• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উইকেন্ড কা ওয়ারে বিগ বসের বাড়িতে এবার দেখা যাবে আলি–জ্যাসমিন, রুবিনা–অভিনবের রসায়ন

না, এবার আর নোংরা লড়াই নয়, বরং বিগ বসের বাড়িতে খুব মিষ্টি একটি খেলা দেখা যাবে। যেখানে প্রতিযোগীরা একে–অপরের সঙ্গে‌ জুটি বেধে পারফর্ম করবেন। উইকেন্ড কা ওয়ারে এবার এটাই টুইস্ট। প্রোমোতে দেখা গিয়েছে, জনপ্রিয় অভিনেত্রী জ্যাসমিন ভাসিন ও তাঁর বিশেষ বন্ধু আলি গনি, বাস্তব জীবনের দম্পতি রুবিনা–অভিনব ও ইজাজ খান ও পবিত্র পুনিয়া বলিউডের কিছু দারুণ হিট গানে নিজেদের মধ্যেকার টিউনিং ফুটিয়ে তুলছেন। এই খেলায় জান কুমার শানু ও নিক্কি তাম্বোলিকেও দেখা গিয়েছে।

উইকেন্ড কা ওয়ারে বিগ বসের বাড়িতে এবার দেখা যাবে আলি–জ্যাসমিন, রুবিনা–অভিনবের রসায়ন

প্রোমোতে দেখা গিয়েছে, এই জুটিরা তাঁদের নিজেদের মধ্যেকার রসায়ন ফুটিয়ে তুলছে এবং তাঁদের এই হট পারফম্যান্স বিবি হাউস গরম করে দেবে, সেটা আর বলার অপেক্ষা রাখে না। পপুলার বলিউড ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি আরও একটি প্রোমো শেয়ার করেছেন, যেখানে দেখা গিয়েছে, অভিনব ও রুবিনা '‌তু হ্যায় বিবি নম্বর ওয়ান’‌ গানে নাচ করছেন এবং ছোট্ট কিস দিয়ে নিজেদের পারফর্ম শেষ করেন।

অন্যদিকে আলি ও জ্যাসমিনকে দেখা গিয়েছে পারফর্ম করতে করতে তাঁরা একে অপরের মধ্যে হারিয়ে যান। বিপরীতে '‌আই অ্যাম দ্য বেস্ট’‌ গানে একা পারফর্ম করেন রাহুল বৈদ্য। নিক্কি তাম্বোলি–জান কুমারের দুষ্টু–মিষ্টি পারফম্যান্সের পাশাপাশি ইজাজ ও পবিত্র জোশপূর্ণ একটি পারফম্যান্স করেন। যেটা একেবারেই রোম্যান্টিক না হলেও সকলের চেয়ে একটু আলাদা। উইকেন্ড কা ওয়ারে বিগ বসের সদস্যদের সঙ্গে দেখা করতে আসবেন জনপ্রিয় কোরিওগ্রাফার রেমো ডি’‌সুজা।

গণতন্ত্রের জয়!‌ জো বাইডেন ও কমলা হ্যারিসকে অভিনন্দন জানালেন প্রথম বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া

পূর্ব মেদিনীপুর : এক মাস পর দিদির পুলিশের দাঁত ভাঙবে অমিত শাহ, মন্তব্য দিলীপের

English summary
jasmin bhasin aly goni abhinav shukla rubina dilaiks unmissable chemistry in big boss house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X