• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সম্পর্ক ছিল অনেক, কিন্তু এটা প্রথম বিয়ে, তৃতীয় বিয়ের খবর মিথ্যা জানালেন নোবেল

কখনও রবীন্দ্রনাথ আবার কখনও বা ভারতের গানের শিল্পী আর এবার তো খোদ নরেন্দ্র মোদীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আপত্তিজনক মন্তব্য করার জন্য রীতিমতো সমালোচনার মুখে পড়েছেন সারেগামাপা খ্যাত সঙ্গীত শিল্পী নোবেল। এই ঘটনার মাঝেই তাঁর গোপন বিয়ে সামনে আসতেই ফের অস্বস্তিতে পড়েছেন নোবেল। যদিও বাংলাদেশের সংববাদমাধ্যমগুলি জানিয়েছে যে এটা নোবেলের তৃতীয় বিয়ে।

তৃতীয় বিয়ের খবর মিথ্যা

তৃতীয় বিয়ের খবর মিথ্যা

যদি সংবাদমাধ্যমের এই দাবিকে নস্যাৎ করে গায়ক জানান যে এই খবর সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। এটা তাঁর প্রথম বিয়ে। সোমবারই নোবেলের বিয়ের খবর সামনে আসে। বাংলাদেশের সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন যে ২০১৯ সালের ১৫ নভেম্বর তাঁর সঙ্গে প্রেমিকা সালাসবিল মাহমুদের বিয়ে হয়। তাঁদের বিয়ের সাতমাস হয়ে গিয়েছে। নোবেল জানিয়েছেন যে সালাসবিলের সঙ্গে আড়াইমাস প্রেমের পর তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। বিয়ে করে তাঁরা এখন সুখেই রয়েছেন।

(ছবি সৌ: নোবেলের ফেসবুক প্রোফাইল)

 লুকিয়ে কেন বিয়ে করতে হল নোবেলকে

লুকিয়ে কেন বিয়ে করতে হল নোবেলকে

তবে নোবেলের বিয়েতে তাঁর স্ত্রীর বাড়ির কেউ কেন আসেননি এবং কেনই বা তাঁদের লুকিয়ে বিয়ে করতে হয়েছে এই বিষয়টি যদিও স্পষ্ট করে জানাননি নোবেল। তবে বিয়ের একমাস পর মেয়ের বাড়ি বিয়েটা মেনে নেয়।

(ছবি সৌ: নোবেলের ফেসবুক প্রোফাইল)

বিয়ের খবর কাউকে জানাননি তিনি

বিয়ের খবর কাউকে জানাননি তিনি

বিয়ের খবর নোবেল আগে কেন জানায়নি এ প্রসঙ্গে গায়ক বলেন, ‘‌বিয়ের বিষয়টা সবাইকে কীভাবে জানাব, তা নিয়ে কনফিউজ ছিলাম। তা ছাড়া বিয়েটা একেবারেই ব্যক্তিগত ব্যাপার। এটিকে বাজারজাত করার কিছু আছে বলে আমি মনে করি না।'‌

(ছবি সৌ: নোবেলের ফেসবুক প্রোফাইল)

এটা কি নোবেলের তৃতীয় বিয়ে?‌

এটা কি নোবেলের তৃতীয় বিয়ে?‌

নোবেলের কি এটা তৃতীয় বিয়ে?‌ এ বিষয়ে নোবেল বলেন, ‘‌না এটা পুরোটাই মিথ্যা। আমার আগে কোনও বিয়ে হয়নি। হ্যাঁ, সম্পর্ক অনেক ছিল, যা গুনে শেষ করা যাবে না। বিয়ের আগে সকলেরই অল্প-বিস্তর প্রেম থাকে। তা বলে এটা আমার তৃতীয় বিয়ে নয়।'‌

(ছবি সৌ: নোবেলের ফেসবুক প্রোফাইল)

ছবি সৌ: নোবেলের ফেসবুক প্রোফাইল

আমফানের পর বিদ্যুৎ বিভ্রাট থেকে জল সরবরাহ বন্ধ, সব দায় মুখ্যমন্ত্রীর মন্তব্য রাহুলের

নরেন্দ্র মোদীকে অপমান, সারেগামাপা খ্যাত নোবেলের বিরুদ্ধে অভিযোগ ত্রিপুরা পুলিশে

English summary
In the midst of this incident, Nobel is in discomfort again as soon as his secret marriage comes to light. However, the media in Bangladesh reported that this is Nobel's third marriage.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X