• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার আসছে ছোট্ট গুনগুন, শুভেচ্ছায় ভাসলেন তৃণা

Google Oneindia Bengali News

বিখ্যাত বাংলা বিনোদন চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল 'খড়কুটো' বেশ অনেকদিন ধরেই টিআরপি তালিকায় প্রথম সারিতে থেকেছে। কিন্তু সম্প্রতি কয়েক সপ্তাহে ছেদ পড়েছে সেই রেকর্ডে। তার কারণ বাবিন, গুনগুন আর তিন্নি দিদির একঘেয়ে ঝগড়া দেখতে দেখতে বিরক্ত হয়ে গিয়েছেন দর্শক। আর তাই এবার দর্শকদের মন জয় করতে গল্পের নতুন মোড় নিয়ে আসতে চলেছেন সিরিয়ালের নির্মাতারা। সম্প্রতি দেখা গিয়েছে তারই ঝলক।

খড়কুটোর নতুন প্রোমো

সিরিয়ালের একঘেয়ে গল্প দেখে বোর হয়ে উঠেছিলেন দর্শকরা। তাই তাঁদের জন্য নতুন চমক দিতে গল্পের নতুন মোড় আনতে চলেছেন শো মেকাররা। সম্প্রতি সামনে এসেছে খড়কুটো ধারাবাহিকের নয়া প্রোমো। আর এরপরেই আবার সিরিয়াল মুখো হচ্ছেন দর্শকরা।

কী দেখা যাচ্ছে প্রোমোতে?

কী দেখা যাচ্ছে প্রোমোতে?

প্রোমোতে দেখা গিয়েছে, সামনেই ক্রিসমাস। আর বড়দিন উপলক্ষে স্যান্টা সেজেছেন গুনগুন। রাতের অন্ধকারে সকলের ঘরে ঢুকে মোজার মধ্যে উপহার রেখে আসছেন। পটকার ঘরে মোজা রাখতে গিয়ে তা দেখে ফেলেন পটকা। তারপর গুনগুন নিজের ঘরে ঢুকে তার ক্রেজিকে খোঁজেন। কিন্তু বাবিনকে কোথাও খুঁজে পাওয়া জায়না। সেই সময় গুনগুনের চোখ পড়ে বিছানার উপর। বিছানার উপর আলো দিয়ে মোড়ানো রয়েছে একটি মোজা। তার মধ্যে থেকে বেরোয় একটি ছোট্ট মেয়ে পুতুল। পুতুলের গায়ে লেখা 'লিটল গুনগুন'!

 গুনগুনের রিঅ্যাকশান

গুনগুনের রিঅ্যাকশান

মোজার মধ্যে ছোট্ট পুতুল পেয়ে তার গায়ে 'লিটল গুনগুন'! লেখা দেখে প্রথমে কিছুই বুঝতে পারেননি গুনগুন। তিনি বলেন এর মানে! কিন্তু গুনগুন না বুঝলেও দর্শক কিন্তু ভালোভাবেই বুঝে গিয়েছেন আসলে কোন দিকে ইঙ্গিত করেছে ওই লেখাটা। অর্থাৎ বাবিন আর গুনগুনের জীবনে আসতে চলেছে নতুন অতিথি।

দর্শকদের শুভেচ্ছা

দর্শকদের শুভেচ্ছা

তিন্নির ফাঁড়া কাটিয়ে সবাই একসঙ্গে পাহাড়ে বেড়াতে গিয়ে একান্তে সময় কাটানোর সুযোগ পেয়েছেন বাবিন আর গুনগুন। আর এরপর তারা আরও কাছাকাছি। আর তাই এবার বড়দিনে সবাইকে বড় উপহার দিতে চলেছেন সকলের আদরের গুনগুন। আর এই প্রোমো সামনে আসার পরেই আবেগে ভাসলেন দর্শকরা। খড়কুটো ধারাবাহিকের নতুন মোড় দেখে যথেষ্ট উচ্ছ্বসিত নেটিজেনরা। উচ্ছ্বাসের বহিঃপ্রকাশ করেছেন স্যোশাল মিডিয়া কমেন্টে। অনেক শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী তৃণাকে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই জনপ্রিয় অভিনেতা নীলের সঙ্গে বিয়ে হয়েছে অভিনেত্রী তৃণা সাহার। তাই রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেও তিই কবে খুশির খবর দেবেন, তা নিয়েও দর্শকদের মধ্যে শুরু হয়েছে নয়া জল্পনা।


ছবি সৌ:ইনস্টাগ্রাম

English summary
new promo of upcoming turn of popular serial khorkuto
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X