• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ , উচ্ছ্বসিত ভক্তরা

  • |
Google Oneindia Bengali News

জি বাংলা থেকে স্টার জলসা প্রায় সব চ্যানেলেই পুরানো ধারাবাহিক শেষ হয়ে নতুন ধারাবাহিক আসছে। বলা যেতে পারে যেন নতুন সিরিয়াল আসার হিড়িক পড়েছে। তেমনি জি বাংলায় আসছে 'জগদ্ধাত্রী’ নামের একটি সিরিয়াল। যা শুরু হবে আজ থেকে। রোজ সন্ধে ৭ টায় এটি সম্প্রচারিত হবে।

কী নিয়ে ধারাবাহিকের গল্প

কী নিয়ে ধারাবাহিকের গল্প

ঘরোয়া, সাধারণ মেয়ে জগদ্ধাত্রী। তবে সে ভীষণ ভীতু। প্রথমবার পুজোর জোগাড়ের দায়িত্বে পড়েছে তাঁর কাঁধেই। সবকিছু সামলাতে প্রায় হিমসিম খাচ্ছেন। আবার ক্যামেরা হাতে নায়ক ব্যস্ত কাছের মানুষের ছবি তুলতে। তারপর দেখা গেল এক অন্য মোড়। পুজোর জন্য গঙ্গাজল আনবার কথা উঠতেই, তার ফোনে আসে একটি অ্যালার্ট, লেখা 'গঙ্গাজল'। এরপরই শাড়ি আর স্নিকার্সে দৌড় লাগায় সে। জানেন জগদ্ধাত্রীর অন্য এক রূপ আছে। তিনি কিন্তু স্পেশ্যাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার। গুণ্ডাদের হাতে কিডন্যাপ হওয়া কাঁকন আর তাঁর মা-কে বাঁচাতে গঙ্গাবঙ্গে ছুটে যায় সে। এরপর স্ট্রিমারের উপরই পাওয়ার প্যাক অ্যাকশন। তবে কেমন হবে ধারাবাহিকের গল্প।

কারা থাকছেন অভিনয়ে

কারা থাকছেন অভিনয়ে

সিরিয়াল শুরু হওয়ার পরই তা জানা যাবে। এই ধারাবাহিকে অভিনয় করবেন অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায় ও অভিনেত্রী নবাগতা অঙ্কিতা মল্লিক। সিরিয়ালটি শুরুর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন মানুষ। বর্তমানে নারীকেন্দ্রিক সিরিয়াল সকলেই একটু বেশি পছন্দ করে থাকেন। আসন্ন ধারাবাবাহিকটিও নারীকেন্দ্রিক।

প্রথম প্রোমো পছন্দ অনুগামীদের

প্রথম প্রোমো পছন্দ অনুগামীদের

এই ধারাবাহিকটি সকলের খুব পছন্দ হবে আশা করা হচ্ছে। যে প্রোমোটি চ্যানলের তরফে শেয়ার করা হয়েছিল তাতে অভিনেত্রীর অভিনয়ে মুগ্ধ হয়েছেন অনেকেই। নারীকেন্দ্রিক ধারাবাহিক বলে এটি সকলেই পছন্দ করবেন বলে মনে করা হচ্ছে। প্রোমো দেখেই প্রথম থেকেই এটি পছন্দ হয়েছে সকলের। তবে ধারাবাহিকটি সম্প্রচার হওয়ার পর কেমন লাগবে তা জানা যাবে সিরিয়ালটি শুরু হওয়ার পর।

অপরদিকে, টেলিভিশনের বেশ জনপ্রিয় মুখ শ্রাবণী ভুঁইয়া। জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক জীবন সাথী সিরিয়ালের ঝিলামের অভিনয় করে বেশ জনপ্রিয়তা কুঁড়িয়েছেন তিনি। এবার নতুন গল্প নিয়ে আসছেন ঝিলাম। ধারাবাহিকের নাম 'মাধবীলতা'। তাঁর বিপরীতে দেখা মিলবে বরণ সিরিয়াল খ্যাত সুস্মিত মুখোপাধ্যায় অর্থাৎ রুদ্রিকের।ইতিমধ্যেই চ্যানেলের তরফে প্রোমো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ঝিলামের নাম হয়েছে মাধবীলতা। তাঁর মুখে শোনা যাচ্ছে 'এ জঙ্গল আমার প্রাণ। গাছ আমার মা। গাছ কাটতে যে আসবে আমি তাঁর হাত কেটে নেব।' অসৎ লোকেদের হাত থেকে মাধবী লতা অর্থাৎ আদিবাসী মেয়ে জঙ্গলকে বাঁচাতে চায়।

English summary
Jagaddhatri is starting today at 7 pm on Zee Bangla
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X