• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জীবন সংগ্রাম আর বেঁচে থাকার কাহিনী নিয়ে আসছে 'আলতা-ফরিং'

Google Oneindia Bengali News

আসছে নতুন বছর। আর নতুন বছরের সঙ্গে সঙ্গে বাংলা টেলিভিশনের পর্দায় আসতে চলেছে একগুচ্ছ নতুন ধারাবাহিক। বাংলার বিভিন্ন জনপ্রিয় চ্যানেলগুলিতে নতুন সিরিয়ালের ঝড় আসছে আগামী বছর। সেই মতই জনপ্রিয় বাংলা বিনোদন চ্যানেলে আসছে নয়া ধারাবাহিক 'আলতা ফরিং' আর ইতিমধ্যেই দেখা গিয়েছে এই ধারাবাহিকের প্রথম ঝলক।

নতুন ধারাবাহিকের প্রোমো

নতুন ধারাবাহিকের প্রোমো

জনপ্রিয় বিনোদন চ্যানেলে প্রোমো দেখা গিয়েছে নতুন ধারাবাহিক 'আলতা ফরিং'এর। সেখানে দেখা গিয়েছে ঘূর্ণিঝরের প্রভাবে শুরু হয়েছে প্রবল বৃষ্টি। আর সেখানে জলের তোড়ে ভেসে গিয়েছে গোটা গ্রাম। এই প্রাকৃতিক দুর্যোগ আলাদা করে দেয় মা ও মেয়ে কে। জীবনের সবথেকে প্রিয় মানুষকে বিপর্যয় কেড়ে নেওয়ার পর সম্পূর্ণ অপরিচিত এক ব্যক্তির হাত ধরে বেঁচে থাকার কঠিন লড়াই শুরু করার কাহিনী নিয়ে আসছে এই নয়া ধারাবাহিক। আর প্রোমোতে এই দৃশ্য দেখে আবেগে ভাসছেন দর্শকরাও।

'আলতা ফরিং'এর গল্প

এই নয়া ধারাবাহিকের প্রেক্ষাপট মূলত ঝড়ে বিধ্বস্ত বাংলার একটি অঞ্চলকে ঘিরে তৈরি করা হচ্ছে। একেতো বিশ্ব জুড়ে করোনার থাবা। তার উপর 'আমফান', 'ইয়াস' এর মতো ভয়ঙ্কর ঘূর্ণিঝড় পশ্চিম বাংলার মানুষের কাছে দুঃস্বপ্নের মতো। বিশেষত এই ঝড়ে বিপুল পরিমানে ক্ষতি হয়েছে উপকূলবর্তী জেলা গুলির। আর সেই ক্ষতিতে সর্বহারা মানুষদের গল্প নিয়ে আসছে 'আলতা ফরিং'। আলতা একজন মাঝ বয়সী বিধবা। তাঁর একমাত্র মেয়ে ফরিং জিমন্যাস্টিকের নানা কেরামতি দেখিয়ে সামান্য দুপয়সা রোজগারের চেষ্টা করে। কিন্তু আলতা চাআন তাঁর মেয়ে এসব ছেড়ে সুষ্ঠু জীবন যাপন করুক। এই মা ও মেয়ের জীবন সংগ্রামের কাহিনী ফুটে উঠতে চলেছে নয়া ধারাবাহিকে।

'আলতা ফরিং' এর কলাকুশলী

'আলতা ফরিং' এর কলাকুশলী

এই সিরিয়াল এর মধ্যে দিয়ে মধ্যে দিয়ে ফের পর্দায় ফিরতে চলেছেন অর্ণব ব্যানার্জি। পর্দায় ইতিমধ্যেই 'শ্রীময়ী' ধারাবাহিকে ছোটুর চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা অর্জন করেছেন অর্ণব। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে রয়েছেন নবাগতা অভিনেত্রী খেয়ালী। দিনমজুর মা ইঁটভাটার শ্রমিকের কাজ করে কীভাবে সংসার চালান সেই কাহিনী ফুটিয়ে তোলা হবে এই নয়া ধারাবাহিকে।

কোন স্লটে আসছে নয়া সিরিয়াল?

কোন স্লটে আসছে নয়া সিরিয়াল?

সম্প্রতি এই জনপ্রিয় চ্যানেলের কয়েকটি সিরিয়াল শেষ হয়ে যাওয়ার খবর পাওয়া গেলেও এখনও পর্যন্ত তা ঠিক মত জানায়নি চ্যানেল কর্তৃপক্ষ। তাই ঠিক কোন স্লটে এই নয়া ধারাবাহিক আসতে চলেছে তা ঠিক হয়নি। তবে প্রাইম টাইমেই এই ধারাবাহিক আসতে পারে বলে মনে করা হচ্ছে। প্রোমো আর ধারাবাহিকের থিম ইতিমধ্যের বেশ পছন্দ হয়েছে দর্শকদের। তাই এই নয়া ধারাবাহিক কতটা জনপ্রিয় হয় সেটাই এখন দেখার।

English summary
new bengali serial alta foring is coming soon on a popular channel
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X