India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সোলাঙ্কির ছবি পছন্দ করছেন না নেটিজেনরা, নায়িকাকে কেন কটাক্ষ করলেন ভক্তরা?

Google Oneindia Bengali News

বর্তমানে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ হলেন অভিনেত্রী সোলাঙ্কি রায়। যে ধারাবাহিকেই তিনি অভিনয় করুন না কেন তা বেশ পছন্দই হয় দর্শকদের। শুধুমাত্র তাই নয়, সোলাঙ্কির বর্তমান ধারাবাহিক 'গাঁটছড়া' তো টিআরপি তালিকায় শীর্ষে থাকছে একাধিক সপ্তাহ ধরে। সেই সঙ্গে দিন দিন খুবই বৃদ্ধি পাচ্ছে সোলাঙ্কির ফ্যান ফলোইং-এর সংখ্যাও। আর এই জনপ্রিয়তার উপর ভিত্তি করেই ইতিমিধ্যে বড় পর্দাতেও অভিনয় করে ফেলেছেন তিনি। সেই ছবিও বেশ হিট হয়েছে, এবং সেখানে সোলাঙ্কির অভিনয় পছন্দও করেছেন দর্শকরা। কিন্তু এবার এমন কী হল যার ফলে নেটিজেনদের সমালোচনার মুখে পড়তে হল জনপ্রিয় অভিনেত্রী সোলাঙ্কি রায়কে?

সোলাঙ্কির ছবি পছন্দ করছেন না নেটিজেনরা, নায়িকাকে কেন কটাক্ষ করলেন ভক্তরা?

উন্মুক্ত পিঠের ছবি নিয়ে চর্চা

সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে নেটিজেনদের সমালোচনার মুখে পড়লেন বাংলা টেলিভিশনের বর্তমানের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সোলাঙ্কি রায়। সাধারণত খুব মিষ্টি মেয়ে হিসেবেই সকলের কাছে জনপ্রিয় তিনি। এছাড়াও কখনও কারও সাতে পাঁচেও থাকেন না তিনি। কিন্তু তার পরেও সম্প্রতি তাঁর পোস্ট করা ছবি নিয়েই এই মুহূর্তে চর্চা আর আলোচনা চলছে ফ্যান মহলে। আসলে এই ছবিতে দেখা গিয়েছে যে, লাল সাদা সনাতনী তাঁতের শাড়ি পড়ে খোলা চুলে ছবি পোস্ট করেছেন বটে, কিন্তু সেখানে তাঁর গোটা পিঠ উন্মুক্ত রয়েছে এবং ব্লাইজও নেই গায়ে। আর এই ছবি দেখেই সমালোচনায় সামিল হয়েছেন নেটিজেনরা।

ফ্যানেদের না-পসন্দ

ফ্যানেদের সঙ্গে জনসংযোগের জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন সকল তারকারা। এমনকি কোন তারকা ফ্যানেদের কাছে কতটা প্রিয় তার খানিকটা আভাষ পাওয়া যায় তাঁদের স্যোশাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যার দিকে চোখ রাখলেই। সেক্ষেত্রে এই মুহূর্তে অভিনেত্রী সোলাঙ্কি রায়ের স্যোশাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা রয়েছে প্রায় ৩ লাখেরও বেশি। কিন্তু সেক্ষেত্রে তাঁর প্রায় সব ফটো বা ভিডিও ফ্যানেরা লাইক করলেও সম্প্রতি পোস্ট করা সোলাঙ্কির এই ছবি না-পসন্দ তাঁর ফ্যানেদের।

আসলে অভিনেত্রী সোলাঙ্কি রায় বরাবরই খুব সাবেকি লুকে ধারাবাহিকে অভিনয় করে এসেছেন। এমনকি তাঁকে কখনও তেমন কিছু খোলামেলা পোশাকে কোথাও দেখাও যায়নি। আর তাই হয়ত হঠাত করে অভিনেত্রীর এতটা খোলামেলা অবতার ঠিক মেনে নিতে পারছেন না অনেক ফ্যানেরা, এমনটাই মনে করছেন সকলে। সমালোচনা এবং কটাক্ষই শুধু নয়, সেই সঙ্গে স্যোশাল মিডিয়া থেকে সোলাঙ্কির এই ছবি ডিলিট করে দেওয়ারও আবেদন করেছেন অনেক ফ্যানেরা। আবার অনেক ফ্যানের মতে সোলাঙ্কি অনেক বড় মাপের শিল্পী। তাই তাঁর এইরকম লুকে ছবি তোলা মোটেই মানায় না। তবে এইসব কথার কোনও উত্তর এখনও দেননি সোলাঙ্কি।

গোপালপুর বিচে গার্লস গ্যাংয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন কনীনিকা, ভাইরাল ছবি গোপালপুর বিচে গার্লস গ্যাংয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন কনীনিকা, ভাইরাল ছবি

English summary
netizens do not like the bold pictures of actress solanki roy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X