• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চারটে শোতেই বাজিমাত, ১৭০ মিলিয়ান ভিউয়ার্স অর্জন করল ‘‌রামায়ণ’‌

তিন দশকেরও পুরনো হিন্দু পৌরাণিক ধারাবাহিক '‌রামায়ণ’‌ চারটে শো–তেই ১৭০ মিলিয়ন ভিউয়ার্স অর্জন করেছে। গত সপ্তাহেই নতুনভাবে শুকু হয়েছে এই ধারাবাহিকটি। বৃহস্পতিবার জানিয়েছে বার্ক।

সর্বাধিক পছন্দের সিরিয়াল

সর্বাধিক পছন্দের সিরিয়াল

ব্রডকাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিল (‌বার্ক)‌ জানিয়েছে যে রামানন্দ সাগর প্রযোজনার হিন্দি এই ধারাবাহিককে সাধারণ বিনোদন জায়গার সর্বোচ্চ ও সর্বাধিক দেখা ‘‌সিরিয়াল'‌ হিসাবে ধরা হয়েছে। প্রসার ভারতীর সিইও শশী শেখর টুইটে ঘোষণা করেছেন, ‘‌শেয়ার করতে রোমাঞ্চকর লাগছে যে ডিডি ন্যাশনালে পুনঃসম্প্রচার হওয়া রামায়ণ ২০১৫ সালের হিন্দি জিইসির পর সর্বাধিক ভিউয়ার্স টানতে সফল হয়েছে।'‌ গত শনিবারই এই ধারাবাহিকটির পুনঃসম্প্রচার শুরু হয়। করোনা ভাইরাসের লকডাউনের সময় মানুষ টিভিতে পুরনো এই সিরিয়ালগুলি দেখার দাবিও জানিয়েছিলেন।

প্রসার ভারতীর প্রশংসা

প্রসার ভারতীর প্রশংসা

বার্কের চিফ এক্সিকিউটিভ সুনীল লুল্লা জানান এতটা সাফল্য পাওয়া যাবে তা আশা করেননি তিনি এবং এই পদক্ষেপের জন্য প্রসার ভারতীর প্রশংসাও করেন তিনি। তিনি বলেন, ‘‌পরিশেষে আমরা বিজ্ঞাপনদাতারা সিরিজটি আরও কয়েকদিন চলতে দেখব বলে আশা রাখছি।'‌

বেড়েছে ভিউয়ার্স সংখ্যা

শনিবার সকালে রামায়ণ শুরু হওয়ার সঙ্গে সঙ্গে ৩৪ মিলিয়ন ভিউয়ার্স টিভির সামনে বসে পড়েন এবং এটি উপভোগ করেন। এর রেট ছিল তখন ৩.‌৪ শতাংশ। বিকেলেও এই ধারাবাহিকের সম্প্রচারের পর ভিউয়ার্স ছিল ৪৫ মিলিয়ন ও তার রেটিং ছিল ৫.‌২ শতাংশ। রবিবার সকাল ও বিকেলে এই সিরিয়ালের ভিউয়ার্স সংখ্যা ছিল ৪০ ও ৫১ মিলিয়ান মানুষ।

English summary
ramayan garners 170 million viewrs only 4 show
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X