• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'হেলেপ করেছে গোপাল', ২০০ পর্ব সাফল্যের সঙ্গে অতিক্রম করল ‘‌মিঠাই’‌

Google Oneindia Bengali News

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক '‌মিঠাই’‌ ২০০ পর্ব অতিক্রম করে ফেলেছে। প্রধান চরিত্রে থাকা আদৃত রায় ও সৌমিতৃষা কুণ্ডুর এই ধারাবাহিকটি খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করে ফেলেছিল। গত সপ্তাহে শুটিংয়ের ফাঁকেই কেক কেটে একসঙ্গে পার্টি করল টিম '‌মিঠাই’‌।

আদৃত–সৌমিতৃষার জুটি হিট

আদৃত–সৌমিতৃষার জুটি হিট

২০২১ সালের জানুয়ারিতে এই ধারাবাহিকটি শুরু হয় এবং এখনও পর্যন্ত খুব ভালো সাড়া পেয়ে আসছে দর্শকদের কাছ থেকে। আদৃত ও সৌমিতৃষার জুটি দারুণভাবে দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে এবং পর্দায় তাঁদের রসায়ন খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করে ফেলেছে। আদৃতের এটাই প্রথম ধারাবাহিক বলে জানা গিয়েছে। এর আগে রাজ চক্রবর্তী প্রযোজিত একটি সিনেমায় আদৃতকে প্রথম দেখা যায়। সৌমিতৃষাকে এর আগে কনেবউ সিরিয়ালে প্রধান চরিত্রে দেখা যাওয়ার পর তিনি মিঠাইতেও চুলবুলি গ্রামের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন।

 টিআরপিতে এগিয়ে মিঠাই

টিআরপিতে এগিয়ে মিঠাই

চলতি সপ্তাহেও ১২.৩ রেটিং পয়েন্ট নিয়ে এক নম্বরে থেকেছে মিঠাই। মিঠাই-সিদ্ধার্থের রসায়নের কাছে ডাহা ফেল অন্যান্য সিরিয়াল। প্রসঙ্গত বেশ কয়েক সপ্তাহ ধরেই টিআরপির শীর্ষে ছিল মিঠাই।

অন্যান্য চরিত্রে যাঁরা রয়েছেন

অন্যান্য চরিত্রে যাঁরা রয়েছেন

বাংলা টেলিভিশনের ট্রেন্ড অনুসরণ করে মিঠাই-তেও কিছু শীর্ষ অভিনেতারা রয়েছেন। যার মধ্যে উল্লেখযোগ্য বিশ্বজিৎ চক্রবর্তী, স্বাগতা বসু। তবে এছাড়াও এই সিরিয়ালে কিছু জনপ্রিয় মুখকেও দেখা গিয়েছে। অভিনেতা দিয়া মুখার্জি, সৌরভ চ্যাটার্জি, ধ্রুবজ্যোতি সরকার, ঐন্দ্রিলা সাহা, উদয় প্রতাপ সিং সহ অন্যান্য এই ধারাবাহিকে উল্লেখযোগ্য ভূমিকায় রয়েছেন। খুব সাধারণ একটি গল্প ও দক্ষ অভিনেতাদের সহায়তায় এই ধারাবাহিক এতটা জনপ্রিয়তা লাভ করেছে।

মিঠাই–এর গল্প

মিঠাই–এর গল্প

মিঠাই-এ দেখানো হয়েছে গ্রামের এক সুন্দরী মেয়ে, যাঁর নাম মিঠাই, খুব সুন্দর সুস্বাদু মিষ্টি বানাতে পারেন। জনাই থেকে মিঠাই কলকাতায় আসে মিষ্টি বিক্রি করতে। এখানে এসে মিঠাই শহরের নামী মিষ্টি ব্যবসায়ী মোদক পরিবারের সঙ্গে যুক্ত হয়ে পড়েন। ভাগ্যচক্রে মিঠাইয়ের সঙ্গে বিয়ে হয়ে যায় মোদক পরিবারের ছেলে সিদ্ধার্থের। সিদ্ধার্থকে মিঠাই উচ্ছেবাবু বলে ডাকেন। এই দুই একেবারে ভিন্ন চরিত্রের মানুষ কীভাবে একে-অপরের কাছে আসেন সেটা নিয়েই প্রধান গল্প। আর এই কাজে মিঠাইকে সাহায্য করছে তাঁর গোপাল ও মোদক পরিবারের অন্যান্য সদস্যরা।

 ফেসবুকে অনুগামীদের ধন্যবাদ

ফেসবুকে অনুগামীদের ধন্যবাদ

মিঠাই-এর ২০০ পর্বের এই সেলিব্রেশনের ছবি ফেসবুকের শেয়ার করেছেন সৌমিতৃষা। অনুরাগীদেরকে ধন্যবাদ জানাতেও ভোলেননি তিনি।

ছবি সৌজন্য:ইউটিউব


English summary
mithai serial crossed 200 episode
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X