India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নতুন লুকে ফিরল শানটু –পূর্ণার জুটি, তবে কীসে দেখা মিলবে তাঁদের

Google Oneindia Bengali News

টেলিভিশন জগতের বেশ জনপ্রিয় ও পরিচিত মুখ সৈয়দ আরেফিন। 'খেলাঘর’ ধারাবাহিকের শান্টু। তাঁকে সকলেরই মনে আছে। পাশাপাশি পূর্ণাকে, স্বীকৃতি মজুমদারকেও মনে আছে সকলের। আবার তাঁদের একসঙ্গে জুটি বাঁধতে দেখা গেছে। তবে, ভাবছেন তো আবার কোন ধারাবাহিকে দেখা মিলবে তাঁর?

নতুন লুকে ফিরল শানটু –পূর্ণার জুটি, তবে কীসে দেখা মিলবে তাঁদের

তবে, এবার আর কোনও ধারাবাহিকে নয়। শান্টু ও পূর্ণার দেখা মিলবে এক গানের অ্যালবামে। সদ্যই মুক্তি পেয়েছে সেই গানের অ্যালবাম। নাম 'তোমায় ছুঁতে চাই’। তবে, এবার তিনি অভিনয়ের পাশপাশি পরিচালনাও করছেন বলে জানা গিয়েছে। এর পরিচালনার আসনে বসে আছেন শানটু। শানটু ও পূর্ণার এই রসায়ন দেখে বেশ খুশি অনুগামীরা।

২০২০ সালে শুরু হয়েছিল ধারাবাহিক 'খেলাঘর’। দু’বছর সিরিয়ালটি চলার পর চলতি বছরের মে মাসে তা বন্ধ হয়ে যায়। সেখানে শান্টু গুণ্ডা আর পূর্ণার বিয়ে, সংসার শুরু, তারপর সম্পর্কে আসা উত্থান পতন ভালোই প্রশংসা পেয়েছিল দর্শক হতে। সেই সঙ্গে সিরিয়ালটি বেশ জনপ্রিয়ও হয়েছিল।

অভিনেতা সৈয়দ আরেফিনকে প্রথম দেখা গিয়েছিল 'ইরাবতীর চুপকথা’য় মনামী ঘোষের বিপরীতে। তারপর তার দেখা মেলে 'খেলাঘর’ ধারাবাহিকে। আর মডেলিংয়ে বেশ পরিচিত নাম পূর্ণা ওরফে স্বীকৃতি মজুমদারের। তাছাড়া তিনি একজন ইউটিউবারও। সিরিয়ালে অভিনয় করে তিনি বেশ জনপ্রিয় হয়েছিলেন।

অপরদিকে, বেশ জনপ্রিয় মুখ অভিনেত্রী ঋত্বিকা সেন। তাঁকে অনেকদিন বড় পর্দায় দেখা যায়নি। যার জন্য বেশ মন খারাপ নায়িকার ভক্তদের। তবে, খুব তাড়াতাড়ি আবারও তাঁর দেখা মিলবে বলে জানা গিয়েছে। তবে, ভাবছেন তো কোন সিনেমায় দেখা মিলবে তাঁর? 'প্রথমবারের প্রথম দেখা’ সিনেমায় তাঁর দেখা মিলবে। অভিনেত্রীর বিপরীতে দেখা মিলবে আর্য দাশগুপ্তের।

আসন্ন সিনেমায় পরিচালকের আসনে বসবেন আকাশ মালাকার। বিদ্যালয় পড়ুয়াদের প্রেম কাহিনী নিয়ে তৈরি হচ্ছে নতুন সিনেমাটি। সিনেমায় নব্বইয়ের দশকের সময় তুলে ধরা হবে। সে সময় মোবাইলের যুগ ছিল না। খাতা , বইয়ের মধ্যে চলত ভালোবাসার কথা আদানপ্রদান। আর সে কথা যদি একবারও বাড়ির কোনও সদস্য জানতে পারবেন তাহলে বাড়ি একেবারে মাথায় তুলতেন, শুধু তাই নয় যে প্রেম করত তাঁর আর রেহাই মিলত না। আসন্ন সিনেমায় এমনই গল্প নিয়ে আসছে। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। সিনেমার ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। এই খবরে বেশ ভক্তরা।

কিং খানের হাত ধরে জওয়ানেই বলিউড অভিষেক থালাপতি বিজয়ের? জোরদার হচ্ছে জল্পনা কিং খানের হাত ধরে জওয়ানেই বলিউড অভিষেক থালাপতি বিজয়ের? জোরদার হচ্ছে জল্পনা

English summary
sayed arefin and actress swikriti majumder are acting in the music video। name is ‘Tomay Chute Chay’
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X