• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'দ্য কপিল শর্মা শো'-য়ের নতুন সিজনে প্রতি এপিসোডে কপিলের পারিশ্রমিক কত জানেন!

  • |
Google Oneindia Bengali News

'দ্য কপিল শর্মা শো' -এর জনপ্রিয়তা সকলেরই জানা। অভিনেতা তথা কমেডিয়ান কপিল শর্মা কৌতূক বক্তব্য শোনার জন্য মুখর হয়ে থাকেন অনেকেই। সঙ্গে একের পর এক সেলেবের মন খোলা আলোচনা , হাসি ঠাট্টায় ভরা এই অনুষ্ঠান রীতিমতো টিআরপিকে তুঙ্গে রাখে। এই জনপ্রিয় অনুষ্ঠানের নয়া সিজন আসতে চলছে। আর তাতেই কপিলের পারিশ্রমিক তাক লাগাচ্ছে অনেককে।

প্রতি এপিসোডে কত পারিশ্রমিক?

প্রতি এপিসোডে কত পারিশ্রমিক?

এর আগে , 'দ্য কপিল শর্মা শো'-এর জন্য পুরনো সিজনে কপিল শর্মা পারিশ্রমিক হিসাবে প্রতি এপিসোডে পেতেন ৩০ লাখ টাকা। তবে নয়া সিজনে কপিল প্রতি এপিডোসে পারিশ্রমিক হিসাবে ৫০ লাখ টাকা পাবেন বলে জানা গিয়েছে।

এক সপ্তাহে ১ কোটি টাকা রোজগার!

এক সপ্তাহে ১ কোটি টাকা রোজগার!

যদি সূত্রের খবর সত্যি হয়, তাহলে কপিল শর্মা প্রতি এপিসোডে আপাতত নতুন সিজনে ৫০ লাখ টাকা করে পেতে চলেছেন। এর আগে প্রতি সপ্তাহের হিসাবে কপিলের আয় ছিল ৬০ লাখ টাকা। তবে নতুন হিসাব অনুযায়ী কপিলের আয় এখন ১ কোটি টাকা প্রতি সপ্তাহে।

 কপিলের পারিশ্রমিক কিসের ওপর নির্ভর করে?

কপিলের পারিশ্রমিক কিসের ওপর নির্ভর করে?

প্রসঙ্গত, কপিল শর্মা শো এর জনপ্রিয়তার ওপর নির্ভর করে কপিলের পারিশ্রমিক। অনুষ্ঠানের ইউএসপির ওপর অনেকটাই নির্ভর করে থাকে, শোয়ের হোস্টের পারিশ্রমিক। জানা গিয়েছে , কপিলের টিমে তাঁর পারশ্রমিকই সবচেয়ে বেশি। বাকিরাও লাখের কাছাকাছি পারশ্রমিক পান এপিসোড অনুযায়ী।

কবে থেকে চালু হতে পারে শো?

কবে থেকে চালু হতে পারে শো?

আপাতত টেলিপাড়ায় যা গুঞ্জন তাতে জানা যাচ্ছে , কপিল শর্মার শোয়ের নয়া সিজন আসতে পারে ২১ জুলাই নাগাদ। তবে এবিষয়ে এখনও অফিশিয়াল ঘোষণার দিকে তাকিয়ে সকলে। এর আগে শেষবার ২০২১ সালের ৩১ জানুয়ারি এই শো সম্প্রচারিত হয়।

English summary
Kapil Sharma hikes his fees for 50 lakh per episode in the kapil sharma shows
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X