• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিয়ে ও স্বামীর পরিচিতি নিয়ে সংবাদমাধ্যমের প্রশ্নের মুখে পড়লেন রাখি সাওয়ান্ত

বিগ বস–১৪–এর মনোরঞ্জনের রাণি রাখি সাওয়ান্ত, যিনি এই শোতে তাঁর বিয়ে ও স্বামীকে নিয়ে আলোচনা করেছিলেন, সম্প্রতি তাঁকে সংবাদমাধ্যমের কর্মীরা প্রশ্নের বাণে জর্জরিত করে দিলেন। বিগ বসের বাড়ির ভেতরেই বিভিন্ন সংবাদমাধ্যমের বক্তিত্বরা সদস্যদের প্রশ্ন করতে থাকে।

বিয়ে ও স্বামীর পরিচিতি নিয়ে সংবাদমাধ্যমের প্রশ্নের মুখে পড়লেন রাখি সাওয়ান্ত

সংবাদমাধ্যমের সঙ্গে বিগ বসের বাড়ির সদস্যদের এই কথোপকথন চলাকালীন রাখিকে তাঁর বিয়ের বিষয়ে এবং তিনি সবসময় একই বিষয় নিয়ে চর্চায় থাকেন কেন, তা জিজ্ঞাসা করা হয়। সংবাদমাধ্যমের কর্মীরা রাখিকে এও প্রশ্ন করেন য তিনি কি সবাইকে এভাবে বোকা বানাচ্ছেন এবং লাইমলাইটে আসতে চাইছেন?‌ তিনি কি আদৌও রিতেশ কে বিয়ে করেছেন? রাখি এই সবের প্রশ্নের উত্তরে জানিয়েছেন যে তিনি এখন বিবাহিত এক নারী এবং এটা নিয়ে তিনি কখনই মিথ্যা বলবেন না। এক সাংবাদিক তাঁকে জিজ্ঞাসা করেন যে তাঁর স্বামী কি বিগ বসের বাড়িতে আসবেন? রাখি এর জবাবে জানান যে আগে তো তাঁর সামনে আসুক।

বিগ বসের শোতে রাখি বহুবার তাঁর স্বামী রিতেশের কথা উল্লেখ করেছেন এবং এও জানিয়েছেন যে তিনি চান না তাঁর পরিচিতি সবাই জানুক। রাখি এও জানিয়েছেন যে তিনি প্রায় দেড় বছর রিতেশের সঙ্গে দেখা করেননি। বি বসের বাড়িতে তাই অনুভব শুক্লার প্রতি তাঁর অনুভূতি প্রকাশ হয়েছে এবং রাখি তাঁর স্বামীকে ইর্ষান্বিত করতে অনুভবের সঙ্গে ফ্লার্টও করেন। যদিও রাখি সাওয়ান্তের স্বামী রিতেশ এক সাক্ষাতকারে জানিয়েছিলেন যে তিনি বিগ বসের শোতে এসে নিজের পরিচিতি জানাতে চান। ‌

কলকাতাঃ অসুস্থ সমবায়মন্ত্রী অরুপ রায়, ভর্তি করা হল হাসপাতালে

কাটছে লাদাখ জট? আড়াই মাস পর ফের নবম পর্যায়ের সামরিক বৈঠকে ভারত-চিন

English summary
Rakhi Sawant in front of the questions of the journalists at the Bigg Boss house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X