• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সলমন খানের কাছে নিন্দিত হওয়ার পর বিগ বসের বাড়িতে মানসিকভাবে ভেঙে পড়লেন রুবিনা দিলায়েক

সোমবার রাতে বিগ বসের পর্বে দেখা গিয়েছে অভিনব শুক্লা ও রুবিনা দিলায়েক, যাঁরা বাস্তব জীবনের স্বামী–স্ত্রী, তাঁদের মধ্যে বচসা হতে। রাখি সাওয়ান্ত ও আরশি খানের বিষয়ে রুবিনার মন্তব্যের জেরে তাঁকে শোয়ের সঞ্চালক সলমন খানের ভর্ৎসনার মুখে পড়তে হয় রুবিনাকে, এই নিয়েই আলোচনা করতে শুরু করেন অভিনব ও রুবিনা।

সলমন খানের কাছে নিন্দিত হওয়ার পর বিগ বসের বাড়িতে মানসিকভাবে ভেঙে পড়লেন রুবিনা দিলায়েক

অভিনব রুবিনাকে এটা বোঝানোর চেষ্টা করেন যে তিনি যেটা বলছেন তা ভালো করে যেন ভেবে বলেন নতুবা আবারও এ ধরনের পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। অভিনব তাঁর স্ত্রীকে এও জানান যে তিনি যেন তাঁর নিজের কাজ করেন এবং অন্যদের নিয়ে সমালোচনা যেন রুবিনা না করেন, কারণ যাঁদের নিয়ে বলছেন তাঁরা সবসময় তাঁকে পাল্টা জবাব দেওয়ার জন্য প্রস্তুত থাকেন। অভিনবের এই কথায় রুবিনা অত্যন্ত বিরক্ত হয়ে আলোচনার মাঝখান থেকে উঠে যায়। রুবিনাকে অভিনব বলেন, '‌বিগ বসের মোড আমার ওপর এনো না। চুপ করে এখানে বসো।’‌ কিন্তু রুবিনা গার্ডেন এলাকা থেকে ঘরের মধ্যে চলে যান। এরপর অভিনব রুবিনার কাছে গিয়ে জানান যে ঘরের ভেতর থেকে বেরিয়ে তাঁর সঙ্গে বসে কথা বলুক।

এরপর ফের রুবিনা–অভিনব একসঙ্গে বসে আলোচনা করেন এবং সেখানেও অভিনব রুবিনাকে জানান যে তিনি যাতে বাড়ির সদস্যদের জন্য রান্না করবেন না এবং তারপর আবার গিয়ে তা করেন, এ ধরনের বিবৃতি যাতে না বলেন। অভিনব বলেন, '‌ভেবে চিন্তে কর রুবি।’‌ অভিনব জানান যে বাড়ির সদস্যরা রুবিনার দুর্বল দিকগুলি জানেন, এবং বাড়ির সদস্যরা ইচ্ছাকৃতভাবে সেগুলি নিয়ে তাঁকে বিব্রত করার চেষ্টা করবে। রুবিনাকে অভিনব বলেন, '‌লোকেরা তোমায় জ্বালাতন করবে, এখন তো তাঁরাও তোর দুর্বল দিকগুলি জেনে গিয়েছে। এখন আরও বেশি করে তা করবে এবং এখন ওঁদের সাহস আরও বেড়ে গিয়েছে।’‌ অভিনব এরপর খুব স্নেহের সঙ্গে রুবিনাকে ঘুমোতে যেতে বলেন কিন্তু অভিনব চলে যাওয়ার পর রুবিনাকে ভেঙে পড়তে দেখা যায়। প্রসঙ্গত, রুবিনার রান্নার ডিউটি না করা এবং জ্যাসমিন ও রাখির লড়াই চুপ করে শোনার জন্য সলমন খানের কাছে ভর্ৎসিত হন রুবিনা।

Positive Story : আগামী সপ্তাহ থেকেই দেশে গণ টিকাকরণ, জানুন দিনক্ষণ-নিয়ম

দ্বিশতরান দিয়ে বছর শুরু! তৃতীয় কিউয়ি ব্যাটসম্যান হিসেবে অনন্য নজির উইলিয়ামসনের, বিরাটকে ধরার মুখে

English summary
rubina dilaik breaks down at bigg boss house after slamming salman khna
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X