• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইনি মতে বিয়ে সারলেন ধারাবাহিকের দেওর–বৌদি ইপ্সিতা ও অর্ণব

Google Oneindia Bengali News

‌টলিউড–বলিউডে এখন বিয়ের মরশুম চলছে। শনিবারই টেলি জগতের দুই পরিচিত মুখ তাঁদের প্রেমকে খাতায় কলমে স্বীকৃতি দিলেন। হ্যাঁ, ঠিকই ধরেছেন, কথা বলছি ঈপ্সিতা মুখোপাধ্যায় ও অর্ণব বন্দ্যোপাধ্যাএর বিষয়ে। আইনি মতে বিয়ে সারলেন তাঁরা শনিবার। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও পোস্ট করেছেন তাঁরা।

আইনি বিয়ে সারলেন ইপ্সিতা–অর্ণব

আইনি বিয়ে সারলেন ইপ্সিতা–অর্ণব

টেলিপাড়ায় বেশ চর্চিত দেওর-বৌদির এই প্রেমালাপ। টেলিভিশনের একটি শো-তে এসে নিজের মুখেই প্রেমের জল্পনায় শিলমোহর দিয়েছিলেন ঈপ্সিতা। শনিবার রাতে সেই প্রেমই পরিণতি পেল বিয়েতে। সোশ্যাল মিডিয়ার সেই ছবিতে দেখা গিয়েছে, ভরাট চিকন কাজের পাঞ্জাবিতে সেজেছেন অর্ণব। লালের বদলে ঈপ্সিতাও বেছেছিলেন হালকা সোনালি শাড়ি, সঙ্গে হালকা সোনার গয়না। মাথার খোঁপা আর কপালের লাল টিপে তাঁর সাজ পরিপূর্ণ।

‌সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট

‌সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট

নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে ইপ্সিতা লেখেন, '‌মিস্টার ও মিসেস বন্দ্যোপাধ্যায়ের তরফ থেকে ভালোবাসা।' সেইসঙ্গে হ্যাশট্যাগে অভিনেত্রী জুড়ে দেন এনগেজড ও ম্যারেড শব্দ। আইনি বন্ধনে বাঁধল প্রেম, রেজিস্ট্রি সারলেন ঈপ্সিতা-অর্ণব।‌

ইপ্সিতা ও অর্ণবের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই তাঁদের ভক্তরা শুভেচ্ছায় ভরিয়েছে কমেন্ট বক্স।

বিয়েতে শুভেচ্ছা

বিয়েতে শুভেচ্ছা

তাঁদের বিয়েতে শুভেচ্ছা জানিয়েছে ঈশী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা রায়চৌধুরী, মিসমী দাস সহ আরও অনেকে। 'আলো ছায়া' ধারাবাহিকের বৌদি ও দেওরের ভূমিকায় অভিনয় করতেন ইপ্সিতা ও অর্ণব। ধারাবাহিক চলাকালীন বাস্তব জীবনে একে অপরকে মন দিয়ে ছিলেন ঈপ্সিতা মুখোপাধ্যায় আর অর্ণব বন্দ্যোপাধ্যায়। বহুদিন ধরে দুজন দুজনকে সময় দিয়েছেন, গড়ে উঠেছে প্রেম। সম্প্রতি, দিদি নং ১ শোতে হাজির হন ইপ্সিতা। মনের মানুষের নাম সরাসরি না নিলেও বিয়ে নিয়ে খুবই পজিটিভ ছিলেন। হবু শ্বশুর বাড়ির প্রশংসায় পঞ্চমুখ ছিলেন অভিনেত্রী। এবারে, তাঁর স্বপ্ন পূরণ হল। উত্তরপাড়ার বনেদিবাড়ির বউ হয়ে গেলেন ইপ্সিতা।

 ইপ্সিতা–অর্ণবের সিরিয়ালে কাজ

ইপ্সিতা–অর্ণবের সিরিয়ালে কাজ

আপাতত 'আলতা ফড়িং' ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন অর্ণব। তার বিপরীতে অভিনয় করছেন খেয়ালী মণ্ডল। এই প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন খেয়ালী। অন্যদিকে ধারাবাহিক 'ধূলোকণা'-তে অভিনয় করছেন ঈপ্সিতা। অভিনেত্রী ছবি ভাগ করে নিলেও সোশ্যাল মিডিয়ায় এখনও কোনও ছবি ভাগ করে নেননি অভিনেতা।

ছবি সৌজন্য:ইনস্টাগ্রাম


English summary
ipsita mukherjee and arnab banerjee got married
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X