• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সলমন খানের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ, শুটিং করতে পারবেন বিগ বসের

স্বস্তিতে বিগ বস। শোয়ের সঞ্চালক তথা সলমন খান ও তাঁর পরিবারের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। এক সর্বভারতীয় জার্নালের মাধ্যমে জানা গিয়েছে যে সলমন খানের গাড়ির চালক ও দুই কর্মীর করোনা ভাইরাস ধরা পড়ার পর অভিনেতা ও তাঁর পরিবার তৎক্ষণাত সোয়াব পরীক্ষা করান। জানা গিয়েছে যে সলমন খানের মুম্বইয়ের গ্যালাক্সি বহুতল বিএমসির পক্ষ থেকে জীবাণুমুক্ত ও স্যানিটাইজড করে দেওয়া হয়।

সলমন খানের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ, শুটিং করতে পারবেন বিগ বসের

সলমনের বাবা সলিম খান ও মা সলমা খানের বিবাহ বার্ষিকীর অনুষ্ঠান হওয়ার কথা ছিল কিন্তু করোনা ভাইরাসের জন্য তা বাতিল করে দিতে হয়। তবে তাঁদের রিপোর্ট নেগেটিভ আসার পরও সলমন খন ও তাঁর পরিবারকে ১৪ দিন আইসোলেশনে থাকতে হবে এবং তাঁদের পুরো সতর্কতা অবলম্বন করতে হবে। কোভিডে আক্রান্ত কর্মীরা বম্বে হাসপাতালে ভর্তি রয়েছেন এবং সলমন খান তাঁদের আশ্বস্ত করেছেন যথাযথ চিকিৎসা যাতে তাঁরা পান এবং তাঁদের খরচ বহন করছেন ভাইজান।

অপরদিকে, সলমন খান আইসোলেট হয়ে যাওয়ার পর প্রশ্ন উঠেছে বিস বস শোয়ের সঞ্চালনা নিয়ে। তবে তাঁর রিপোর্ট নেগেটিভ আসার কারণে তিনি ফের উইকেন্ড কা ওয়ারের স্পেশাল পর্বের শুটিং করতে পারবেন। এর অর্থ হল সলমন খান তাঁর পরবর্তী ছবি রাধে, কভি ইদ কভি দিওয়ালি ও মহেশ মঞ্জরকের পরিচলনার ছবির শুটিংও পুনরায় শুরু করতে পারবেন।

কলকাতাঃ ঘাটে ঘাটে ছটপূজো শুরু, ছট উৎসবে সামিল তৃণমূল সাংসদ সৌগত রায়

ভারতে ১২ শতাংশ শিশু ও কিশোর-কিশোরী করোনায় আক্রান্ত, রিপোর্ট ইউনিসেফের

English summary
salman khan and his family corona test negetive bigg boss 14 shoots to continue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X