• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাখি সাওয়ান্ত–জ্যাসমিন ভাসিন লড়াই, উইকেন্ড কা ওয়ারে সলমনের তোপের মুখে বাড়ির সদস্যরা

গোটা সপ্তাহ ধরে বিগ বসের বাড়িতে ফুলদমে নাটক চলার পর উইকেন্ড কা ওয়ারে সলমন খান কিছুটা স্বস্তি দেবেন বাড়ির সদস্যদের। নতুন বছর উপলক্ষ্যে বাড়িতে সানি লিওন, মোনালিসা, সুরভি চাঁদনা এবং শরদ মালহোত্রা বিশেষ অতিথি হয়ে বিগ বসের বাড়িতে আসবেন।

রাখি সাওয়ান্ত–জ্যাসমিন ভাসিন লড়াই, উইকেন্ড কা ওয়ারে সলমনের তোপের মুখে বাড়ির সদস্যরা

এছাড়াও নমিনেটেড সদস্যদের দলে রয়েছেন অভিনব শুক্লা, রুবিনা দিলায়েক, জ্যাসমিন ভাসিন, রাহুল মহাজন, রাহুল বৈদ্য, রাখি সাওয়ান্ত, জ্যাসমিন ভাসিন, আরশি খান, সোনালি ফোগাত ও আলি গনি। রবিবার উইকেন্ড কা ওয়ারে কোন সদস্য বাড়ির বাইরে যাবেন তা সিদ্ধান্ত নেওয়া হবে। এই সপ্তাহে নমিনেশন থেকে যে সদস্য বেঁচে আছেন তিনি হলেন বিকাশ গুপ্তা। গত সপ্তাহে দর্শকরা দেখেছিলেন যে রাখি সাওয়ান্ত ও জ্যাসমিন ভাসিনের মধ্যে উত্তপ্ত লড়াই। জ্যাসমিন রাখিকে কটাক্ষ করে পাখির মাথার মুখোশ পরিয়ে দেওয়ায় রাখি তাঁর নাক ভেঙে দেওয়ার অভিযোগ জানান। বিগ বস যে কারণে জ্যাসমিনকে এই ঘটনার জন্য ভর্ৎসনা করেন। রাখির নাকে ব্যাথা হওয়াকে বাড়ির অন্য সদস্যরা তাঁর নাটক বলে অ্যাখা দেন। এরপর রাহুলকে আরশি '‌নাল্লা’‌ ও '‌কুইটার’‌ বলায় রাহুলের সঙ্গেও জোরদার ঝামেলা বাঁধে দু’‌জনের মধ্যে।

রবিবারের পর্বে বিগ বস–১৪–এর শোতে সলমন খান অত্যন্ত ক্ষুব্ধ হয়ে জ্যাসমিনকে জানান যে তিনি এই শোয়ের সব সীমা অতিক্রম করে গিয়েছেন। তিনি জ্যাসমিনকে রীতিমতো বকা দেন রাখির সঙ্গে এরকম আচরণ করার জন্য। রাখির কসমেটিক সার্জারি নিয়ে জ্যাসমিনের মন্তব্যকেও কটাক্ষ করে তাঁকে ভর্ৎসনা করেন সলমন খান। নিজেকে বাঁচানোর জন্য জ্যাসমিন জানান যে তাঁকে উস্কানি দেওয়া হয়েছিল। যদিও সলমন তাঁর এই বিবৃতিকে খারিজ করে সলমন সরাসরি জানান যে জ্যাসমিনের মুখ ও তাঁর ব্যক্তিত্বের সঙ্গে এটি মানানসই নয়। জ্যাসমিনের এই আচরণে আলিও হতাশ বলেই জানান সলমন খানকে। সলমন এরপর বিকাশ ও আলির ঝগড়া নিয়েও প্রশ্ন করেন।

কলকাতাঃ বছরের প্রথম রবিবার জাদুঘরের টানে ভিড় সাধারণের

জাঁকিয়ে পড়ছে ঠান্ডা! উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের আবহাওয়ার পূর্বাভাস একনজরে

English summary
jasmin and rakhis fight in the limelight
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X