• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন বছরের জানুয়ারিতে বিগ বসের বাড়িতে প্রবেশ করতে পারেন রাখি সাওয়ান্তের স্বামী

বিগ বসের অন্যতম চ্যালেঞ্জার্স রাখি সাওয়ান্ত চান এবার তাঁর স্বামী রীতেশ সকলের সামনে এসে নিজের পরিচয় জানান। যা এবার সত্যি হতে চলেছে। একটি সাক্ষাতকারে রীতেশ নিজেই জানিয়েছিলেন যে তিনি খুব শীঘ্রই বিগ বসের বাড়িতে আসতে চলেছেন। তবে এবার জানা গিয়েছে, রীতেশ একজন প্রতিযোগী হিসাবেই বাড়িতে প্রবেশ করবেন রাখিকে সমর্থনের জন্য।

নতুন বছরের জানুয়ারিতে বিগ বসের বাড়িতে প্রবেশ করতে পারেন রাখি সাওয়ান্তের স্বামী

রীতেশ ইতিমধ্যেই তাঁর ইচ্ছার কথা বিগ বস ১৪–এর নির্মাতাদের কাছে জাহির করেছেন। রীতেশ নিশ্চিত করে জানান যে তিনি জানুয়ারির প্রথম সপ্তাহে বিগ বসের বাড়িতে প্রবেশ করতে পারেন, এখন শুধুই বিগ বসের পক্ষ থেকে সম্মতির অপেক্ষা। রীতেশ এক সাক্ষাতকারে বলেছেন, '‌আমি বিগ বসের নির্মাতাদের জানিয়েছি যে আমি বিগ বসে প্রতিযোগী হিসাবে প্রবেশ করতে চাই এবং তারা বিষয়টা নিয়ে ভাবনা চিন্তা করছেন। বিগ বসের নির্মাতারা আমায় বড়দিনে বাড়িতে প্রবেশ করাতে চেয়েছিল, কিন্তু আমি কাজে ব্যস্ত ছিলাম, তাই ভেতরে যেতে পারিনি। আমি বিগ বসের নির্মাতাদের বলেছি যে আমায় একসপ্তাহ আগে থেকে যেন জানিয়ে দেওয়া হয়, যাতে আমি অন্যান্য কাজ সেরে নিতে পারি।’‌

রীতেশ জানিয়েছেন যে তিনি জানুয়ারির প্রথম সপ্তাহে যেতে না পারলে মাঝখানে আসবেন। এর আগে রাখি বাড়ির অন্য সদস্য রুবিনা দিলায়েক ও অভিনব শুক্লাকে জানিয়েছিলেন যে তিনি রীতেশকে বিগ বসে আসা জন্য অনুরোধ করেছেন।

English summary
rakhi sawants husband can enter the house of bigg boss in next year january
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X