• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন টাস্ক বিগ বসের সদস্যদের সামনে, খাবার নষ্ট করায় সোনালি ফোগতের সমালোচনা

বিগ বসের সাম্প্রতিকতম পর্বে বেশ কিছু মশলা ও জোরদার নাটক দেখা গিয়েছে বাড়ির মধ্যে। যা দর্শকদের ভালোই মনোরঞ্জন করেছে। বাড়িতে বিভক্ত দুই দলের ব্যর্থতার কারণে যখন লকডাউন টাস্ক রদ করে দেয় বিগ বস, তখনই নতুন একটি টাস্কের কথাও ঘোষণা করেন বিগ বস। যার নাম প্রেস ফর এন্টারটেইনমেন্ট।

নতুন টাস্ক বিগ বসের সদস্যদের সামনে, খাবার নষ্ট করায় সোনালি ফোগতের সমালোচনা

যেখানে এক এক করে বাড়ির সদস্যদের ভুট অ্যাপের মাধ্যমে লাইভে এসে দর্শকদের মনোরঞ্জন করতে হবে, দর্শকদের যদি তাঁর পারর্ফম্যান্স পছন্দ হয়, তবে সেই সদস্য জিতবেন এবং তিনি বিবি মল থেকে নিজের পছন্দের ৫টি জিনিস নিতে পারবেন। এই টাস্কের সময়ও বিকাশ গুপ্তা যখন দর্শকদের বিনোদন দেওয়ার দায়িত্ব নেন, সেই সময় সোনালি ফোগত ও আরশি খানের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়, যা পরে বিশাল আকার ধারণ করে।

শনিবারের পর্বে দেখা যাবে রাখি সাওয়ান্ত তাঁর দর্শকদের মন জয় করতে জুলি অবতারে দেখা দিয়েছেন। এছাড়াও সোনালি ও আরশির মধ্যে খাবার নষ্ট করা নিয়ে ঝামেলার সৃষ্টি হয়। যেখানে সোনালি ডাস্টবিনে ৪টি পরোটা ফেলে দেওয়ার কারণে রুবিনা দিলায়েক, নিকি তাম্বোলি ও অন্য সদস্যরা তাঁর নিন্দায় মুখর হন।

এ সবের মধ্যেই মানসিকভাবে ভেঙে পড়েন সোনালি এবং বিগ বসকে জানান যে তিনি শোতে থাকতে ইচ্ছুক নন এবং তিনি তাঁর বাড়িতে যেতে চান। বিগ বসের বাড়িতে ঢোকার আগেই রাখি সাওয়ান্ত জানিয়ে ছিলেন যে তিনি আরশি খানকে উচিত শিক্ষা দেবেন। আর সেরকমটাই করছেন রাখি। বিগ বসের বাড়িতে প্রায় প্রতিদিনই ঝগড়া বাঁধছে রাখি–আরশির মধ্যে এবং তা অত্যন্ত নোংরা পর্যায় চলে যাচ্ছে। ২১ ফেব্রুয়ারি বিগ বসের ফাইনাল রয়েছে। কারা কারা এই ফাইনাল পর্যন্ত পৌঁছাতে পারবেন এখন সেটাই দেখার অপেক্ষায়।

টিকার কার্যকারিতায় প্রভাব ফেলছে নয়া করোনা স্ট্রেন! নতুন গবেষণায় বাড়ছে আতঙ্ক

English summary
The new task of entertaining the audience is in front of the housemates of Bigg Boss
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X