• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বসের নতুন প্রোমো, রাহুল বৈদ্য কাকে বিয়ের প্রস্তাব দিলেন দেখে নিন

বিগ বস–১৪–এর বাড়িতে এখন শুধুই প্রেমের মরশুম। আলি গনি–জ্যাসমিন ভাসিন, রুবিনা–অভিনবের পর এবার রাহুল বৈদ্য নিজের সম্পর্কের কথা প্রকাশ্যে নিয়ে এলেন। গায়ক রাহুল বৈদ্য হাঁটু মুড়ে বসে তাঁর প্রেমিকা তথা অভিনেত্রী দিশা পরমারকে বিয়ের প্রস্তাব দিলেন। যা দেখে বাড়ির প্রত্যেক সদস্যের মুখেই হাসি দেখা দিয়েছে।

বিগ বসের নতুন প্রোমো, রাহুল বৈদ্য কাকে বিয়ের প্রস্তাব দিলেন দেখে নিন

বিগ বসের সাম্প্রতিক প্রোমোতে দেখা গিয়েছে, রাহুল স্বীকার করেছেন যে তাঁর বাড়ির বাইরে একজন প্রেমিকা রয়েছেন এবং জাতীয় টেলিভিশনে তিনি বিয়ের জন্য দিশাকে প্রস্তাব দিতে খুবই নার্ভাস হয়ে পড়ছেন। রাহুলকে দেখা গিয়েছে হাতে আংটি নিয়ে হাঁটু মুড়ে বসে দিশাকে বিশের প্রস্তাব দেন। এই দৃশ্য দেখে বাড়ির সদস্যরা খুবই আপ্লুত। সকলেই অভিনন্দন জানান তাঁকে। বাড়ির সদস্যদের মধ্যে টেলি অভিনেত্রী দিশা অনেকেরই পরিচিত। আশ্চর্যজনক বিষয় হল, রাহুল এই প্রস্তাব দেন দিশার বিশেষ দিন উপলক্ষ্যে, তাঁর ২৬তম জন্মদিনের দিন, যা ১০ নভেম্বর ছিল।

২০১৯ সালে যখন রাহুলকে তাঁর ও দিশার সম্পর্কের ব্যাপারে প্রশ্ন করা হয়েছিল, সেই সময় গায়ক বলেছিলেন, '‌দু’‌বছর আগে আমারই এক বন্ধুর মাধ্যমে দিশার সঙ্গে আমার আলাপ হয়েছিল। ওইদিনই দু’‌জনের দু’‌জনকে খুব ভালো লেগেছিল এবং আমরা একে–অপরের সঙ্গে সময় কাটানো শুরু করি। এটা এখন খুবই প্রাথমিক জায়গায় আছে এবং আমরা এখনও এই সম্পর্ক নিয়ে নিশ্চিত নই। কিন্তু হ্যাঁ আমরা একে–অপরকে চিনছি। দিশা খুবই সাধারণ একটি মেয়ে। ও খুবই উদার এবং আমি মেয়েদের মধ্যে এই গুণগুলি পছন্দ করি।’‌ অন্যদিকে দিশার পক্ষ থেকেও এই সম্পর্ক নিয়ে কোনও কথা বলা হয়নি। রাহুল সহ বাড়ির সকলেই এখন দিশার উত্তরের অপেক্ষায়।

হাজার চেষ্টা করেও ক্ষমতা হস্তান্তর ঠেকানো যাবে না, ফের বাইডেনের নিশানায় ট্রাম্প

কলকাতা : ১০ বছরের নীচে বাচ্চারাও চিড়িয়াখানায় ঢুকতে পারবে, অনুমতি কর্তৃপক্ষের

English summary
new promo of bigg boss 14 see rahul vaidya proposed who for to marriage
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X