• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অন্য কোনও মেয়ের দিকে তাকাবে না, আলিকে সতর্ক করলেন জ্যাসমিন ভাসিন

বিগ বস–১৪ এর সাম্প্রতিকতম পর্বে দেখা যাবে যে আলি গনি তাঁর কোয়ারেন্টাইন শেষ করে প্রধান বাড়িতে প্রবেশ করেছেন এবং অন্য সদস্যদের সঙ্গেই থাকছেন তিনি। তবে বাড়িতে ঢোকার আগেই তাঁর কোভিড–১৯ পরীক্ষার ফলাফল বের হওয়ার আগেই তিনি অস্থির হয়ে উঠেছিলেন এবং মাইক ছুঁড়ে ফেলে দেন, দরজা ভাঙার চেষ্টা করেন এবং অবমাননাকর ভাষাও ব্যবহার করেন।

অন্য কোনও মেয়ের দিকে তাকাবে না, আলিকে সতর্ক করলেন জ্যাসমিন ভাসিন

তবে আলির এ ধরনের আচরণের জন্য বিগ বস তাঁকে বকাঝকাও করেছিলেন এবং আলিকে সময়ের গুরুত্ব বুঝিয়েছিলেন। এরপর আলি বিগ বসের কাছে ক্ষমা চান এবং তিনি যে অতিরিক্ত প্রতিক্রিয়া দেখিয়েছিলেন তা স্বীকারও করেন। এরপর আলিকে কোয়ারেন্টাইন থেকে মুক্তি দিয়ে বাড়ির বাকি সদস্যদের সঙ্গে থাকার অনুমতি দেওয়া হয়। আলি বাড়িতে প্রবেশ করেই প্রথমে জ্যাসমিনকে জড়িয়ে ধরেন।

আলিকে এরপর জ্যাসমিনও বোঝান যে তাঁক তাঁর রাগের ওপর নিয়ন্ত্রণ পেতে হবে এবং আলিকে নিজের আবেগ পরিচালনার ওপর কাজ করতে হবে। আলি বাড়ির মধ্যে প্রবেশ করার পরই সোজা গার্ডেন এরিয়াতে গিয়ে জ্যাসমিনের চুলে তেল মালিশ করেন এবং তাঁর চুলও বেঁধে দেন। বিগ বসের বাড়িতে আলি ও জ্যাসমিনের এই মিষ্টি রসায়ন দর্শকদের ভালোই লাগবে দেখতে। সেই সময় রাহুল বৈদ্য বসেছিলেন নিক্কি তাম্বোলির সঙ্গে এবং জ্যাসমিন–আলির এই বন্ধুত্ব দেখে তা নিয়ে কথা বলছিলেন একে–অপরের সঙ্গে। এরপর জ্যাসমিন বিবি মল ঘুরিয়ে দেখান আলিকে। সেখানকার পোশাক দেখে অবাক হয়ে যান আলি। জ্যাসমিন এরপর আলিকে সতর্ক করে জানান যে তিনি যেন অন্য কোনও মেয়েকে না দেখেন। জ্যাসমিন এও জানিয়েছেন যে তাঁর হিংসা হয় এবং তিনি আলিকে অন্য কারোর সঙ্গে দেখা পছন্দ করেন না। জ্যাসমিন এরপর বিষযটিকে একটু অন্যদিকে মোড় নিয়ে জানান যে আলি তাঁর বন্ধু এবং তিনি বিগ বসে এসেছেন জ্যাসমিনের জন্যই, তাই তাঁর অন্য কোনও মেয়ের সঙ্গে না থাকাই শ্রেয়। তবে জ্যাসমিন আলিকে বাড়ির বাইরে অন্য মেয়েদের সঙ্গে দেখা করার অনুমতি দিয়েছেন।

English summary
jasmin bhasin asks aly goni to not eye on other girls
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X