• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রেশমি দেশাই থেকে দিলীপ যোশী কেরিয়ারের শুরুতে কত বেতন পেতেন, জানেন

Google Oneindia Bengali News

হিনা খান থেকে কপিল শর্মা যারা বর্তমানে প্রায় সময়েই লাইম লাইটে থাকেন। এদের এখন মাসিক আয় জানলে আপনার চোখ কপালে উঠবে। কিন্তু কখন কী ভেবে দেখেছেন, যে তাঁরা প্রথম কত বেতন পেতেন, যা শুনলে চমকে উঠবেন সকলে! এদের কেরিয়ারের জার্নিটা খুব একটা সোজা ছিল না। খুব কষ্ট করেই নিজেদের দাড় করিয়েছেন এনারা। জেনে নিন এই সকল সেলেবদের প্রথম মাসের বেতন কত ছিল।

হিনা খান

হিনা খান

হিনা খানের নতুন করে পরিচয় দেওয়ার কিছু নেই। তাঁকে আপনারা সকলেই চেনেন। যিনি স্টার প্লাসের জনপ্রিয় সিরিয়াল 'ইয়ে রিশতা কেয়া কহলাতা হ্যায়'তে অভিনয় করেছেন। তাঁর চরিত্রের নাম অক্ষরা। তাঁর অভিনয়ে বুঁদ হয়ে থাকত অনুগামীরা। উদয়পুরের সিংহানিয়া পরিবারে বিয়ে হয়ে আসে মাহেশ্বরী পরিবারের মেয়ে অক্ষরা।একান্নবর্তী শ্বশুরবাড়িতে সবার প্রিয় বউ হয়ে ওঠার গল্প দিয়ে শুরু হয়েছিল এই সিরিয়াল। তাঁদের গল্প বেশ আলোড়ণ ফেলে ছিল। অক্ষরা ও নৈতিক এক সময়ে আদর্শ স্বামী-স্ত্রীর হয়ে উঠেছিলেন। হিনা খান ও করণ মেহরার জুটি হিন্দি টেলিভিশনের সেরা জুটিগুলির অন্যতম। তাঁদের জুটি কিন্তু খুব পছন্দ করে থাকেন সকলে। তবে, জানা গিয়েছে অভিনেত্রী হিনা প্রথম মাসের বেতন ৪৫ হাজার টাকা পেয়েছিলেন বলে।

 শিবাঙ্গী যোশী

শিবাঙ্গী যোশী

জনপ্রিয় সিরিয়াল 'ইয়ে রিশতা কেয়া কহলাতা হ্যায়' ধারাবাহিকটি 'YRKKH' নামে পরিচিত। এটি যে শুধু স্টার জলসায় দেখানো হত, তা নয় এটি কিন্তু ডিজনি+ হটস্টারেও দেখানো হতো। ভারতীয় টেলিভিশন সোপ অপেরা হিসাবে স্থান পেয়েছে এই ধারাবাহিক। এতে শিবাঙ্গী যোশী নায়রার চরিত্রে অভিনয় করেছেন। অক্ষরার মেয়ের ভূমিকায় ছিলেন তিনি। তাঁকে বিজ্ঞাপনের জন্য ১০ হাজার টাকা দেওয়া হয়েছিল। জানা গিয়েছে যা ছিল তাঁর প্রথম বেতন।

দিব্যাঙ্কা ত্রিপাঠী

দিব্যাঙ্কা ত্রিপাঠী

ভারতীয় অভিনেত্ৰী যিনি হিন্দি সিরিয়ালে কাজ করেন। কার কথা বলছি জানেন, দিব্যাঙ্কা ত্রিপাঠীর কথা বলছি। যিনি 'ইয়ে হ্যায় মহাবাতে' হিন্দি ধারাবাহিকের কাজ করেছেন। তাঁর চরিত্রের নাম ঈশিতা। তার প্রথম বেতন হিসেবে মাত্র ২৫০ টাকা পেয়েছিলেন তিনি।

 কপিল শর্মা

কপিল শর্মা

কপিল শর্মা মানেই হাসিই হাসি! তাই তাঁকে কমেডি কিং বলে ডাকা হয়। সারাদিন অনেক ব্যস্ততার মধ্যে কাটানোর পর যদি কপিল শর্মার শো দেখা হয়, তাহলে ক্লান্তি কিন্তু কেটে যায়। তাঁর কমেডি শোগুলি কিন্তু খুব জনপ্রিয়। তাঁর প্রথম ছিল মাত্র ১৫০০ টাকা।

রেশমি দেশাই

রেশমি দেশাই

ভারতীয় টেলিভিশন সিরিজের মধ্যে বেশ অন্যতম 'উত্তরণ'। এতে অভিনয় করেছিলেন রেশমি দেশাই। তাঁর চরিত্রের নাম হয়েছিল তপস্যা। জানেন আপনি একটি ফটোশুটের জন্য তিনি মাত্র ১ হাজার টাকা পারিশ্রমিক পেয়েছিলেন। যা কিন্তু ছিল তাঁর প্রথম বেতন।

 দিলীপ যোশী

দিলীপ যোশী

দিলীপ যোশীকে সকলেই চেনেন। ভারতের একজন চলচ্চিত্র এবং টেলিভিশন অভিনেতা। সে বেশীর ভাগ সময় কৌতুক অভিনয় করেন। তিনি বিশেষভাবে জনপ্রিয় হয়েছিলেন 'তারক মেহতা কা উল্টা চশমা' থেকে। জনপ্রিয় এই কমেডি ড্রামার জন্য বিশেষভাবে পরিচিত তিনি। একটি থিয়েটার শোয়ের জন্য তিনি প্রথম মাত্র ৫০ টাকা পেয়েছিলেন। ভাবতে পারেন একবার!

শুধু অভিনয় দিয়েই নয়, এই বলিউড তারকাদের অঙ্গদানের প্রতিশ্রুতি মুগ্ধ করবে আপনাদেরশুধু অভিনয় দিয়েই নয়, এই বলিউড তারকাদের অঙ্গদানের প্রতিশ্রুতি মুগ্ধ করবে আপনাদের

English summary
reshmi desai to dilip joshi knows how much salary he got at the beginning of his career
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion