• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'রাজযোটক'এর পর ফের একসঙ্গে মিশমি ও বিশ্বজিৎ, কিন্তু এবার অন্য রসায়নে

Google Oneindia Bengali News

বাংলার একাধিক বিনোদন চ্যানেলের মধ্যে চলছে দেদার রেষারেষি। টিআরপি তালিকায় কে কোন জায়গায় থাকবে, কে হবে সেরা সেই নিয়ে সকলে একে অপরকে বিন্দুমাত্র জমি ছাড়তে নারাজ। টিআরপি তালিকায় ভালো স্থান করতে না পারলেই ধপাধপ বন্ধ করে দেওয়া হচ্ছে পুরনো সিরিয়ালগুলি। আর সেক্ষেত্রে সেই স্থান পূরণে আসছে নিত্য নতুন সিরিয়াল। আর এবার আরও এক নতুন সিরিয়াল শুরু হওয়ার খোঁজ পাওয়া গেল টলিপাড়ায়। সেখানে দর্শকদের কথা মাথায় রেখেই নাকি থাকছে একের পর এক নয়া চমক।

মিশমির প্রত্যাবর্তন

মিশমির প্রত্যাবর্তন

ধারাবাহিক শ্রীময়ী শেষ হওয়ার পর জুন গুহর দুর্ধর্ষ খলনায়িকার চরিত্র মিস করছিলেন দর্শকরা। কিন্তু সেক্ষেত্রে সেই স্থান অনেকটাই দখল করে নিতে সক্ষম হয়েছিলেন মিশমি দাস। 'আমাদের এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকে রিনির চরিত্রে খুব ভালোই খল চরিত্রে অভিনয় করছিলেন তিনি। সেই সময় সিরিয়ালের টিআরপি উপরের দিকে জাচ্ছিল হু হু করে। সেই সঙ্গে তিনি হিন্দি সিরিয়াল 'রিস্তো কা মাঞ্ঝা'তেও অভিনয় করছিলেন তিনি। কিন্তু আচমকাই সিরিয়াল ছাড়ার কথা ঘোষণা করেছিলেন মিশমি দাস। শুধুমাত্র তাই নয়, তিনি ধারাবাহিকে কাজ থেকে বিরতি চাইছেন, সেকথাও জানান। অবশেষে আবার তিনি ফিরে আসছেন জেনে উদগ্রীব হচ্ছেন দর্শকরাও।

মিশমির অবকাশ

মিশমির অবকাশ

বছরের শুরুতে লম্বা বিরতি নিয়ে গোয়া ঘুরতে চলে গিয়েছিলেন অভিনেত্রী মিশমি দাস। প্রেমিক আর পোষ্যকে সঙ্গে নিয়ে মিশমি অবসর সময় কাটাতে চলে যান গোয়ায়। সেখান থেকে নিজের স্যোশাল মিডিয়া সাইটে হামেশাই মজা করার ছবিও দিচ্ছিলেন তিনি। অবশ্য এর কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন যে একটানা সিরিয়ালে অভিনয় করার ফলে ক্লান্ত হয়ে পড়েছেন তিনি। সেই সঙ্গে নানা রকমের শারীরিক সমস্যাও দেখা দিয়েছে তাঁর। আর তাই অবসর সময়ে নিজেকে ঠিক করতে সবকিছু থেকে দূরে সরেছিলেন মিশমি। টানা মাস তিনেক বিশ্রাম নেওয়ার পর আবার কাজে ফিরছেন তিনি।

ফের একসঙ্গে মিশমি ও বিশ্বজিৎ

ফের একসঙ্গে মিশমি ও বিশ্বজিৎ

বাংলা ধারাবাহিকে মিশমি দাসের জার্নি শুরু হয়েছিল সিরিয়াল 'রাজযোটক' এর হাত ধরে। সেই সময় ওই ধারাবাহিক বেশ জনপ্রিয়ও হয়েছিল। ওখানেই তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। অর্থাৎ সকলে যাঁকে 'কে আপন কে পর' ধারাবাহিকের পরম বলে চেনেন। আর এবার দুজনকে দেখা যেতে চলেছে ফের একই ধারাবাহিকে। কিন্তু এক্ষেত্রে দুজনের রসায়নটা একটু অন্য রকম হতে চলেছে কারণ নাকি শোনা যাচ্ছে এই নতুন ধারাবাহিকে মিশমি নেগেটিভ চরিত্রে অভিনয় করতে চলেছেন।

 আসছে নতুন ধারাবাহিক

আসছে নতুন ধারাবাহিক

বাংলার প্রথম সারির বিনোদন চ্যানেলে আসা নতুন এই ধারাবাহিকের ব্যাপারে এখনও তেমন কিছুই জানা যায়নি। এমনকি ধারাবাহিকের নামও ঠিক হয়নি এখনও। তবে জানা গিয়েছে এই নয়া সিরিয়ালে অভিনয় করতে চলেছেন 'অগ্নি-শিখা' খ্যাত অভিনেত্রী আরাত্রিকা মাইতি। আর তাঁর বিপরীতে মেন লিড রোলে অভিনয় করবেন বিশ্বজিৎ ঘোষ। এই ধারাবাহিকেই নেগেটিভ রোলে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী মিশমি দাসকে।

ছবি সৌ:ইনস্টাগ্রাম

টিনসেল টাউনের সাহসী অভিনেত্রী এনা সাহা কী প্রেম করছেন?‌ অকপট স্বীকারোক্তি নায়িকারটিনসেল টাউনের সাহসী অভিনেত্রী এনা সাহা কী প্রেম করছেন?‌ অকপট স্বীকারোক্তি নায়িকার


English summary
mishmee das and biswajit ghosh both are all set to hit together in a new serial but in a different way
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X