• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাড়িতে থাকার চাপ বাড়ছে সদস্যদের মধ্যে, রাহুল বৈদ্যের সঙ্গে বচসা শুরু জ্যাসমিন ও জান কুমারের

বিগ বস ১৪–এর বাড়ি অবশেষে যুদ্ধক্ষেত্রে পরিণত হল। বাড়ির কিছু সদস্য একে–অপরের বিরুদ্ধে মাথাব্যাথা হয়ে দাঁড়িয়েছে। বিগ বসের আসন্ন এপিসোডের প্রোমোতে দেখা গিয়েছে যে জ্যাসমিন ভাসিন এবং রাহুল বৈদ্যের মধ্যে নমিনেশন টাস্ককে ঘিরে ঝামেলার সৃষ্টি হয়েছে এবং রাহুলের আচরণে চোখে জল এসে গিয়েছে জ্যাসমিনের।

বাড়িতে থাকার চাপ বাড়ছে সদস্যদের মধ্যে, রাহুল বৈদ্যের সঙ্গে বচসা শুরু জ্যাসমিন ও জান কুমারের

প্রোমোতে দেখা গিয়েছে। কিছু মহিলা সদস্য রাহুলকে রাগের বশে বলছেন তিনি '‌মেয়েদের মতো খেলছেন’‌। তাঁদের মধ্যে এক মহিলা সদস্যকে বলতে শোনা গিয়েছে যে, 'আপনি কেন কোনও মেয়েকে অতিক্রম করে যেতে পারছেন না, হয়ত আপনি ভালো খেলবেন।’‌ প্রোমোতে এও দেখা গিয়েছে যে জ্যাসমিন কাঁদতে কাঁদতে ভেঙে পড়েছেন এবং ক্যাপ্টেন টাস্কের সময় রাহুল ও তাঁর ঝগড়া বাড়াবাড়ি জায়গায় চলে গিয়েছে। জ্যাসমিনকে কাঁদতে কাঁদতে বলতেও শোনা যায় যে '‌মেয়ে তাই শারীরিকভাবে দুর্বল তাই যা খুশি করি।’‌ এরপরই তাঁকে আবার জোরে জোরে বলতে সোনা যায়, '‌আমি কোনও পুরুষ মানুষকে ভয় পাই না, এখনও কেউ জন্ম নেয়নি।’‌ ‌

নতুন প্রোমোতে রাহুল, জান কুমার ও নিক্কি তাম্বোলি এই তিনজনের মধ্যেও বচসা বাঁধে। রাহুল ফের জান কুমারকে নমিনেট করেছেন। তিনি জানের বিরুদ্ধে স্বজন পোষণের অভিযোগ এনে জানিয়েছেন যে বিগ বসে জান রয়েছেন কারণ তাঁর বাবা কুমার শানু। নতুন প্রোমোতে দেখা গিয়েছে জান রাহুলকে উত্তপ্ত হয়ে বলছেন, '‌বাবাকে নিয়ে কোনও কথা বলবে না।’‌ নিক্কি তাম্বোলি তাঁদের মাঝে এসে ঝগড়া থামানোর চেষ্টা করছেন। সবকিছু মিলিয়ে আগামী পর্বগুলো জমজমাট হতে চলেছে বিগ বসের বাড়িতে তা বলাই বাহুল্য।

কলকাতাঃ একাদশীতেও বিসর্জন পর্বে ঘাটগুলির অবস্থা পরিদর্শনে ফিরহাদ, তৎপর পুরসভা

অভিনেত্রীকে পর পর কোপ প্রযোজকের! ফের সরগরম বলিউড

English summary
jasmine and jaan kumar started arguing with rahul vaidya in bigg boss 14 house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X