• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এ সপ্তাহের বিগ বসের উইকেন্ড কা ওয়ারে বড় ঘোষণা করলেন সলমন খান, অবাক সদস্যরা

এই সপ্তাহের উইকেন্ড কা ওয়ারে বিগ বস ১৪–এর ঘরের খেলা একেবারেই উল্টে দেবেন শোয়ের সঞ্চালক সলমন খান। সম্প্রতি বিগ বসের শোয়ের প্রোমো ভিডিওতে সেরকমই কিছু টুইস্ট দেখা গিয়েছে। একদিকে যেমন সদস্যরা তাঁদের নিজেদের দিক বিশদে জানাচ্ছেন তেমনি সঞ্চালক সলমন খান এই রিয়ালিটি শোয়ের আসল টুইস্ট ঘোষণা করে সকলকে হতচকিত করে দেবেন।

এ সপ্তাহের বিগ বসের উইকেন্ড কা ওয়ারে বড় ঘোষণা করলেন সলমন খান, অবাক সদস্যরা

এই প্রোমো ভিডিওর শুরু হয় কামিয়া পাঞ্জাবিকে দিয়ে। তিনি বিশেষ অতিথি হয়ে এই শোয়ে এসে জ্যাসমিন ভাসিনকে জিজ্ঞাসা করেন যে কেন দর্শকরা তাঁর দু’‌ধরনের ব্যক্তিত্ব দেখতে পারছেন এবং কোনটা আসল জ্যাসমিন। জ্যাসমিন এ প্রশ্নের উত্তর সরাসরি দিয়ে জানিয়েছেন যে বাড়ির সদস্যরা মুখোশ পড়ে র‌য়েছেন এবং তাঁরা সকলে পরে নিজেদের আসল চেহারা প্রকাশ করেছেন। কামিয়া এরপর জ্যাসমিনকে কটাক্ষ করে বলেন যে তিনিও তো মুখোশ পরে রয়েছেন বলেই মনে হচ্ছে। কারণ কয়েক সপ্তাহে প্রচণ্ডভাবে বদল এসেছে তাঁর মধ্যে।

এরপরই সলমন খান সেই গুরুত্বপূর্ণ টুইস্টের কথা ঘোষণা করেন। তিনি সদসদের প্রশ্ন করেন কবে নাগাদ বিগ বসের চূড়ান্ত পর্ব বা চূড়ান্ত সপ্তাহ অনুষ্ঠিত হবে। সদস্যরা জানান যে জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে হওয়ার কথা রয়েছে বলেই জানেন তাঁরা। সলমন এরপর তাঁদের অবাক করে দিয়ে ঘোণা করেন, '‌আপনাদের এরকম মনে হয়। কিন্তু এবার দৃশ্য উল্টে যাবে। আপনাদের মনে হয়েছে জানুয়ারি মাসে হবে এই ফআইনাল পর্ব, কিন্তু না এটা আগামী সপ্তাহেই হবে। এই ফাইনালে শুধু চারজনই যাবেন।’‌ এই ঘোষণা সদস্যদের অবাক করে দেয়।

সলমন খান সঞ্চালিত বিগ বস ১৪ শুরু হয় অক্টোবরের প্রথম দিকে এবং দর্শকদের মন জয় করতে শুরু করে। এই শো সাধারণত তিনমাস (‌৯০ দিন)‌ ধরে চলার কথা, কিন্তু করোনা মহামারির কারণে এই শো একটু তাড়াতাড়ি শেষ হচ্ছে।

English summary
salman khan made a big announcement in this weeks big boss weekend ka war surprised members
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X