• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বসের বাড়িতে করওয়া চৌথ, অভিনবের দীর্ঘায়ুর জন্য উপোস করলেন রুবিনা

বিগ বস ১৪ শুরু হওয়ার পর থেকেই বাড়িতে শুধু নাটক, ঝগড়া, তর্ক আর মনোমালিন্য দেখা গিয়েছে। দর্শকরা যদিও আশা করেছিল ইজাজ ও পবিত্রর মধ্যে কিছু রোম্যান্স শুরু হতে পারে, কিন্তু তা শুরুর আগেই শেষ হয়ে যায়। বাড়িতে বিবাহিত দম্পতি একমাত্র অভিনব ও রুবিনা। বৃহস্পতিবার বিবি হাউসে দেখা যাবে সত্যিকারের ভালোবাসা, দারুণ এক পরিবেশের সৃষ্টি হবে এখানে। বিগ বস ১৪–এর বাড়িতে রুবিনা ও অভিনব পালন করবেন করওয়া চৌথ।

বিগ বসের বাড়িতে করওয়া চৌথ, অভিনবের দীর্ঘায়ুর জন্য উপোস করলেন রুবিনা

পবিত্র এই উৎসব করওয়া চৌথ পালনের মধ্য দিয়ে বাড়ির পরিবেশ একেবারে আলাদা রকমের হয়ে যাবে। যিনি এই প্রোমো তৈরি করেছেন তিনি প্রোমোর ক্যাপশন করেছেন, '‌রুবিনভের ভালোবাসায় ভরা করওয়া চৌথ পালন হচ্ছে বিগ বসের বাড়িতে’‌। প্রোমোতে দেখা গিয়েছে, অভিনব তাঁর স্ত্রী রুবিনাকে জিজ্ঞাসা করছেন তিনি উপোস করছেন কিনা, সেখানে রুবিনা স্বামী অভিনবকে খুব মিষ্টি একটি জবাবে বলেন, '‌তোমার জন্য সবকিছু করতে পারি।’‌ প্রসঙ্গত, করওয়া চৌথ হল এমন একটি উৎসব যেখানে বিবাহিত মহিলারা তাঁর স্বামীর দীর্ঘায়ুর জন্য উপোস রাখেন এবং চাঁদ দেখার পরই স্বামীর হাতে জল–খাবার খেয়ে উপোস ভাঙেন।

এরপরই প্রোমোতে দেখা গিয়েছে, রুবিনা তা '‌ষোলা শৃঙ্গার’‌ করছেন, যেখানে তিনি উজ্জ্বল রঙের সালোয়ার কামিজ পরেছেন এই করওয়া চৌথের জন্য। এই দম্পতি রীতি অনুযায়ী সব নিয়ম পালন করেন, তাঁদের এই ভালোবাসার বন্ধনের সাক্ষী ছিলেন নিককি তাম্বোলি ও জ্যাসমিন ভাসিন। অভিনব খুব অবাক যে তিনি ভাবতেই পারেননি যে বিগ বসের বাড়িতে এসে তিনি ও রুবিনা এই উৎসব পালন করবেন, তাও আবার জাতীয় টেলিভিশনের সামনে। রুবিনা রীতি অনুযায়ী অভিনবের পা ছুঁয়ে আশীর্বাদ নেন, অভিনব রুবিনার কপালে ছোট্ট করে আদর করে দেন এবং উষ্ণ আলিঙ্গন করেন। নিক্কি এবং জ্যাসমিন তাঁদের ভালোবাসা দেখে প্রশংসা করেন।

এছাড়াও জ্যাসমিন ও পবিত্র পুনিয়াকে ক্যাপ্টেনসি টাস্কের জন্য লড়াই করতে দেখা যাবে। বৃহস্পতিবারই বাড়ির নতুন ক্যাপ্টেন কে তা জানা যাবে।

গোয়ায় পর্ন ভিডিও শুট, গ্রেপ্তার বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডে

English summary
rubina abhinav celebrate karwa chauth at big boss 14 house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X