• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পরকীয়ায় ব্যস্ত ‘আয় তবে সহচরী’-র গল্প, বিরক্তি প্রকাশ নেটিজেনদের

  • |
Google Oneindia Bengali News

ধারাবাহিক যদি একঘেয়ে হয়ে যায় তাহলে কিন্তু দেখতে বিশেষ ভালো লাগে না। সিরিয়ালে যদি পরতে পরতে টান টান উত্তেজনা থাকে তাহলে সেটা কিন্তু দেখতে বেশ ভালো লাগে। তেমনটাই স্টার জলসার বাংলা ধারাবাহিক 'আয় তবে সহচরী’ টি কেমন যেন একঘেয়ে হয়ে উঠেছিল অনুগামীদের কাছে। যদিও ধারাবাহিকটি শুরু হয়েছ কলেজে পড়া, শাশুড়ি এবং বৌমার কাহিনীকে নিয়ে ।যদিও পরে তা ঘুরে দাঁড়ায় অন্য রুপে। এখন শুধু পরকীয়া নিয়ে ব্যস্ত এই ধারাবাহিক। যার জেরে সিরিয়ালটি যেন তার খেই হারিয়ে ফেলছে।

পরকীয়ায় ব্যস্ত ‘আয় তবে সহচরী’-র গল্প, বিরক্তি প্রকাশ নেটিজেনদের

কিন্তু মাঝে মধ্যেই নেটিজেনরা দাবি করে বলেন, বাংলা ধারাবাহিকে কখনও কখনও গাঁজাখুরি মতন করে দেয়। যখন তাঁদের আর ওই ধারাবাহিকটি দেখতে ভালো লাগে না। যার ফলে কমতে থাকে টি আর পি। এবার এমনটাই দেখা গেল বাংলা ধারাভবাহিক 'সর্বজয়া’-তে।

এই ধারাবাহিকটি পরিচালনা করছেন পরিচালক সুমন দাস। যিনি 'নেতাজী’ এবং 'সীমারেখা’ বাংলা ধারাবাহিকটি পরিচালনা করেছিলেন। তাহলে ধারাবাহিকটি শেষের মুখে! নেটিজেনদের অনেকের মত এই সিরিয়ালটি বন্ধ করে অন্য কোন সিরিয়াল আনা হোক। না হলে ধারাবাহিকের মোড় অন্য দিকে ঘোরানো হোক। তবে কী করা হবে তা এখনও স্পষ্ট করে কিছু জানানো হয়নি।

উল্লেখ্য, অনেক দিন পর ছোট পদায় এসছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। ধারাবাহিকে শাশুড়ি এবং বৌমার গল্প ছেড়ে এবার নতুন মোড় পরকীয়া। ধারাবাহিক শুরু পর থেকে শাশুড়ি-বউমার গল্প বেশ ভালো লাগছিল নেটিজেনদের। কিন্তু দিন এগোনোর সঙ্গে সঙ্গে তা আর ভালো লাগছে না কারোরই।

ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকে টান টান উত্তেজনা ছিল। অনুরাগীদের কথা ভেবে মাঝে মধ্যেই বাংলা ধারাবাহিকে দেখা গেছে টুইস্ট। টানটান উত্তেজনা থাকে এই ধারাবাহিকে। কিন্তু যত দিন যাচ্ছে এই 'আয় তবে সহচরী’ সিরিয়ালে টি আর পি কমতে শুরু করেছে। অনেক অনুরাগীরাই চাইছেন এই সিরিয়াল যেন বন্ধ হয়ে যাক।

English summary
netizens are annoyed by watching the bengali serial aay tobe sohochori
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X