• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বস ১৪ এখনই শেষ হয়ে যাক, শো নিয়ে হতাশ দর্শকদের দাবি সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়া জুড়ে এখন প্রশ্ন একটাই কবে বিগ বস শেষ হবে?‌ বিগ বস ১৪–এর ফাইনাল পর্ব হওয়ার কথা রয়েছে ২১ ফেব্রুয়ারি। কিন্তু তার আগেই নেটিজেনরা বিগ বস নিয়ে হতাশ হয়ে পড়েছেন। এক নেটিজেন জানিয়েছেন যে তিনি বিগ বস শোয়ের ভক্ত। কিন্তু বিগ বসের সদস্যরা কিছুই করছেন না ভক্তদের মনোরঞ্জনের জন্য। আর নেটিজেনের অভিযোগ বিগ বসের কনসেপ্ট এত বাজে কেন হয়ে গেল?‌ নেটিজেনদের মতে সলমন খান সঞ্চালিত ৯০ মিনিটের পর্বগুলি দেখা যেন দর্শকদের কাছে শাস্তির সমান হয়ে গিয়েছে।

বিগ বস ১৪ এখনই শেষ হয়ে যাক, শো নিয়ে হতাশ দর্শকদের দাবি সোশ্যাল মিডিয়ায়


এই মরশুমের পুরো শোটাই আসল খেলার অপেক্ষায় থাকতে থাকতে কেটে গেল। দর্শকরা আশা করেছিল কিছু ভালো অ্যাকশন–চূড়ান্ত ড্রামা হবে, কিন্তু সবই সেগুড়ে বালি। কেউই দর্শকদের মনোরঞ্জনের জন্য এমন কোনও পদক্ষেপই নেননি এখনও পর্যন্ত। রুবিনা দিলায়েক, জ্যাসমিন ভাসিন, আলি গনি থেকে শুরু করে ইজাজ খান ও নিকি তাম্বোলি সকলেই নিরাপদ হয়ে খেলছেন। দর্শকদের মতে, এখনও বাড়ির সদস্যরা নিজেদের আসল চেহারা সামনে নিয়ে আসেননি। শোয়ের ২ মাসের মধ্যে টিআরপি অনেক নীচে নেমে যাওয়ার কারণে বিগ বসের নির্মাতারা এই শোকে আরও দারুণ করে তোলার জন্য বাড়ির মধ্যে আগের বিগ বস সিজনের ৬ জন জবরদস্ত সদস্যদের প্রবেশ করান। বিকাশ গুপ্তা, আরশি খান, রাখি সাওয়ান্ত, কাশ্মীরা শাহ, মনু পাঞ্জাবি ও রাহুল মহাজন প্রবেশ করেন বাড়িতে। এঁরা এর আগেও বিগ বসে খেলেছেন এবং দর্শকদের যথেষ্ট মনোরঞ্জন দিয়েছেন। আশ্চর্যজনকভাবে এই ৬ সদস্য বিগ বসে ঢুকে প্রথমদিকে দর্শকদের দারুণভাবে মনোরঞ্জন করছিলেন। কিন্তু এরপরই বাড়িতে আগে থেকে থাকা দর্শকদের সঙ্গে মিলমিশ হওয়ার পর তাঁরাও যেন কেমন একটা ঝিমিয়ে পড়েছেন। একমাত্র আরশি ও বিকাশ গুপ্তার লড়াই দেখার মতো ছিল।

আরশির প্রত্যেকটা লড়াই ছিল শুধুমাত্র ক্যামেরার জন্য। রাহুল বৈদ্যকে সবসময় রুবিনার সঙ্গে তাঁর দমিয়ে রাখার প্রকৃতিকে নিয়ে ঝগড়া করতে দেখা গিয়েছে, রাখি তাঁর বিয়ে এবং নিজের কিছু পুরনো অবতারে এসে দর্শকদের মন জয় করলেও সফল হননি। এরপর তিনি অভিনবের প্রতি প্রেম নিবেদন করলেও সেখানেও ব্যর্থ হন। আলি গনি প্রথমে জ্যাসমিন আর এখন রাহুল বৈদ্যেকে সমর্থন করা ছাড়া আর কিছুই করছেন না। শুধু তাই নয়, সদস্যদের বেরিয়ে যাওয়ার পর বারংবার শোতে প্রবেশ করা নিয়েও বেশ রুষ্ঠ দর্শকরা। সবকিছু মিলিয়ে এত দীর্ঘ চলা বিগ বসের এই মরশুম দর্শকদের মন জয় করতে ব্যর্থ হয়েছে। দর্শকরা এখন চাইছেন এই শো আর না টেনে যত শীঘ্র সম্ভব শেষ করে দিক নির্মাতারা। তাতে বিগ বসের কলাকুশলী সহ স্বস্তি পাবেন দর্শকরাও।

Unlock : স্কুলের পর এবার খুলতে চলেছে স্টেডিয়াম, স্পোর্টস কমপ্লেক্স ও সুইমিংপুল

English summary
lets end bigg boss 14 now the frustrated viewers demand on social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X