• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১ কাপ চা আর ক্যাপুচিনোর দাম ৭৮,৬৫০! কিন্তু তাতেও 'টেনশন' নিচ্ছেন না অভিনেতা কিকু, কেন জানেন

  • |

কয়েকদিন আগে অভিনেতা রাহুল বোস এক পাঁচতারা হোটেলে গিয়ে দুটি কলা অর্ডার দেন। আর তার দাম হিসাবে বিল আসে ৪৪২ টাকা। চণ্ডীগড়ের সেই হোটেল এরপর থেকেই বিতর্কে। এরপর, আয়কর বিভাগের নজর পড়ে হোটেলে। এরপর অভিনেতা কিকু শারদা খবরে চলে এসেছেন তাঁর এক টুইটের জেরে।

১ কাপ চা আর ক্যাপুচিনোর দাম ৭৮,৬৫০! কিন্তু তাতেও টেনশন নিচ্ছেন না অভিনেতা কিকু, কেন জানেন

কিকু শারদার দাবি, তিনি এক পাঁচতারা হোটেলে গিয়ে ১ টি ক্যাপুচিনো ও ১ কাপ চা অর্ডার দেন । যার দাম হিসাবে তাঁকে দিতে হয় ৭৮,৬৫০। না! যা ভাবছেন তা নয়। বিলের এই অঙ্ক ইন্দোনেশিয়ার মূল্যে এসেছে! কারণ হোটেলটি ইন্দোনেশিয়ার। আর এই মূল্য ভারতীয় টাকা ৪০০ এর সমান। আর তাই মজা করে কিকু জানান, এই বিল নিয়ে তিনি মোটেও চিন্তিত নন।

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরে বেড়াতে গিয়েছেন কিকু। তিনি লন্ডন থেকে ইন্দোনেশিয়ার বালিতে বেড়াতে যান । আর সেখানে গিয়েই তিনি এমন বিলের মুখোমুখি হন কিকু। আর বিলের ছবি পোস্ট করে এক মজাদার বার্তা দেন অভিনেতা।

[আরও পড়ুন:চিনতে পারছেন অমৃতার সঙ্গে ইনি কে! ছবি দেখে স্তম্ভিত নেটিজেনরা ]

English summary
Kiku Sharda Charged amount 78,650 for a cup of Cofee and Tea. The actor recently shared a picture of a hotel bill in Bali, where he had a cup of tea and cappuccino for 78, 650 but there's a catch. The bill was generated in Indonesian rupiah, which converts to 400 in INR.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X