয়েছে, যেখানে প্রাক্তন বিগ বস সদস্য সিদ্ধার্থ শুক্লা, হিনা খান ও গউহর খান সিনিয়ার হিসাবে প্রবেশ করেছেন বিগ বসে। বিগ বসের নির্দেশে এই তিনজনকে সিদ্ধান্ত নিতে হবে কাকে বাড়ি থেকে বের করে দেওয়া হবে। বহু আলোচনার পর তাঁরা তিনটে নামকে সামনে নিয়ে আসেন, তাঁরা হলেন রাহুল, নিশান্ত ও সারা। বহু কারণ প্রদর্শন ও তর্ক–বিতর্কের পর এঁদের মধ্যে সারাকে বাড়ির বাইরে বের করে দেওয়ার সিদ্ধান্তে সিলমোহর দেওয়া হয়।

এই এভিক্ট হওয়ার পর বাড়ির সদস্যদের মধ্যে কিছু গরম বচসা হওয়ার পর সপ্তাহের শেষে রবিবার সঞ্চালক সলমন খান হাজির হন। সলমনকে সব প্রতিযোগীরাই খেলায় টিকে থাকার জন্য নিজেদের কৌশল ব্যক্ত করেন। অন্যদিকে প্রথম কনফার্ম প্রতিযোগী হিসাবে নিক্কিকে কিছু অধিকার দেওয়া হয় সিনিয়রদের পক্ষ থেকে। হিনা খানের দায়িত্বে থাকা বিবি মলের দায়িত্ব একদিনের জন্য পান নিক্কি। তিনি সিদ্ধান্ত নেবেন কোন পোশাক ও জিনিস দেওয়া হবে সদস্যদের। কিন্তু এ নিয়েই নিক্কির সঙ্গে প্রতিযোগীদের ঝআমেলার সৃষ্টি হয়। নিশান্ত, পবিত্র পুনিয়া, রাহুলদের সঙ্গে নিক্কির বচসা ও তর্ক–বিতর্ক শুরু হয় পোশাক দেওয়া নিয়ে। রাহুল বৈদ্য ও অন্যান্যদের মতে নিক্কি কারণ ছাড়াই এগুলো করছেন।

সৌমিত্র চট্টোপাধ্যায় এখনও সংকটে! রাখা হল বাইপ্যাপ সাপোর্টে

English summary
sara gurpal evicted by three tufani seniors
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X