• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টাস্ক চলাকালীন রুবিনাকে সমর্থনের জন্য নিজের দলকে প্রতারিত করলেন নিক্কি তাম্বোলি

Google Oneindia Bengali News

বিগ বস–১৪–এর সাম্প্রতিকতম পর্বে দেখা যাবে দৈনন্দিন প্রয়োজনীয় জিনিস নিয়ে বাড়ির সদস্যদের মধ্যে ঝগড়া চলছে কারণ বাড়ির ভেতরের সব জিনিস নিয়ে নিয়েছেন বিগ বস। এক টাস্কের মধ্যে দেখা গিয়েছে বাড়ির প্রত্যেক সদস্যদের সঙ্গে বাকযুদ্ধ চলছে। বিগ বসের বাড়ি দু’‌টি ভাগে ভাগ হয়ে গিয়েছে এবং নিক্কি তাম্বোলি তাঁর নিজের দলের সঙ্গেই প্রতারণা করছেন। ওরই মধ্যে রাহুল বৈদ্যর সঙ্গে বচসা বাধে রুবিনা দিলায়েকের এবং অভিনব শুক্লার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে আপত্তিকর মন্তব্য করেন রাহুল।

হুগলীতে রোড শো করলেন শুভেন্দু অধিকারী

নতুন টাস্ক কী

নতুন টাস্ক কী

রুবিনা নতুন টাস্ক ‘‌লক আউট'‌-এর নিয়ম পড়ে শোনান বাড়ির সদ্যদের। এই টাস্কে, বিগ বস গোটা বাড়ির দখল নিয়ে নেন। বাড়ির মধ্যে থাকা হলুদ রঙের টেপ অতিক্রম করতে নিষেধ করা হয়েছে সদস্যদের। বিগ বসের অন্তর্ভুক্ত সমস্ত জিনিস ছুঁতে বানির সদস্যদের নি,এধ করা হয়েছিল। বাড়ির সদস্যদের লাল ও হলুদ দলে ভাগ করে দেওয়া হয়। লাল দলে রয়েছেন রুবিনা দিলায়েক, অভিনব শুক্লা, রাখি সাওয়ান্ত, বিকাশ গুপ্তা এবং দেবলীনা, হলুদ দলে আছেন রাহুল বৈদ্য, আরশি খান, নিক্কি তাম্বোলি, আলি গনি ও সোনালি ফোগাত। টাস্কের নিয়মানুসারে বাড়ির সব সদস্যদের গার্ডেন এরিয়াতে থাকতে হবে। যদি তাঁরা বাড়ির ভেতরে যান তবে তাঁদের দল থেকে একটি পয়েন্ট কেটে নেওয়া হবে। বাড়ির ভেতর ঢোকা বা সুবিধা ভোগ করার জন্য তাঁদের ইউনিট বা পয়েন্ট অর্জন করতে হবে। বিজয়ী দল বিবি মল থেকে খাবার কিনতে পারবেন।

টাস্কের ভেতর প্রতিযোগীদের ঝামেলা

টাস্কের ভেতর প্রতিযোগীদের ঝামেলা

বিকাশ গুপ্তা এবং দেবলীনা এই টাস্কের কৌশল আলোচনা করছিলেন। বিকাশ জানান যে বিপরীত দলের সদস্যদের জিনিস নিয়ে নিলে তাঁরা বাড়ির ভেতর ঢুকতে বাধ্য হবেন। দেবলীনা এর জবাবে জানান যে তিনি সোনালি ফোগাতের খাবার লুকিয়ে রাখবেন। এরপরই সোনালি সকলকে তাঁর হারিয়ে যাওয়া খাবারের বিষয়ে জিজ্ঞাসা করতে থাকেন। যা নিয়ে বাড়ির সদস্যদের সঙ্গে ঝামেলার সৃষ্টি হয়। দেবলীনা ও রাহুল বৈদ্যর মধ্যেও বচসার সৃষ্টি হয়, রাহুল বৈদ্য বলেন, ‘‌আমি যখন তোমার সঙ্গে কথা বলি, আমি ইজাজকে দেখতে পাই। সঠিকভাবে খেলো।' এরপর আরশি খান শৌচালয়ের সামনে বসে পড়েন এবং কাউকে ভেতরে ঢুকতে দেন না। আরশি জানান যে শৌচালয় তাঁদের সেকশন, তাতে রুবিনা তাঁকে প্রশ্ন করেন যে তা কোথায় লেখা রয়েছে। আরশির সঙ্গে যোগ দেন আলিও। বাধ্য হয়ে রুবিনা তাঁর দলকে কম জল খেতে বলেন এবং শৌচালয় এড়িয়ে যেতে নির্দেশ দেন। এরপর মেডিক্যাল রুম নিয়েও আরশি ও রাখি সাওয়ান্তের মধ্যে বচসার সৃষ্টি হয়। ‌

 নিজের দলকে প্রতারিত করল নিক্কি

নিজের দলকে প্রতারিত করল নিক্কি

রাহুল বৈদ্যর দলে থাকা নিক্কি তাম্বোলি সিদ্ধান্ত নেন যে তিনি রুবিনার দলকে সমর্থন করবেন। তিনি শৌচালয় ব্যবহার করে নিজের দলকে মিথ্যা কথা বলেন এবং ভেতরে গিয়ে মেকআপ সহ বাড়ির বেশ কিছু জিনিস ব্যবহার করেন। এরপর বিগ বসের দল কাঁচের দরজার বিপরীতে বার্গার ও ফ্রেঞ্চ ফ্রাই এনে রেখে দেন। প্রত্যেক ফুড আইটেমের জন্য তিন ইউনিট অর্জন করতে হবে। বাড়ির সদস্যরা উৎসাহিত হয়ে যান এবং বিপরীত দলকে গেট খুলতে বলেন। নিক্কি তাম্বোলি ভেতরে ঢুকে খাবার খেয়ে নেন, তাতে তিন পয়েন্ট হারায় তাঁর দল। রুবিনার দলকে পয়েন্ট অর্জনের জন্য তিনি বাড়ির বেশ কিছু নিয়ম ভাঙেন।

বিগ বসের ভর্ৎসনা

বিগ বসের ভর্ৎসনা

প্রত্যেকবারই বিগ বসের টাস্ক রদ হয়ে যাওয়ার কারণে সদস্যদের রীতিমতো ভর্ৎসনা করেন বিগ বস। এর আগেও ক্যাপ্টেনসি টাস্ক রদ হয়ে গিয়েছিল সদস্যদের অতিরিক্ত কৌশল প্রয়োগ করার ফলে। ব্যতিক্রম হল না এবারও। বিগ বস জানিয়েছেন যে টাস্কের কোনও মূল্য নেই সদস্যদের কাছে তাই রেশন এবং লাক্সারি ফুড আইটেম অর্জন করতে হবে বাড়ির সদস্যদের।

আশঙ্কা বাড়িয়ে ২৪ ঘন্টায় দেশে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যায় বৃদ্ধি! সংক্রমণে ষষ্ঠ, মৃত্যুতে চতুর্থ বাংলাআশঙ্কা বাড়িয়ে ২৪ ঘন্টায় দেশে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যায় বৃদ্ধি! সংক্রমণে ষষ্ঠ, মৃত্যুতে চতুর্থ বাংলা

English summary
nikki tamboli betrays her team in task to support rubina
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X