• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অপ্রত্যাশিতভাবে বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে গেলেন শোয়ের হেভিওয়েট সদস্য জ্যাসমিন ভাসিন

ফেব্রুয়ারির ২১ তারিখ বিগ বস–১৪–এর চূড়ান্ত পর্ব হওয়ার কথা রয়েছে। এই রিয়্যালিটি শো জেতার জন্য বাড়ির সদস্যরাও ছাড়াও রয়েছেন চ্যালেঞ্জার্সরাও। যাঁরা এই শো জেতার জন্য মরিয়া চেষ্টা করে চলেছেন। ইতিমধ্যেই এই শো থেকে বেরিয়ে গিয়েছে বেশ কিছু হেভিওয়েট প্রতিযোগী। শনিবার উইকেন্ড কা ওয়ারে অপ্রত্যাশিতভাবে চলে গেলেন জ্যাসমিন ভাসিন।

অপ্রত্যাশিতভাবে বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে গেলেন শোয়ের হেভিওয়েট সদস্য জ্যাসমিন ভাসিন

শোয়ের শুরু থেকেই দর্শকদের তাঁর খেলার মাধ্যমে মুগ্ধ করেছেন এই টেলি অভিনেত্রী। এই শোয়ে জ্যাসমিনের বহু রূপ দর্শকরা দেখতে পেয়েছেন। কখনও শিশুসুলভ আচরণ আবার কখনও বা বাড়ির সদস্যদের থেকে আঘাত পেয়ে ভেঙে পড়া। তবে এত কিছুর মধ্যেও জ্যাসমিন প্রত্যেকটা টাস্ক অত্যন্ত মনোযোগ দিয়ে খেলেছেন। সেখানে তিনি বন্ধুত্বর সম্পর্ককেও রেয়াত করেননি। অন্যদিকে জ্যাসমিনের সমর্থনে বাড়ির মধ্যে প্রবেশ করেন তাঁর দীর্ঘদিনের বন্ধু আলি গনি। আর এই বাড়িতেই আলির সঙ্গে জ্যাসমিনের রসায়ন আরও দৃঢ় হয়। সকলে জানতে পারেন জ্যাসমিন–আলির নিছকই বন্ধু নন, তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। তবে বাড়ির সদস্য থেকে শুরু করে উইকেন্ড কা ওয়ারে আসা বিশেষ অতিথি সকলেই জানিয়েছেন যে জ্যাসমিন সম্পূর্ণভাবে আলির কথানুযায়ী চলছেন। এই খেলায় তিনি নিজের মস্তিষ্ক খাটাচ্ছেন না। তবে সমস্ত প্রতিবন্ধকতাকে পেরিয়ে জ্যাসমিন ভালোই এগিয়ে চলছিলেন এই খেলায়।

তবে বিগ বসে চ্যালেঞ্জার্সদের আসার ফলে ফের আরও একবার জ্যাসমিন সরব হয়ে ওঠেন। রাখি সাওয়ান্তের সঙ্গে তাঁর তুমুল বচসা শুরু হয়। যার জন্য শোয়ের সঞ্চালক সলমন খানের ভর্ৎসনার মুখে পড়তে হয় তাঁকে। কিন্তু বিগ বসের ফাইনাল পর্বের এত কাছাকাছি এসে জ্যাসমিন খেলা থেকে ছিটকে যাবেন এটা হয়ত অনেকেই ভাবেননি। জ্যাসমিনের ফ্যানেরা অনেকেই ভেবেছিলেন তিনি হয়ত বিগ বসের ট্রফি জিতবেন। কিন্তু শনিবারের ফলাফলের পর সেই আশা সম্পূর্ণভাবে ভেঙে গিয়েছে।

English summary
Heavyweight member Jasmine Bhasin eliminated from Bigg Boss house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X