India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গোপন কথাটি আর গোপনে নেই, প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করলেন সন্দীপ্তা সেন

Google Oneindia Bengali News

এতদিন বহু জল্পনা হয়েছে ব্যক্তিগত জীবন এবং সম্পর্ক নিয়ে। আদৌ কার সঙ্গে তাঁর প্রেম চলছে বা কার সঙ্গে তিনি সম্পর্কে রয়েছেন তা নিয়েও হয়েছে বিস্তর জলঘোলা। তিনি কার সঙ্গে প্রেম করছেন না করছেন তা নিয়ে কৌতূহলের অন্ত ছিল না ভক্তদের। কিন্তু এতদিন এককথায় সম্পূর্ণ মুখে কুলুপ এঁটে ছিলেন বাংলার জনপ্রিয় টেলি অভিনেত্রী। কিন্তু এবার সব জল্পনায় যবনিকা টেনে মনের মানুষকে সকলের সামনে নিয়ে এলেন সন্দীপ্তা সেন। আর এই খবরই এখন হট নিউজ বাংলা বিনোদনের জগতে।

গোপন কথাটি রবে না গোপনে

কথায় বলে প্রেম ঠিক খোলা হাওয়ার মত। কিছুতেই একে লুকিয়ে রাখা যায় না। কোনও না কোনও ভাবে ঠিক কখনও না কখনও প্রকাশ্যে এসেই যায় মনের সেই গোপন কথা। আর ঠিক তেমনই ঘটনা ঘটল সন্দীপ্তা সেনের সঙ্গেও। এতদিন যাঁকে সন্তর্পণে লুকিয়ে রেখেছিলেন সকলের চোখের আড়ালে, অবশেষে সেই মনের মানুষের সঙ্গেই স্যোশাল মিডিয়ায় ছবি দিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। বেশ কিছুদিন ধরেই টলিপাড়ায় চর্চা শোনা যাচ্ছিল যে এবার নাকি কোনও গুজব নয়, বরং এবার সত্যিই প্রেমে পড়েছেন অভিনেত্রী। তবে এবার আর সাসপেন্স না রেখে নিজেই দিয়ে দিলেন প্রেমিকের ছবি।

'মনের মানুষেরও সনে'

'মনের মানুষেরও সনে'

রবিবাসরীয় সন্ধ্যায় হাতে হাত নয়, বরং পরম ভালোবাসায় প্রেমিককে জড়িয়ে ধরেই হাসিমুখে ছবি দিতে দেখা গিয়েছে অভিনেত্রী সন্দীপ্তা সেনকে। নিজের স্যোশাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা গিয়েছে সন্দীপ্তা পরে রয়েছেন একটি গাঢ় নীল রঙের জ্যাকেট। এবং তাঁর প্রেমিককে দেখা যাচ্ছে ধূসর রঙের হুডি জ্যাকেটে। আর এই ছবি বর্তমানে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সহকর্মী থেকে ভক্তদের শুভেচ্ছার ঢল নেমেছে সন্দীপ্তা সেনের এই পোস্টে। এখনও পর্যন্ত প্রায় ১৮ হাজার লাইক পড়েছে এই ছবিতে।

কে এই প্রিয়জন?

কে এই প্রিয়জন?

তবে স্বভাবতই এই মুহূর্তে সবথেকে বড় প্রশ্ন হল এতদিনের লুকোচুরি খেলার পর যখন প্রকাশ্যে এসেই গিয়েছে অভিনেত্রী সন্দীপ্তা সেনের প্রিয়জনের ছবি, তাহলে কে এই ব্যক্তি? বাংলার জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে কর্মরত সৌম্য মুখোপাধ্যায়। এই মুহূর্তে সেখানকার চিফ অপারাটিং অফিসার হিসেবে কর্মরত তিনি। এছাড়াও এর আগে 'দ্য একেন'এ ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে কাজ করেছেন তিনি। এক বন্ধুর মিউজিক ভিডিও রিলিজের অনুষ্ঠানে তাঁদের প্রথম দেখা, আর তারপরেই নাকি একে অপরকে মন দিয়েছেন সন্দীপ্তা ও সৌম্য। আর প্রেমিকের সঙ্গেই সম্প্রতি ফেলিপিন্সে ঘুরে এসেছেন সন্দীপ্তা।

রাহুল, সম্পর্ক আর জল্পনা

রাহুল, সম্পর্ক আর জল্পনা

তবে অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ‍্যোপাধ‍্যায়ের সঙ্গে সন্দীপ্তার সম্পর্কে জড়ানোর খবর নিয়ে এককালে খুব জল্পনা হয়েছে টেলিপাড়ায়। শুধুমাত্র তাই নয়, চর্চা ছিল যে 'তুমি আসবে বলে' সিরিয়ালে দুজনের মধ্যে এতটাই ঘনিষ্ঠতা হয়েছিল আর তার জন্যই নাকি প্রিয়াঙ্কার সঙ্গে ঘর ভেঙেছে রাহুলের। এমনকি একটি জন্মদিনের পোস্টে রাহুলের কমেন্ট নিয়েও হয়েছে বিস্তর জলঘোলা। এরপরে রুকমার সঙ্গে রাহুলের ঘনিষ্ঠতা এবং সন্দীপ্তার সঙ্গে বিচ্ছেদ, এইসব নিয়েও হয়েছে অনেক আলোচনা। কিন্তু এই সবকিছুই উড়িয়ে দিয়ে সন্দীপ্তা বরাবর বলে এসেছেন যে রাহুল তাঁর খুব ভালো বন্ধু। তবে এবার সন্দীপ্তার প্রেমিকের ছবি প্রকাশ্যে আসতেই এই জুটিকে খুবই পছন্দ করেছেন ফ্যানেরাও।

ভালোবাসার জন্য লিঙ্গ পরিবর্তন! উত্তরপ্রদেশে ঘটল নজিরবিহীন ঘটনা ভালোবাসার জন্য লিঙ্গ পরিবর্তন! উত্তরপ্রদেশে ঘটল নজিরবিহীন ঘটনা

English summary
sandipta sen posted a picture with her boyfriend
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X