• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাসমণির যাত্রা শেষ করে আসছে 'পিলু'? উত্তরের খোঁজে দর্শক

Google Oneindia Bengali News

বিগত দিনে বাংলার মাটিতে জন্ম নিয়েছেন যেসকল মহান ব্যক্তিত্বরা তাঁদের মধ্যে অন্যতমা লোকমাতা রানী রাশমনি। দক্ষিণেশ্বরে গঙ্গার পাশে মা ভবতারিণীর যে পুণ্যভূমিতে মাথা নত করতে যান লাখ লাখ ভক্ত, সেই পবিত্রস্থল প্রতিষ্ঠিত হয়েছে রানী রাসমণির উদ্যোগেই। আর এই কাহিনী দর্শকদের সামনে অত্যন্ত সুন্দর করে উপস্থাপন করেছে বাংলা ধারাবাহিক 'করুণাময়ী রানী রাসমণি।'

রাসমনির জনপ্রিয়তা

রাসমনির জনপ্রিয়তা

বাংলার ঐতিহাসিক প্রেক্ষাপটে তৈরি হওয়া এই সিরিয়াল বরাবরই জনপ্রিয়তার শীর্ষে থেকেছে। রানী রাসমণির ভূমিকায় অভিনয় করে খ্যাতির শিখর ছুঁয়েছেন দিতিপ্রিয়া রায়। পাশাপাশি টিআরপি লিস্টে প্রথম দশেই থাকছে এই মেগা। মাস পাঁচেক আগে ধারাবাহিকের মূল চরিত্র 'রানিমার' মৃত্যুর পর শুরু হয় ধারাবাহিকের 'উত্তর পর্ব'। যেখানে দেখানো হচ্ছে ঠাকুর শ্রী রামকৃষ্ণ ও মা সারদার যাত্রা। সারদা দেবীর চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী সন্দীপ্তা সেন। আর এবার শোনা যাচ্ছে নাকি ১৫০০ পর্বে শেষ হতে চলেছে 'করুণাময়ী রানী রাসমণি-উত্তর পর্ব।'

আসছে নতুন ধারাবাহিক

আসছে নতুন ধারাবাহিক

বাংলার লোক সঙ্গীত এখন পশ্চিমবঙ্গ পেরিয়ে গোটা দেশ এমনকি আন্তর্জাতিক স্তরেও নিজের জায়গা করে নিয়েছে। আর বাংলার সেই মাটির গান আর পুরুলিয়ার বিখ্যাত ছৌ-নাচের গল্প নিয়ে আসছে নতুন ধারাবাহিক 'পিলু'। ইতিমধ্যে দেখা গিয়েছে এই নতুন ধারাবাহিকের ট্রেলার। কী করে শাস্ত্রীয় সঙ্গীতের সাবেকিয়ানার সঙ্গে পাল্লা দিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবে মাটির বাংলার লোক সঙ্গীত শিল্পী পিলু? সেটাই এই ধারাবাহিকের গল্পের পটভূমিকা।

'পিলু'র অভিনেতা অভিনেত্রী

'পিলু'র অভিনেতা অভিনেত্রী

নতুন ধারাবাহিক 'পিলু'র হাত ধরে আবার ছোট পর্দায় ফিরছেন বেশকিছু জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীরা। 'পিলু' দিয়ে অভিনয় জগতে পা রাখছেন জি বাংলার ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী মেঘা দাঁ। মেঘাকে ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এই ধারাবাহিকে পিলুর বিপরীতে অভিনয় করছেন অভিনেতা গৌরব রায় চৌধুরী। পিলুর হাত ধরে আবার ছোটপর্দায় ফিরছেন 'রিমলি' খ্যাত নায়িকা ইধিকা পাল।

তবে এখানেই উঠেছে প্রশ্ন, তাহলে কি এবার শেষের পথে করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব? নাকি স্লট পরিবর্তন হবে এই ধারাবাহিকের? কারণ রানী রাসমণির স্লটেই শুরু হতে চলেছে নতুন সিরিয়াল 'পিলু'। ইতিমধ্যে ১৪৯০ পর্ব শেষ করে ফেলেছে এই ধারাবাহিক। তাহলে ১৫০০ পর্বেই জনপ্রিয় সিরিয়াল শেষ করা হবে কিনা সেই প্রশ্নের উত্তর খুঁজছেন দর্শকরা।

English summary
is new serial pilu replacing populer serial rani rasmoni
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X