• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

একের পর এক চমক, জি বাংলার এই সিরিয়ালগুলিতে ধুন্ধুমার কাণ্ড

  • |
Google Oneindia Bengali News

সিরিয়াল দেখতে কে না ভালোবাসে। সন্ধে হলেই হাতে রিমোট নিয়ে চায়ে চুমুক দিয়ে সোফায় বসে পড়া প্রায় অনেকেরই অভ্যাস। যাই হোক হয়ে যায় না কেন সিরিয়ালে একটা সিনও বাদ দেওয়া যাবে না! তা যদি আবার জি বাংলা সিরিয়াল হয়। তা কোনও কথা নেই। বর্তমানে জি বাংলার অনেক ধারাবাহিকের মোড় ঘোরানো পর্ব আসছে। যা দেখা জন্য অধীর আগ্রহ করছেন দর্শকরা।

গৌরী এলো

জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো ধারাবাহিকটি বেশ কয়েকদিনের মধ্যে সকলে মন জয় করেছে। সোমবার থেকে রবিবার সন্ধে ৭.৩০ মিনিটে জি বাংলায় পর্দায় দেখা যায় এই ধারাবাহিক। এখানে আসছে এক নতুন পর্ব। সেখানে দেখা যাচ্ছে যেখানে দেখা যাচ্ছে ঠাকুর মন্দিরে ডাক্তারবাবু স্ত্রী তাঁকে নিয়ে এলে দেখা যায়। আর সেখানে সেখানে আগেই থেকেই ছিলেন তার মা। পুরোহিত তাঁর মাকে বলছেন তোমার পাশে বসিয়ে তোমার সন্তানকে অর্ঘ্য নিবেদন করতে হবে। তাতেই বেকে দাঁড়ায় ডাক্তারবাবু। আর কালি মায়ের কাছে হাত জোর করে আশীর্বাদ চাইছে তাঁর স্ত্রী। এরপর কী ঘটবে তা জানতে হলে দেখতে থাকুন এই সিরিয়াল।

পিলু

জি বাংলার আরেকটি জনপ্রিয় সিরিয়াল পিলু। সেখানে রঞ্জাকে এক কফি শপে রঞ্জাকে নিয়ে এসেছে মল্লার সেখানেই রঞ্জাকে বিষ মেশানো কফি খাওয়ায় সে। এরপর রঞ্জার শরীর খারাপ হয়ে শুরু করে মৃত্যুর মুখে দাঁড়িয়ে সে বলে ভালোবাসা থেকে মরে যাওয়া ভালো। তাহলে কী বিষ খেয়ে রঞ্জা আর ফিরবে না ফিরবে তা জানতে হলে এই ধারাবাহিক দেখতে হবে।

এই পথ যদি না শেষ হয়

এই পথ যদি না শেষ হয় এই ধারাবাহিকের প্রায় মোড় ঘোরানো পর্ব দেখানো হয়। এখানে একটি এমন প্রোমো এসেছে যা দেখে অবাক সকলে। কী এসেছে এ প্রোমোতে। এবার এই ছাদের নীচে ঊর্মি ও রিনি থাকবে। কাউকে না জানিয়ে উর্মির ভাই রিনিকে বিয়ে করে ঘরে ফিরেছে। রিটাকে দেখেই সকলে চমকে ওঠে। সব থেকে বেশি অবাক হন উর্মি। তাহলে কী উর্মি আর রিনি মিল হচ্ছে। না পথ ঘুরবে অন্যদিকে?

মিঠাই

জি বাংলার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হল মিঠাই। সোম থেকে রবি রাত ৮টায় জি বাংলা দেখানো হয় এই ধারাবাহিক। এবার এখানে ছেলেদের দল আর মেয়েদের দল সঙ্গে লড়াই চলছে। তাঁরই মাঝে পুলিশ বাবু আইসক্রিম এনে ছেলেদের টেবিলে দিলেন। তাহলে কী আইসক্রিমের ভাগ পাবেন না মেয়ে। তার মাঝেই জমে উঠেছে মিঠাই আর উচ্ছেবাবুর প্রেম।

লালকুঠি

লালকুঠি কয়েক দিনের মধ্যেই এই ধারাবাহিক খুব জনপ্রিয় হয়ে উঠেছে। এখানে আসছে এবার নতুন চমক। বিক্রম ও অনামিকার বিয়ে শেষ হল। তবে জিনি কে অনামিকার প্রশ্নের মুখে বিক্রম। বৌভাতের রাতে অনামিকাকে মালা বদল থেকে মিষ্টি খাওয়ানো সব আচারি সেরেছেন বিক্রম। তবুও কী কারণে বিক্রম অনামিকাকে বললেন তুমি আমাকে বিয়ে করতে কিন্তু মাথা কিনে নাওনি। জানতে হলে রাত ৯.৩০ মিনিটে চোখ রাখুন জি বাংলার পর্দা।

লক্ষ্মী কাকিমা সুপারস্টার

চক্রান্ত করে বাড়িতে থেকে লক্ষ্মীকাকিমার পরিবারকে এমনি অপমান করলেন তাঁর নিজের ভাসুর, ছোট জা, শাশুড়ি তারা বাড়ি ছেড়ে বেরিয়ে যেতে বাধ্য হলেন। তাঁরই প্রতিবাদে বাড়ির বাচ্চারা অন্য প্রতিবাদে গর্জে উঠলেন। লক্ষ্মী কাকিমা আবারও কী সংসার ফিরবেন? জানতে হলে দেখুন এই ধারাবাহিক।

নীলাম্বরী সাজে ধরা দিলেন সৌমিতৃষা, কার জন্যে এমন সাজলেন মিঠাই রানি?নীলাম্বরী সাজে ধরা দিলেন সৌমিতৃষা, কার জন্যে এমন সাজলেন মিঠাই রানি?

English summary
new promo have been shared in many serials of zee bangla see this
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X