• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এবার একসঙ্গে জুটি বাধছে অপরাজিতা-কৌশিক, নতুন ছবি ‘কথামৃত’তে দেখা মিলবে তাঁদের

  • |
Google Oneindia Bengali News

টলিউড সিনেমা না টেলিভিশন যাই হোক না কেন অপরাজিতা আঢ্য থাকা মানে সেই ছবি হিট হবেই। তাছাড়া অনুগামীরা তাঁর সুন্দর অভিনয় দেখতেও বেশ পছন্দ করে থাকেন। সদ্যই জি বাংলায় অভিনেত্রীর অভিনীত একটি ধারাবাহিক শুরু হয়েছে। যার নাম 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। সিরিয়ালটি ক্রমশই কিন্তু সকলের নজর কাড়ছে। এবার শোনা যাচ্ছে ফের বড় পর্দায় আসছে জনপ্রিয় অভিনেত্রী। সিনেমার নাম 'কথামৃত'।

এবার একসঙ্গে জুটি বাধছে অপরাজিতা-কৌশিক, নতুন ছবি ‘কথামৃত’তে দেখা মিলবে তাঁদের

প্রায় ১৭ বছর পর আবার অন্য নতুন ছবির প্রযোজনায় কামব্যাক করল জালাল প্রযোজনা সংস্থা। তাঁদের নতুন সিনেমায় একসঙ্গে দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায় আর অপরাজিতা আঢ্যকে। তাহলে নিশ্চয়ই বুঝতে পারছেন, সিনেমাটি কেমন হবে? তবে, অনুগামীদের প্রশ্ন তাঁরা দুজনেই কি অভিনয় করবেন?

জানা গিয়েছে, আসন্ন সিনেমায় স্বামী স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন তাঁরা। নতুন ছবিতে অভিনেত্রী সুলেখার চরিত্রে অভিনয় করবেন। এবার পরিচালক কৌশিকের দেখা মিলবে সনাতনের চরিত্রে। পাড়ার মধ্যে সেরা জুটি তাঁরা। তাঁদের কিন্তু একটি পুত্র সন্তানও রয়েছে, নাম রিক। যদি এই সিনেমায় সনাতন কথা বলতে পারবেন না। তবুও কিন্তু তাঁকে খুব ভালোবাসেন প্রতিবেশীরা। কথা বলতে পারে না তো কী হয়েছে মনের স্ব কথা তিনি তাঁর হাফভাবে বুঝিয়ে দেন। যদি কখন তিনি তাঁর ভাবের মাধ্যমে কোনও কিছু বোঝাতে না পারেন, তাহলে তিনি একটি পকেট ডায়েরির মাধ্যমে সব বুঝিয়ে দেন। আর সেই অমূল্য ডায়েরির নামই কথামৃত। তবুও পাড়ার প্রেসিডেন্ট তিনিই।

পরিবেশীরা কিন্তু এই জুটিকে কেউ হিংসা করেন না বরং ভালোবাসেন। তবে, এই সিনেমায় আরও এক জুটি আছে, যাদের কথা না বললে কিছু বলা অপূর্ণ থেকে যায়। তাঁরা হলেন বাবুন আর অনন্যা। তাঁদের মধ্যে কিন্তু অত সৎভাব নেই। ঝগড়া লেগেই থাকে। তাঁরা কেউই একে অপরের কথা শোনান না এবং পছন্দো করেন না। বাবুনের চরিত্রে অভিনয় করেছেন বিশ্বনাথ বসু।

কথা না বলতে পারলেও এত মিল স্বামী স্ত্রীর মধ্যে আর কথা বলেও কেন মিল নেই বাবুন ও অনন্যার মধ্যে। জানতে হলে আপনাকে দেখতে হবে আসন্ন ছবিটি। ছবির গল্পটি লিখেছেন জিৎ দত্ত। সিনেমার সুরের দায়িত্ব সামলাচ্ছেন অমিত ঈশান, প্রসেন আর রণজয় ভট্টাচার্য্য। মথুরা পালিত আছেন সিনেমাটোগ্রাফিতে। চলতি মাসের ২৩ তারিখ থেকে শুরু হবে আসন্ন সিনেমার শুটিং। আর জানা গেছে এই বছরেই মুক্তি এই সিনেমাটি। তবে, কেমন হবে সিনেমাটি, বা কলাকুশলীরা কেমন অভিনয় করবেন, সেটা জানা যাবে সিনেমাটি রিলিজ হওয়ার পর।

English summary
kaushik ganguly and aparajita adhyas will be a new bengali flim is comeing cinemas neme is kothamrito
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X