• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কৃষ্ণকলির পর ফের ছোটপর্দায় নীল-তিয়াসার ম্যাজিক, আসছে 'বাংলা মিডিয়াম'

  • |
Google Oneindia Bengali News

নতুন সিরিয়াল দেখার জন্য যেন উদগ্রীব হয়ে থাকেন সিরিয়াল প্রেমীরা। এবার তাদের জন্যই স্টার জলসা নিয়ে এল সুখবর। এবার আসছে নতুন ধারাবাহিক 'বাংলা মিডিয়াম’ নামক একটি সিরিয়াল। যেখানে অভিনয় করবেন নীল ভট্টাচার্য এবং তিয়াসা রায়। নতুন ধারাবাহিকে ফের পুরনো জুটিকে পেয়ে খুব খুশি অনুগামীরা।

কৃষ্ণকলির পর ফের ছোটপর্দায় নীল-তিয়াসার ম্যাজিক, আসছে বাংলা মিডিয়াম

চ্যানেলের তরফে ইতিমধ্যে ধারাবাহিকের একটি প্রোমো শেয়ার করা হয়েছে। ধারাবাহিকের গল্প কি নিয়ে? এক গ্রামের স্কুলের বিজ্ঞান শিক্ষিকাকে নিয়েই এই ধারাবাহিকের গল্প। গ্রামের এক বাংলা মিডিয়ামের স্কুলে পড়েই সে বড় হয়েছে। সে গ্রামের ছোটদের পড়াশুনা করায়। তবে এর মাঝেই তিনি দুটো চাকরির অফার পান। একটি হল ইংরেজি মাধ্যমের স্কুলে তাকে পড়ানোর জন্য সে অফার পান। তবে সেখানে গিয়ে অনেক রকম হাস্যকর অবস্থার মধ্যে পড়তে হয়।

তাকে নিয়ে সবাই হাসির খোরাক করে তোলেন। যেহেতু সে বাংলা মিডিয়ামে পড়েছে তাই। তবে তিনিও বেশ খুব জেদি। বাংলা মিডিয়ামের স্কুলের ছাত্রী তো কি হয়েছে ইংরেজি মিডিয়াম স্কুলেই সে পড়াবে এটাই তার বক্তব্য। যোগ্যতা কতদূর সেটাই দেখার বিষয় তেমনটাই মনে করেন তিয়াসা। তবে এরপর ইংরেজি মিডিয়ামের কর্তৃপক্ষ তাকে জয়েন করার কথা ভাবেন। এ নিয়েই এগোতে থাকবে ধারাবাহিকের গল্প। তবে এরপর কি ঘটবে তা দেখতে জানতে হলে আপনাকে দেখতে হবে এই ধারাবাহিকটি।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলিতে নীল আর তিয়াসার জুটি দীর্ঘদিন ধরে পছন্দ করে এসেছেন সকল অনুগামীই। আবার তাদের একসঙ্গে অভিনয় করতে দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েছেন অনুগামীরা। তাদের মতে কবে থেকে এই ধারাবাহিক শুরু হবে বা কোন সময় বা সম্প্রচার হবে এই বাংলা মিডিয়াম ধারাবাহিকটি। যদিও এ বিষয়ে চ্যানেলের তরফে এখনোও কিছু জানা যায়নি।

অপরদিকে জি বাংলায় আসছে নিম ফুলের মধু। প্রায় অনেকদিন পর আবারও টেলিভিশনে ফিরছেন পল্লবী শর্মা ও রুবেল দাস। তাদের নতুন ধারাবাহিক আসছে জি বাংলায়।চ্যানেলে তরফে ধারাবাহিকের প্রোমো মুক্তি পেয়েছে। সেখানে দেখা যাবে পল্লবীকে একটি গৃহবধুর ভূমিকায় অভিনয় করতে। নতুন শ্বশুরবাড়িতে শাশুড়ির প্রভাব সব থেকে বেশি, খুব রাগী মহিলা তিনি। মায়ের কথার অপর ছেলে একটিও কথা বলে না। বৌমা কী পারবে শাশুড়ির মন জয় করতে। সেটি জানতে হলে আপনাকে দেখতে হবে এই ধারাবাহিকটি।

English summary
new bengali serial bangla medium is coming on start jalsa see promo
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X