• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঘনিষ্ঠ দৃশ্য আর নয়, সিদ্ধান্ত নিলেন টেলিভিশন ইন্ডাস্ট্রির অভিনেতারা

করোনা ভাইরাস মহামারির জেরে পশ্চিমবঙ্গে ২ মাস বন্ধ ছিল টেলিভিশন ইন্ডাস্ট্রির কাজ। কিন্তু ফের তা চালু হতে চলেছে। তবে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অভিনেতা–অভিনেত্রীরা এবার সিদ্ধান্ত নিয়েছেন যে তাঁরা আর কোনও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবেন না।

ইনডোর–আউটডোর নিয়ে আলোচনা

ইনডোর–আউটডোর নিয়ে আলোচনা

প্রযোজক সংস্থা, প্রযোজক, অভিনেতা, টেকনিশিয়ান ও টিভি চ্যানেলের প্রতিনিধিদের সঙ্গে নিয়ে মঙ্গলবারের বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়। এই বৈঠকে ইনডোর ও আউটডোর শুটিংয়ের নির্দেশিকা নিয়ে আলোচনা হয়। পশ্চিমবঙ্গ সরকার বাংলা সিনেমা ও টেলি ধারাবাহিকের শুটিং ১ জুন থেকেই শুরু করে দিতে বলেছে।

ঘনিষ্ঠ দৃশ্যের শুট বন্ধ

ঘনিষ্ঠ দৃশ্যের শুট বন্ধ

টেলিভিশনের ধারাবাহিকের এক প্রযোজক বলেন, ‘‌বৈঠক চলাকালীন এটা সিদ্ধান্ত নেওয়া হয় যে চুম্বন বা ওই জাতীয় ঘনিষ্ঠ দৃশ্য আর শুট করা হবে না। একমাত্র শুটিংয়ের সময়ই অভিনেতারা মাস্ক খোলার অনুমতি পাবেন।'‌ ওই প্রযোজক এও জানিয়েছেন যে বৈঠকে প্রস্তাব দেওয়া হয়েছে একটা সময়ে কমপক্ষে ছয়জন অভিনেতা শুটিং ফ্লোরে থাকার অনুমতি পাবেন। প্রযোজর এও জানিয়েছেন যে এ বিষয়ে সকলেরই মত রয়েছে যে শুটিং ফ্লোরে ১০ বছরের নীচে কোনও শিশুকে নিয়ে আসা যাবে না এবং ৬৫ বছরের ঊর্ধ্বে কোনও ব্যক্তি আদৌও সেটে আসতে পারবেন কিনা তা নিয়ে আরও আলোচনার প্রয়োজন রয়েছে।

 শুটিং শুরুর আগে সব নিয়ম অনুসরণ করতে হবে

শুটিং শুরুর আগে সব নিয়ম অনুসরণ করতে হবে

ওই প্রযোজক বলেন, ‘সম্পূর্ণ ‌নতুন পরিস্থিতিতে আমরা নির্দেশিকা নিয়ে আলোচনা করছি। শুটিং শুরু হওয়ার আগে আমাদের নিশ্চিত হতে হবে যে সব নিয়ম পালন করা হবে। একজন অভিনেতার কোভিড-১৯ ধরা পড়লে গোটা শুটিং টিমকে কোয়ারেন্টাইনে থাকতে হবে যা আমাদের সামর্থ্যের বাইরে।'‌ ফিচার ফিল্ম এবং ওয়েব সিরিজ সম্পর্কিত উদ্বেগগুলি নিয়ে এই বৈঠকে আলোচনা হয়নি এবং আশা করা হচ্ছে যে পরবর্তী সভায় তা আলোচনা করা হবে।

অরূপ বিশ্বাসের সঙ্গে বৈঠক আর্টিস্ট ফোরামের

অরূপ বিশ্বাসের সঙ্গে বৈঠক আর্টিস্ট ফোরামের

পশ্চিমবঙ্গ মোসান পিকচার আর্টিস্ট ফোরামের সাধারণ সম্পাদক অরিন্দম গাঙ্গুলি জানিয়েছেন যে কোভিড-১৯-এ কোনও শিল্পীর মৃত্যু হলে তাঁর পরিবারকে ২৫ লক্ষ টাকা দেওয়া হবে। গাঙ্গুলি বলেন, ‘‌তবে প্রযোজকরা সংক্রমিত এবং মৃত উভয়ের জন্য একটি সাধারণ তহবিল সংগ্রহ করার প্রয়োজনীয়তার উপর জোর দিয়েছিলেন।'‌ আগামী ৪ জুন এ রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে বৈঠকের সময় এই বিষয়গুলি নিয়ে ফের আলোচনা করা হবে।

মোদীতেই ভরসা রাখছেন বাংলা, সমীক্ষায় ইঙ্গিত তেমনি

১ লক্ষ ভারতীয় গানের সম্ভার নিয়ে সারেগামার সঙ্গে চুক্তিবদ্ধ হল ফেসবুক

English summary
no more intimate scenes in bengali television decided actors
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X