• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিরাচরিত প্রথা ভেঙে ফের কেন্দ্রীয় চরিত্রে ফিরতে চলেছেন পায়েল দে, বিপরীতে ঋষি কৌশিক

Google Oneindia Bengali News

বেশ অনেকদিন ধরেই প্রধান চরিত্র থেকে দূরে ছিলেন অভিনেত্রী পায়েল দে। টেলিভিশনের একাধিক সিরিয়ালে তাঁকে দেখা গেলেও, সেগুলি সবই পার্শ্বচরিত্র। এবার স্বমহিমায় প্রধান নায়িকা হিসাবে টেলিভিশনে কামব্যাক করছেন পায়েল। সঙ্গে আর এক পরিচিত মুখ ঋষি কৌশিককে দেখতে পাওয়া যাবে। লীনা গঙ্গোপাধ্যায়ের ভাবনা থেকে কালার্স বাংলায় আসছে এই নতুন ধারাবাহিক 'সোনা রোদের গান’। এই ধারাবাহিকে পণপ্রথার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর গল্প বলা হয়েছে। সদ্য মুক্তি পেল তার প্রোমো।


ট্যাবু ভেঙে ফিরছেন পায়েল

পায়েল ও ঋষি কৌশিক ছাড়াও ধারাবাহিকে দেখা যাবে বহু চেনা মুখকে। প্রসঙ্গত, সন্তানের জন্মের পর অনেকেই বলেছিলেন যে তাঁর আর প্রধান চরিত্রে ফেরা হবে না। কিন্তু সেই ট্যাবুকে ভেঙে পায়েল প্রমাণ করেছেন তিনি কেন্দ্রীয় চরিত্রে ফিরতে এখনও পারেন। একসময় পায়েল 'বেহুলা', 'দুর্গা', 'বধূ কোন আলো লাগলো চোখে' ধারাবাহিকে তিনি প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন।সম্প্রতি দেশের মাটি ধারাবাহিকেও তাঁকে দেখা গিয়েছিল।

পায়েল কেন্দ্রীয় চরিত্রে ফিরতে পেরে খুশি

নতুন এই ধারাবাহিক ও চরিত্র প্রসঙ্গে পায়েল বললেন, '‌এই ধারাবাহিক আর পাঁচটা শাশুড়ি বৌমার গল্প কেন্দ্রিক ধারাবাহিক থেকে বেশ অনেকটা আলাদা। এই ধারাবাহিকে যে চরিত্রে আমি অভিনয় করছি, সে খুবই স্বাধীনচেতা এক চরিত্র। প্রায় আড়াই বছর পর কেন্দ্রীয় চরিত্রে পর্দায় ফিরছি, আমি খুবই উৎসাহিত ধারাবাহিক নিয়ে। আশা করি এই চরিত্রে দর্শকের ভালবাসা পাবো।'‌

 নতুন ধারাবাহিকের গল্প

নতুন ধারাবাহিকের গল্প

আসন্ন এই ধারাবাহিকের প্রোমো দেখে অনুমান করা গেছে, এই গল্পের যিনি নায়িকা তিনি এক সাধারণ মধ্যবিত্ত পরিবারের বড় মেয়ে, নাম আনন্দী। তিনি নিজের পরিবারের রাজকন্যা, বাবা-মায়ের চোখের মণি। তার বিয়ের তোড়জোড় শুরু হচ্ছে। ছেলের নাম বিক্রম। আন্দাজ করা যায়, এই ধারাবাহিকের পুরুষ চরিত্রটির সঙ্গে আনন্দীর প্রেমের সম্পর্ক ছিল। এবার তাঁদের বিয়ে হতে চলেছে। ‌পাত্রপক্ষ মেয়ের বাড়িতে এসে মেয়ের বাবার হাতে ধরিয়ে দিয়ে গেছে পণের লম্বা লিস্ট। আর মেয়েকে তাঁর স্বপ্নের রাজপুত্রের সঙ্গে বিয়ে দেওয়ার জন্য বাবাও পাত্রপক্ষের সমস্ত দাবি মেনে নেন। বিয়েতে দামি গাড়ি চেয়েছে ছেলে। যা দেওয়ার সামর্থ্য নেই আনন্দীর বাবার। ছেলের জন্য দামি গাড়ির টাকা জোগাড় করতে গিয়ে মানসিক চাপ সামলাতে না পেরে অসুস্থ হয়ে পড়েন বাবা। নিজের অবস্থার কথা বাগদত্তাকে জানায় আনন্দী। কিন্তু ছেলেটি এই পণ প্রথাকেই সমর্থন করে। ধারাবাহিকের প্রোমো দেখে স্পষ্টতই আন্দাজ করা যায় যে বাবার অসুস্থতাই বদলে দেবে আনন্দীর মত। তবে ঋষি কৌশিকের ভূমিকা এই ধারাবাহিকে ঠিক কি ধরনের সেটা জানা যায়নি।

 পায়েলের ইউটিউব সফর

পায়েলের ইউটিউব সফর

কিছুদিন আগে নতুন ইউটিউব চ্যানেলের যাত্রা শুরু করেছেন পায়েল। নতুন যাত্রা। কেরিয়ারের নতুন পদক্ষেপ। অনেক আশা নিয়ে শুরু করছেন পায়েল। যে কোনও কাজের মতোই এ কাজেও তাঁর যত্নের কোনও অভাব নেই। নিজের মনের মতো করে, নিজে যে বিষয়গুলো ভালবাসেন প্রাথমিক ভাবে সে সব নিয়েই নিজস্ব চ্যানেলের জন্য কাজ করেছেন। অন্যরকম বেশ কিছু শুটিং ইতিমধ্যেই করেছেন তিনি।

ছবি সৌ: ইনস্টাগ্রাম

English summary
payel de will be back with sona roder gaan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X