• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বসের বাড়িতে পার্টি, খেলায় টিকে থাকার জন্য সারারাত ধরে নাচবেন সদস্যরা

বিগ বস–১৪ বাড়িতে ঝগড়া, ঝামেলা, একে–অপরের সঙ্গে দুর্ব্যবহার করার পর অবশেষে বিগ বস সুযোগ দিলেন প্রতিযোগীদের পার্টি করার। তবে এই এই পার্টিতে নাচতে হবে সারারাত, আর যে প্রতিযোগীরা শেষ পর্যন্ত ডান্সফ্লোরে থাকবেন, তিনি বাড়িতে থাকার ছাড়পত্র পেয়ে যাবেন।

বিগ বসের বাড়িতে পার্টি, খেলায় টিকে থাকার জন্য সারারাত ধরে নাচবেন সদস্যরা

বিগ বসের আসন্ন পর্বগুলিতে দেখা যাবে বাড়ির সদস্যরা বাড়িতেই ডিস্কো পার্টির মজা নিচ্ছেন। জনপ্রিয় সঙ্গীত শিল্পীরা বাড়িতে এসে সদস্যদের নাচানোর জন্য পার্টি সং গাইবেন। এই পর্বের প্রোমোতে দেখা গিয়েছে বলিউড গায়ক শান, গায়িকা নীতি মোহন, অনু মালিক ও শচীন সাংঘভি তাঁদের গাওয়া হিট আইটেম গানে কোমর দোলাচ্ছেন জ্যাসমিন, আলি, পবিত্র, ইজাজ, শান, নিক্কি সহ অন্য সদস্যরা। ডিজে চেতনের মিউজিকে কেঁপে উঠবে বিগ বসের বাড়ি। সদস্যদের সারারাত ধরে মনপ্রাণ দিয়ে শুধু নেচে যেতে হবে।

তাঁদের গোটা রাত ধরে নাচতে দেখা যাবে, দীর্ঘদিন পর বাড়ির সদস্যরা এ ধরনের নাচার সুযোগ পেয়েছেন। তবে এই পার্টির পেছনে বিগ বসের উদ্দেশ্য সদস্যদের ক্লান্ত করে দেওয়া। বিগ বস ঘোষণা করেন এই পার্টি সদস্যরা বহুদিন যাবৎ মনে রাখবেন। কারণ এই পার্টির নাম '‌ডান্স টু সারভাইভ’‌।

সোশ্যাল মিডিয়ায় এই পর্বের টিজার প্রকাশ্যে এসেছে, যেখানে দেখা গিয়েছে যে সব শিল্পীদের গানে মত্ত হয়ে নাচছেন বিগ বসের সদস্যরা। তবে শেষ পর্যন্ত এই ডান্স ফ্লোরে কারা কারা টিকে যাবেন সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

জয়গাঁয় দিলীপ ঘোষকে কালো পতাকা! কনভয়ে দু জায়গায় হামলার অভিযোগ, ক্ষতিগ্রস্ত একাধিক গাড়ি

English summary
party at big boss house contestants dance whole night for survive
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X