India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

জি বাংলায় শুরু হচ্ছে ‘সারেগামাপা’, মহাগুরুর আসনে থাকছেন পন্ডিত অজয় চক্রবর্তী

Google Oneindia Bengali News

শ্রোতাদের মন ভালো করতে বাংলার অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো 'সারেগামাপা’ এবার জি বাংলায় শুরু হচ্ছে। আর এই শো নিয়ে বাঙালির মধ্যে বরাবরই একটা উত্তেজনা থাকে। কারণ, এই অনেক প্রতিভাবান ব্যক্তি এই মঞ্চ থেকে উঠে এসে আজ তারা জনপ্রিয় হয়েছেন। সারেগামাপার মঞ্চ থেকেই তাদের জীবনে নাম, যশ, খ্যাতি এনে দিয়েছে।

শুরু হচ্ছে ‘সারেগামাপা’

শুরু হচ্ছে ‘সারেগামাপা’

প্রত্যেক বছরই এই রিয়্যালিটি শোয়ের টিম বহু প্রতিভাবান মানুষকে খুঁজে বার করেন। শুধু তাই নয় আসতে আসতে তাদের তৈরি করে জীবনে প্রতিষ্ঠিত হবার সুযোগ করে দেয়। তাদের স্বপ্নপূরণ করে। চলতি বছরের সারেগামাপাও তার ব্যতিক্রম নয়। বরং আরও জোরালো ভাবে প্রস্তুতি নিয়েছে এবারের এই শো।

 মহাগুরুর আসনে বসিয়েছেন পন্ডিত অজয় চক্রবর্তীকে

মহাগুরুর আসনে বসিয়েছেন পন্ডিত অজয় চক্রবর্তীকে

এই শো কিন্তু আর পাঁচটা গানের রিয়্যালিটি শোয়ের মত নয়। এখানে শুধুই কম্পিটিশনের ঝকমারি নেই, বরং সম্ভাবনাময় ছেলে-মেয়েদের সঙ্গীতশিক্ষার মাধ্যমে তাদের তৈরি করার গুরুদায়িত্ব তুলে নিয়েছে এই শো। এই সঙ্গীতশিক্ষার কাজটা নিখুঁতভাবে এগিয়ে নিয়ে যাবার জন্য সারেগামাপার এবারে মহাগুরুর আসনে বসিয়েছেন পদ্মভূষণ পন্ডিত অজয় চক্রবর্তীকে। সঙ্গীতসাধনায় ওঁর মত গুরুজীকে পাওয়া সত্যি বড় একটা পাওনা। সচারচর কোনও রিয়্যালিটি শো-তে পন্ডিতজীকে পাওয়া যায় না। নিঃসন্দেহে এবারেব এই শো মঞ্চে এটা একটা বড় ঘটনা।

 পন্ডিতজী সঙ্গীতের তালিমও দেবেন

পন্ডিতজী সঙ্গীতের তালিমও দেবেন

পন্ডিতজী শুধু মহাগুরুর আসনে বসতে সম্মতি জানিয়েছেন তা নয়, এই মঞ্চ থেকে উঠে আসা প্রথম পাঁচজনকে উনি নিজে শ্রুতিনন্দনে সঙ্গীতের তালিম দেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন। এর আগে কোনও রিয়্যালিটি শোয়ে এমনটা ঘটেছে বলে শোনা যায়নি।

 কারা কারা থাকছেন বিচারকের আসনে

কারা কারা থাকছেন বিচারকের আসনে

চমক এখানেই শেষ নয়। এই প্রথম কোনও বাংলা রিয়্যালিটি শোয়ে জাজ হিসাবে আসছেন রিচা শর্মা। তাঁর সঙ্গে থাকছেন শান্তনু মৈত্র ও শ্রীকান্ত আচার্যের মত গুণী শিল্পীরা। এবারের মঞ্চে জাজের আসন আবার আলো করে বসবেন শান্তনু মৈত্র। সঙ্গে থাকছে ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, রথীজিৎ,মনোময় ভট্টাচার্যদের মত বিশিষ্ট সঙ্গীতশিল্পীদের প্যানেল। সঞ্চালনায় আবীর চট্টোপাধ্যায়। এবারের শোতে বড়দের সঙ্গে সমানভাবে পাল্লা দেবে চার-পাঁচজন সুপার ট্যালেন্টেড খুদে বাচ্চা। বড়দের থেকে তারা কোনও অংশে কম নয়। কেমন হবে সেই লড়াই তা দেখতে অবশ্যই চোখ রাখতে হবে এবারের সারেগামাপাতে। এছাড়াও প্রতিবছরের মত এবারও যন্ত্রানুসঙ্গীতে থাকছে নানা রকম এক্সপেরিমেন্ট। সারা দেশ থেকেই শিল্পীরা অংশগ্রহণ করবেন এই যন্ত্রানুসঙ্গীতে। বিশেষ বিশেষ এপিসডে বলিউড থেকে আসবেন তাবড় তাবড় শিল্পীরা। এই শো দেখতে প্রতি শনি ও রবিবার রাতে সাড়ে টায় জি বাংলার পর্দায় চোখ রাখুন।

পুরানো ভালবাসাকে খুঁজতে কলকাতায় ঋতবান! 'শহরের উষ্ণতম দিনে' বিক্রম কী বলবেন সোলাঙ্কিকে পুরানো ভালবাসাকে খুঁজতে কলকাতায় ঋতবান! 'শহরের উষ্ণতম দিনে' বিক্রম কী বলবেন সোলাঙ্কিকে

English summary
reality show saregamapa starting from saturday in zee bangla pandit ajay chakraborty will be present
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X