• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাড়ির সদস্যদের সিদ্ধান্তে বিগ বস থেকে চলে গেলেন নিশান্ত সিং ও কবিতা কৌশিক

বিগ বস ১৪–তে নাটকীয় উইকেন্ড কা ওয়ারের পর সোমবার আকস্মিকভাবে নিশান্ত সিং মালকানি ও কবিতা কৌশিক বাড়ি থেকে এভিক্ট হয়ে যান। এই দুই সদস্যের বাড়ি ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত বাড়ির অন্যান্য প্রতিযোগী ও দর্শকদের ভোটের ওপর ভিত্তি করে হয়েছে। এছাড়াও এ সপ্তাহে বাড়ি ছাড়ার জন্য নমিনেটেড হয়েছেন জ্যাসমিন ভাসিন ও রুবিনা দিলায়েক।

বাড়ির সদস্যদের সিদ্ধান্তে বিগ বস থেকে চলে গেলেন নিশান্ত সিং ও কবিতা কৌশিক

আগের সপ্তাহের নমিনেশন পদ্ধতিতে টুইস্টের সৃষ্টি করেছিলেন ক্যাপ্টেন ইজাজ খান। যেখানে তিনি রেড জোনে থাকা প্রতিযোগীদের অদল বদল করে দেন। এর আগে বাড়ির সদস্য নিক্কি তাম্বোলি, রাহুল বৈদ্য, জান কুমার শানু ও পবিত্র পুনিয়া নিজেদের বাঁচানোর সুযোগ পেয়েছিলেন বাড়ির অন্য সদস্যদের নমিনেট করার মাধ্যমে। কিন্তু এটা সম্পূর্ণভাবে ইজাজের দায়িত্ব ছিল তিনি আদৌও এই প্রস্তাব গ্রহণ বা প্রত্যাখান করছেন কিনা। যেহেতু এই চারজন ইজাজকে বাড়ির ক্যাপ্টেন হতে সহায়তা করেছিলেন, সেই জন্য তিনি তাঁদের অদল বদল করে দেন, এঁদের বদলে নমিনেট হন জ্যাসমিন, নিআন্ত সিং মালকানি, কবিতা কৌশিক ও রুবিনা দিলায়েক।

নিশান্ত টেলিভিশন অভিনেতা হিসাবে খুবই জনপ্রিয় দর্শকদের কাছে। বিগ বসের বাড়িতে এসেও তিনি প্রথমদিকে ভালো খেলাই খেলছিলেন কিন্তু পরে তিনি অন্যের দ্বারা চালনা হচ্ছেন দেখে দর্শকদের হতাশ করেন নিশান্ত। টাস্কের সময় তিনি যথেষ্ট দৃঢ়ভাবে নিজের ক্ষমতা দেখিয়েছিলেন এবং তিনি সকলের কাছে ঠোঁটকাটা বলেই পরিচিতি পেয়েছেন। কিন্তু তাও তিনি দর্শকদের সঙ্গে সেই দৃঢ় যোগটা রাখতে পারেননি। বিগ বসের বাড়িতে নিশান্ত, জান, নিক্কি ও রাহুল একটা দল হয়ে খেলছেন। কিন্তু তিনি যখন নিজেকে বাড়ির প্রথম ক্যাপ্টেন হিসাবে দেখতে চাইলেন তখনই তাঁদের বন্ধুত্বে ফাটল ধরল। যে কারণে '‌তাবদলা’‌ টাস্কে জান রেড জোনের জন্য নিশান্তকে বেছে নিয়েছিলেন।

কবিতা কৌশিক খুব অল্প সময়ের জন্যই বাড়িতে ছিলেন। তিন ওয়াইল্ড কার্ড এন্ট্রির মাধ্যমে বিগ বসে প্রবেশ করেন। কবিতা বাড়িতে ঢোকার আগেই তাঁকে ক্যাপ্টেন হিসাবে মনোনীত করেন বিগ বস এবং কবিতা তাঁর এই দায়িত্বকে অত্যন্ত গুরুত্ব হিসাবে নিয়েছিলেন। বাড়ির সদস্যরা নিয়ম ভাঙলে কবিতা তাঁদের শাস্তি দিচ্ছেন, বকা–ধকা করছেন এবং মাঝে মাঝে সদস্যদের সঙ্গে ঝগড়া করতেও দেখা দিয়েছে। ইজাজেরও খুব ভালো বন্ধু কবিতা, কিন্তু নতু ক্যাপ্টেন হয়ে বাড়ির মধ্যে প্রবেশ করে তাঁর সঙ্গে ইজাজের ঝামেলার সৃষ্টি হয়। এমনকী কবিতা কৌশিক প্রকাশ্যে এও ঘোষণা করেছেন যে তিনি লকডাউনের সময় ইজাজকে রান্না করে খাইয়ে দিয়েছেন। কবিতা অভিযোগ তোলেন যে ইজাজ তাঁকে এই খেলার জন্য ব্যবহার করেছেন এবং তাঁর ভাবমূর্তি অন্য প্রতিযোগীদের সামনে নষ্ট করেছেন। তবে শোনা যাচ্ছে, কবিতা কৌশিক ফের প্রবেশ করবে বিগ বসের বাড়িতে এবং এবার তাঁর সঙ্গে থাকবেন নতুন ওয়াইল্ড কার্ড এন্ট্রি আলি গনি।

ক্ষমতায় এলে সব আকাঙ্খা পূরণ হবে বিহারবাসীর, নীতীশকে জেতাতে মোরিয়া মোদীর ভোট প্রতিশ্রুতি

কলকাতাঃ ফের মেট্রোয় আত্মহত্যার চেষ্টা, এসপ্ল্যানেড স্টেশনে ঝাঁপ এক যাত্রীর

English summary
kavita koushic and nishant singh malkani evicted from bigg boss 14
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X