• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাখি সাওয়ান্তকে স্নান করিয়ে দিচ্ছেন রাহুল বৈদ্য, টাস্কে সম্পর্ক বিগড়ে গেল অভিনব–আলির

বিগ বস–১৪ এর শো দিনের পর দিন আরও ভালো হয়ে উঠছে। কালার্স চ্যানেলের এই রিয়্যালিটি শোয়ের গুণমান ভালো হওয়ায় দর্শকরাও প্রত্যেকটি পর্ব দেখতে পছন্দ করছেন। বুধবারের পর্বে দেখা যাবে বিগ বসের আরও জোরদার নাটক এবং কলেজ রিভালরি টাস্কে প্রতিযোদীদের দারুণভাবে খেলতে দেখা যাবে এই পর্বে।

রাখি সাওয়ান্তকে স্নান করিয়ে দিচ্ছেন রাহুল বৈদ্য, টাস্কে সম্পর্ক বিগড়ে গেল অভিনব–আলির

বিগ বসের বাড়ির সদস্যদের দুটি কলেজে ভাগ করা হয়েছে। একটি হল হলুদ দল, যেখানে রয়েছেন আলি গনি, রাহুল বৈদ্য ও দেবলীনা। অন্যদিকে লাল দলে রয়েছেন অভিনব শুক্লা, রুবিনা, নিকি ও আরশি। প্রত্যেক সদস্যদের কাছে রয়েছে সাইকেল এবং তাঁদের অন্য দলের সদস্যদের থেকে নিজেদের সাইকেল রক্ষা করতে হবে। টাস্কে দেখা গিয়েছে বাড়ির সদস্যরা একে–অপরের সাইকেলের টায়ারের হাওয়া খুলে নিচ্ছেন। প্রত্যেক দলের কাছে রয়েছে একটি করে সাইকেল শো, যেখানে সদস্যরা সাইকেল মেরামতির জন্য এবং টায়ারে হাওয়া ভরতে যেতে পারবেন।

বিগ বসের বেল বাজার সঙ্গে সঙ্গে একটি দল বাড়ির মধ্যে তৈরি হওয়া ক্যাফেতে যেতে পারবেন। ওই দল যখন ভেতরে থাকবেন তখন অন্য দল তাঁদের সাইকেলের ক্ষতি করার চেষ্টা করবেন। এই খেলার শেষে যে দলের সাইকেল একদম ভালো থাকবে তাঁরাই বিজয়ী হবেন। জয়ী দল বিগ বসের বাড়ির সব জায়গা ব্যবহার করতে পারবেন, যা নমিনেশনের সময় বন্ধ রাখা হয়েছিল এবং বিবি মলও ব্যবহারের অনুমতি পাবেন।

টাস্ক প্রথমদিন ভালোই যাচ্ছিল কিন্তু দ্বিতীয় দিনে তা বিগড়ে যায় সদস্যদের কারণে। প্রোমোতে দেখা গিয়েছে, আলি গনি ও অভিনব শুক্লা টাস্ক চলাকালীন উত্তপ্ত বচসায় জড়িয়ে পড়েন। একে–অপরকে ধাক্কা দেওয়ার পাশাপাশি খারাপ শব্দও বলেন। প্রোমোতে এও দেখা গিয়েছে যে রুবিনা রান্নাঘরের টেবিলে রাখা প্লেট রেখে দিতে বলেন। নিকি জানান যে এটা তাঁর এবং বিকাশ গুপ্তা নিকিকে প্লেট ধুয়ে রেখে দেওয়ার কথা বললে রেগে যান নিকি।

বিকাশকে নিকি জানান যে তিনি যেন এভাবে তাঁকে নির্দেশ না দেন কারণ নিকি তাঁর স্ত্রী বা বন্ধু কোনওটাই নন। বিকাশ নিকিকে তাঁর শব্দের ওপর নিয়ন্ত্রণ রাখতে বলেন এবং বিকাশ মেয়েদের চুমু খান বলে অভিযোগ করেন নিকি। বিকাশ–নিকির বচসায় জড়িয়ে পড়েন দেবলীনাও। প্রোমোতে এও দেখিয়েছে যে বিগ বস বাড়ির বাথরুম নিয়ে নেওয়ার ফলে গার্ডেন এরিয়াতেই রাখি সাওয়ান্তকে স্নান করিয়ে দিচ্ছেন রাহুল বৈদ্য।

১৬ খুনে অভিযুক্ত, হায়দরাবাদে পুলিশের হাতে ধরা পড়ল কুখ্যাত 'সিরিয়াল কিলার’

English summary
rahul vaidya gives rakhi sawant a bath in the garden
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X